বাংলা নিউজ > বায়োস্কোপ > Annu-Kangana: 'কঙ্গনা রানাওয়াত আবার কে? সুন্দরী নাকি?' বিজপির তারকা সাংসদকে চেনেন না অন্নু!

Annu-Kangana: 'কঙ্গনা রানাওয়াত আবার কে? সুন্দরী নাকি?' বিজপির তারকা সাংসদকে চেনেন না অন্নু!

'কঙ্গনা রানাওয়াত আবার কে? সুন্দরী নাকি?' বিজপির তারকা সাংসদকে চেনেন না অন্নু!

চণ্ডীগড় বিমানবন্দরে কঙ্গনা রানাওয়াতকে সিআইএসএফ কনস্টেবল চড় মারার ঘটনায় আজব প্রতিক্রিয়া অন্নু কাপুরের! শুরুতে নায়িকাকে চিনতেই পারলেন না তিনি। 

চণ্ডীগড় বিমানবন্দরে অভিনেতা-রাজনীতিবিদ কঙ্গনা রানাওয়াতকে সিআইএসএফ কনস্টেবলের চড় মারার ঘটনায় শুরুতে বলিউডের একটা বড় অংশ চুপ থাকায় ফুঁসে উঠেছিলেন স্বয়ং নায়িকা। পরে অবশ্য করণ জোহর, শাবানা আজমির মতো ব্যক্তিত্বরাও কঙ্গনাকে চড়-মারার ঘটনার নিন্দে করনে। যাঁদের সঙ্গে কঙ্গনার আদায়-কাঁচকলায় সম্পর্ক। আরও পড়ুন-‘মহিলাদের অনুভব করান…’, মোদী-মেলোনির ভাইরাল ভিডিয়ো দেখে কী লিখলেন BJP সাংসদ কঙ্গনা?

এবার থাপ্পড়কণ্ড নিয়ে প্রতিক্রিয়া জানাতে গিয়ে নয়া বিতর্ক বাঁধিয়ে বসলেন বলিউড অভিনেতা অন্নু কাপুর। প্রথমে কঙ্গনাকে চিনতেই অস্বীকার করেন অন্তক্ষরীর সঞ্চালক, কিন্তু পরে বলেন কঙ্গনার আইনি ব্যবস্থা নেওয়া উচিত ছিল।

অন্নু কাপুরের আসন্ন ছবি 'হামারে বারাহ'-ঘিরে বিতর্কের শেষ নেই, তার প্রচারের ফাঁকেই একথা জানান অন্নু। এই ঘটনা নিয়ে অভিনেতাকে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘কে এই কঙ্গনা? তিনি কি বড় নায়িকা? সে কি সুন্দরী?’ 

মিডিয়ার তরফে জানানো হয়, কঙ্গনা অভিনেত্রী এবং এখন মান্ডির নবনির্বাচিত সাংসদ। উত্তরে অনু বলেন, ‘ওহ তাই নাকি, এখন সেটাও (সাংসদ) হয়ে গেছে। তাহলে তো এখন তিনি অনেক শক্তিশালী’। এরপর তিনি বলেন, কঙ্গনাকে যে সিআরফিএফ কর্মী চড় মেরেছেন তাঁর বিরুদ্ধে অভিনেত্রীর আইনি ব্যবস্থা নেওয়া উচিত ছিল। 

চণ্ডীগড় বিমানবন্দরের ঘটনা

ভারতীয় জনতা পার্টির টিকিটে হিমাচল প্রদেশের মান্ডিতে লোকসভা নির্বাচনে জয়ী হওয়ার কয়েকদিন পরেই কঙ্গনা এনডিএ-এর একটি বৈঠকে যোগ দিতে নয়াদিল্লি যাচ্ছিলেন। তাঁর অভিযোগ, চণ্ডীগড় আন্তর্জাতিক বিমানবন্দরে নিরাপত্তা ব্যবস্থা পেরিয়ে যাওয়ার সময় কুলবিন্দর কৌর নামে এক সিআইএসএফ কনস্টেবল তাঁকে থাপ্পড় মারেন। কঙ্গনার দাবি, এর কারণ খালিস্তান নিয়ে তাঁর সাম্প্রতিক মন্তব্য। কুলবিন্দরকে সিআইএসএফ থেকে বহিষ্কার করা হয়, পাশাপাশি তাঁর বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়। 

