বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘ক্ষেপি’ ঐন্দ্রিলাকে চুমু’তে ভরিয়ে দিলেন অঙ্কুশ, ‘ম্যাজিক’ নিয়ে বড়ো ঘোষণা
অঙ্কুশ-ঐন্দ্রিলার ম্যাজিক্যাল প্রেমের গল্প 
অঙ্কুশ-ঐন্দ্রিলার ম্যাজিক্যাল প্রেমের গল্প 

‘ক্ষেপি’ ঐন্দ্রিলাকে চুমু’তে ভরিয়ে দিলেন অঙ্কুশ, ‘ম্যাজিক’ নিয়ে বড়ো ঘোষণা

  • ২০১১ সালের ১২ ফেব্রুয়ারি অঙ্কুশের জীবনে এসেছিলেন ঐন্দ্রিলা। ভালোবাসার এক দশক পূর্তিতেই মুক্তি পাচ্ছে এই জুটি

সব সম্পর্কের একটা শুরু থাকে। যা প্রত্যেক জুটির কাছে তাঁদের স্পেশাল মুহূর্ত হয়। তেমনি ১০ বছর আগে তাঁর ‘ক্ষেপি’র সঙ্গে সম্পর্কের শুরুটা অঙ্কুশের কাছে ঠিক ততটাই স্পেশাল। 

রাজা চন্দ পরিচালিত ‘ম্যাজিক’ ছবিতে প্রথম বার পর্দায় একসঙ্গে দেখা যাবে অঙ্কুশ-ঐন্দ্রিলাকে। তাঁদের পরবর্তী ছবি ‘ম্যাজিক’-এর তারিখ ঘোষণার জন্য সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও আপলোড করেন অঙ্কুশ। ৩ মিনিট ৭ সেকেন্ডের ভিডিওতে অভিনেতা-অভিনেত্রী জানিয়েছেন, আগামী ১২ ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে তাঁদের ছবি। তবে ছবি মুক্তির জন্য ১২ ফেব্রুয়ারি কেন? তাঁর পিছনে রয়েছে অন্য একটি গল্প।

সেই দিন আবার অঙ্কুশ এবং ঐন্দ্রিলার সম্পর্কের দশ বছর পূর্ণ হচ্ছে। তাই স্বাভাবিক ভাবে ছবি এবং রিলিজ ডেট তাদের কাছে ভীষণ স্পেশাল। ভিডিওতে ১ মিনিট ২৭ সেকেন্ডে অঙ্কুশকে দেখা যায় ঐন্দ্রিলাকে ‘ক্ষেপি’ বলে সম্মোধন করতে। এরপরই অভিনেতা বলেন, ‘এই ক্ষেপিটা ১০ বছর আগে আমার জীবনে এসেছিল, আর এখনও আছে।’ যা শুনে ইতিমধ্যে তাঁদের অনুরাগীরা মুগ্ধ। আগাম শুভেচ্ছা জানিয়েছেন অনেকে। 

অঙ্কুশ আর ঐন্দ্রিলার আরো জানান, ‘ছবির প্রযোজকের তরফে আমাদের উপহার দেওয়া হয়েছে ছবি মুক্তির এই তারিখটি’। এই প্রথম একসঙ্গে বড় পর্দায় রিয়েল লাইফের জুটি। তাঁদের অফস্ক্রিন রসায়ন উঠে আসবে অনস্ক্রিনে। পর্দায় জাদুকরের ভূমিকায় চমক দিতে দেখা যাবে অভিনেতা অঙ্কুশকে। ইন্দ্রের ভূমিকায় রয়েছেন অঙ্কুশ। অন্যদিকে, কৃতীর চরিত্রে দেখা যাবে ঐন্দ্রিলাকে। ম্যাজিক-রহস্য ঘিরেই গল্প এগিয়েছে ছবিতে। সিনে প্রেমীরা এখন ছবি মুক্তির অপেক্ষায় দিন গুনছেন। 

বন্ধ করুন