বাড়ি > বায়োস্কোপ > শূন্যে ভেসে রয়েছেন ঐন্দ্রিলা,‘ম্যাজিক’ দেখানো শুরু করলেন অঙ্কুশ
সামনে এল ছবি দ্বিতীয় অফিসিয়্যাল পোস্টার 
সামনে এল ছবি দ্বিতীয় অফিসিয়্যাল পোস্টার 

শূন্যে ভেসে রয়েছেন ঐন্দ্রিলা,‘ম্যাজিক’ দেখানো শুরু করলেন অঙ্কুশ

  • বৃহস্পতিবার শ্যুটিং শুরু হল অঙ্কুশ-ঐন্দ্রিলা জুটির ম্যাজিকের।
  • সামনে এল ছবির দ্বিতীয় অফিসিয়্যাল পোস্টার। 

বৃহস্পতিবার থেকে শুরু হয়ে গেল অঙ্কুশ,ঐন্দ্রিলা জুটির প্রথম ছবি ম্যাজিকে শ্যুটিং পর্ব। সোমবার রাখি পূর্ণিমার দিন অনুষ্ঠিত হয়েছিল ছবির শুভ মহরত। আর আজ থেকে শুরু হল শ্যুটিং পর্ব। এই ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন রাজা চন্দ। শ্যুটিং শুরুর  দিনই ছবির নতুন পোস্টারও সামনে আনলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। 

ম্যাজিকের দ্বিতীয় অফিসিয়্যাল পোস্টার এটি। এই প্রথম ছবির পোস্টারে দেখা মিলল ঐন্দ্রিলার। সোশ্যাল মিডিয়ায় এই পোস্টার শেয়ার করে নিয়ে অঙ্কুশ লেখেন, দ্বিতীয় পোস্টার..ম্যাজিকের…আজ থেকে শ্যুটিং শুরু হল..আপনাদের সকলের শুভ কামনা প্রয়োজন..যাতে আমরা সবাই একটা সুরক্ষিত এবং ম্যাজিক্যাল সফর অতিক্রম করি'।

জাদুকররা নিজেদের স্পেশ্যাল ট্রিকের সাহায্যে অন্য মানুষকে শূন্যে ভাসিয়ে রাখতে পারন। এটা একেবারেই অলৌকিক নয়, ম্যাজিক্যাল ট্রিক। সেই কারসাজিই এখানে করতে দেখা গেল অঙ্কুশকে। পোস্টারে দেখা যাচ্ছে শূন্যে ভেসে রয়েছেন ঐন্দ্রিলা এবং ম্যাজিক দেখাচ্ছেন অঙ্কুশ। 

বাস্তবজীবনে টলিউডের অন্যতম পছন্দের জুটি অঙ্কুশ-ঐন্দ্রিলা। রিয়েল লাইফে এই জুটির কেমিস্ট্রির চর্চার তো সকলেই করে থাকেন তবে পর্দায় এখনও পর্যন্ত অঙ্কুশ-ঐন্দ্রিলার ম্যাজিক দেখবার সুযোগ অনুরাগীদের হয়নি। এই ছবির সঙ্গেই সেই প্রতীক্ষার অবসান হতে চলেছে।

জীবনের চড়াই-উতরাইয়ের মধ্যে দিয়ে যাচ্ছে এমন দুজন মানুষের গল্প বলবে ম্যাজিক।এই ছবির সঙ্গে বড়ো পর্দায় বাংলা টেলিভিশনের ফাগুন বউয়ের নতুন ইনিংস শুরু হচ্ছে। ঙ্কুশ-ঐন্দ্রিলা আছেন মানেই এটা পুরোদস্তুর রোম্যান্টিক ছবি নয়, সম্পর্ক, আবেগ আর লুকোনো এক রহস্যের মায়াজাল-এই নিয়েই ম্যাজিক। ছবির পরতে পরতে থাকবে থ্রিলিং এলিমেন্ট। ইন্দ্রিজিত্ ও কৃতীর গল্প বলবে ম্যাজিক। জুনিয়র ডিজাইনার ইন্দ্রজিত্ আর সিনিয়র ডিজাইনার কৃতীর প্রেমের গল্প ধরা পড়বে এই ছবিতে। কিন্তু ডিজাইনিংয়ের বাইরে আরও একটা গুণ আছে ইন্দ্রজিতের। সে দুর্দান্ত ম্যাজিক দেখাতে পারে। ইন্দ্রজিতের দুই ভিন্ন সত্ত্বা কী কোনওভাবে বাধা হয়ে দাঁড়াবে তাঁদের প্রেমে? সেই রহস্যের উন্মোচন হবে ম্যাজিকে।

View this post on Instagram

#MagicMahurat .. @love_oindrila @paayelsarkar @raja.chanda

A post shared by Ankush (@ankush.official) on

ম্যাজিকে অঙ্কুশ-ঐন্দ্রিলা ছাড়াও থাকছেন পায়েল সরকার, পিয়ান সরকার,দেবশঙ্কর হালদার এবং বিদীপ্তা চক্রবর্তী। করোনা পরিস্থিতির কথা মাথায় রেখেই হবে এই ছবির শ্যুটিং।কলকাতা ও তার আশেপাশের অঞ্চলেই হবে শ্যুটিং। ছবির সঙ্গীতের দায়িত্বভাব সামলাচ্ছেন স্যাভি এবং ডাব্বু।

বন্ধ করুন