কুলবিন্দর চড় মারার পরেই জানান, কৃষিবিল বিরোধী আন্দোলনের সময়ে কঙ্গনা যে মন্তব্য করেছিলেন, সেটি তাঁর মোটেই পছন্দ হয়নি। সেইসময় কঙ্গনা বলেছিলেন, ১০০ টাকার জন্য দিল্লির রাস্তায় বসে রয়েছেন কৃষকরা। পুরোনো মন্তব্যের জন্যই কঙ্গনাকে চড় মেরেছেন তিনি।

কঙ্গনা রানাওয়াতের নির্বাচনী জয়

বরাবরই গেরুয়া শিবিরের সমর্থক ছিলেন কঙ্গনা। ২০২৪ সালের মার্চ মাসে ভারতীয় জনতা পার্টিতে যোগ দেন তিনি। মান্ডি থেকে বিজেপির টিকিতে জিতে সাংসদ হিসেবে জীবনের নতুন অধ্যায়ে প্রবেশ করেছেন কঙ্গনা। মান্ডিতে তিনি তার প্রতিদ্বন্দ্বী কংগ্রেসের বিক্রমাদিত্য সিংকে ৭৪,৭৫৫ ভোটে পরাজিত করেন।

কঙ্গনার আসন্ন কাজ

অভিনেত্রীকে আগামীতে ‘এমার্জেন্সি’ ছবিতে প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। ১৯৭৫ সালে দেশে জারি হওয়া জরুরি অবস্থার প্রেক্ষাপটে তৈরি এই ছবি। যা পরিচালনা ও প্রযোজনার দায়িত্বেও রয়েছেন কঙ্গনা। মণিকর্ণিকা ফিল্মসের হোম প্রোডাকশনের অধীনে নির্মিত এই ছবিতে আরও অভিনয় করেছেন অনুপম খের, শ্রেয়াস তালপাড়ে, প্রয়াত সতীশ কৌশিক এবং মহিমা চৌধুরী। লোকসভা ভোটের জন্য অর্নিদিষ্টকালের জন্য ছবির মুক্তি পিছিয়েছিল, নতুন তারিখ ঘোষণা করেননি কঙ্গনা।

বায়োস্কোপ খবর

Latest News

গড়পড়তা খেলে জায়গা পাচ্ছেন প্যায়ারেলালরা, ১০০ করেও বাদ অভিষেক, ক্ষোভ নেটিজেনদের কলকাতার ৫৮টি রাস্তার মোড়ে হকার নয়, ভেন্ডিং কমিটির রিপোর্ট কি লাগু হবে এবার? বিয়ের আগেই প্রেগন্যান্ট হন নাতাশা! তিন বার বিয়ে করেন হার্দিক,তবুও সংসার টিকলো না চোখ রাঙাচ্ছে নিম্নচাপ! ২১ শে জুলাইয়ের আগে বাংলার আবহাওয়া কেমন থাকবে? রেশন দুর্নীতি বিতর্ক অতীত! মুম্বইয়ে বিরাট দুর্গাপুজো আয়োজনের দায়িত্বে ঋতুপর্ণা স্বামী-পুত্রের সঙ্গে সংসারি প্রিয়াঙ্কা, সেরা ১০ মিষ্টি মুহূর্ত দেখুন ৪২তম জন্মদিন পালন গ্লোবাল স্টাইল আইকন প্রিয়াঙ্কার, দেখুন তাঁর ৭টি সেরা আউটফিট মা হওয়ার পরেও কীভাবে এত ফিট তিনি? নিজের ডেইলি রুটিন শেয়ার করলেন সোনাম কাপুর ২০২৪-২৫ আর্থিক বছরে বিরাট নিয়োগ ইনফোসিসে, অফ-ক্যাম্পাসও হবে চাকরি SL সফরের স্কোয়াডে ভারতের চাঞ্চল্যকর চারটি সিদ্ধান্ত কী জানেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.