দার্জিলিংয়ের ঠান্ডায় কাবু অঙ্কুশ (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
দার্জিলিংয়ের ঠান্ডায় কাবু অঙ্কুশ (সৌজন্যে-ইন্সটাগ্রাম)

দার্জিলিংয়ে পৌঁছে বন্ধুদের 'বুকভরা অভিশাপ' দিলেন অঙ্কুশ, কিন্তু কেন?

  • বাবা যাদবের সুপারন্যাচরাল থ্রিলারের দ্বিতীয় পর্বের শ্যুটিংয়ে আপতত দার্জিলিংয়ে অঙ্কুশ। ছবিতে অঙ্কুশের নায়িকা শুভশ্রী।

ছবির শ্যুটিংয়ে আপতত দার্জিলিংয়ে রয়েছেন অভিনেতা অঙ্কুশ হাজরা। পরিচালক বাবা যাদবের পরবর্তী ছবিতে দেখা মিলবে অঙ্কুশ-শুভশ্রী জুটির। এখনও ঠিক হয়নি ছবির নাম, তবে এই সুপার ন্যাচারাল থ্রিলারের দ্বিতীয় পর্বের শ্যুটিংয়ে মঙ্গলবারই পাহাড়ে পৌঁছেছেন অঙ্কুশ। তবে এইবার অঙ্কুশের এই দার্জিলিং যাত্রা খুব বেশি মধুর হয়েছে এমনটা বলা যাবে না। কারণ দার্জিলিংয়ের ঠান্ডায় কাবু হয়ে পড়েছেন অঙ্কুশ। তাঁর হাল এতটাই বেহাল যে গাড়ি থেকে নেমে লেপের নীচে ঢোকার পর বার হতেই পারছেন না তিনি। ঠান্ডায় কাঁপতে কাঁপতে সোশ্যাল মিডিয়ায় নিজের সেই দুরাবস্থার ভিডিয়ো তুলে ধরেছেন অভিনেতা।


View this post on Instagram

#loveUAll

A post shared by Ankush (@ankush.official) on

তবে শুধু ঠান্ডায় কাবু অঙ্কুশ এমনটা নয়, বন্ধুদের উপরও বেশ রেগে আছেন তারকা। কারণ ভিডিয়োতে অঙ্কুশকে বলতে শোনা গেল-তাঁর অনেক বন্ধুই তাঁকে জানিয়েছিল দার্লিজিংয়ের আবহাওয়া নাকি এখন এক্কেবারে মধুর। তবে বাস্তবে উল্টো পরিবেশ পেয়ে বন্ধুদের 'বুক ভরা অভিশাপ' দিয়ে বসলেন অভিনেতা।

উত্তরবঙ্গে হাবজি-গাবজির শ্যুটিং শেষ করে আপতত শুভশ্রীর সঙ্গে দার্জিলিংয়েই রয়েছেন রাজ চক্রবর্তী। অঙ্কুশের পোস্টে রাজ কমেন্ট করে জানিয়েছেন, 'তোর জন্য আপতত ম্যালে অপেক্ষা করছি। আর হ্যাঁ, একটা ছাতা নিয়ে জলদি চলে আয়। এখনকার তাপমাত্রা আপতত ২ ডিগ্রী সেলসিয়াস'।



অঙ্কুশের পোস্টে রাজ চক্রবর্তীর কমেন্ট
অঙ্কুশের পোস্টে রাজ চক্রবর্তীর কমেন্ট

এর আগে মঙ্গলবার বাগডোগরার বিমানে উঠে দার্লিজিং যাত্রা নিয়ে নিজের এক্সাইটেমন্টের কথা জানিয়েছিলেন অঙ্কুশ। লিখেছেন, 'বাবা যাদবের সুপারন্যাচরাল থ্রিলারের দ্বিতীয় পর্বের শ্যুটিংয়ের জন্য চললাম। দারুণ এক্সাইটেড পুরো টিমের সঙ্গে দেখা করতে। শুভশ্রী গঙ্গোপাধ্যায়, দার্লিজিং আমার লাকি কম্বিনেশন। আমি শুধু চেয়েছি তোমায়ের স্মৃতি রোমন্থনের পর্ব.. একটা দারুণ শ্যুটিংয়ের জন্য মুখিয়ে রয়েছি'।

এর আগে ২০১৪ সালে 'আমি শুধু চেয়েছি তোমায়' ছবিতে দেখা গিয়েছে অঙ্কুশ-শুভশ্রী জুটিকে । এই ছবির সঙ্গে ছয় বছর পর পর্দায় ফিরছে এই জুটি। ছবি প্রযোজনার দায়িত্বে রয়েছে সুরিন্দর ফিল্মস। নতুন বছরে মুক্তির অপেক্ষায় রয়েছে অঙ্কুশের 'ভয়', এছাড়াও জন্মদিনেই নিজের নতুন ছবি ম্যাজিকের ঘোষণা সেরেছেন অঙ্কুশ।


বন্ধ করুন