বাংলা নিউজ > বায়োস্কোপ > অসুস্থতা নিয়ে শ্যুটিং মিশমির, জন্মদিনে অভিনেত্রীকে সেলাম ঠুকে পোস্ট অন্বেষার
মিশমি-অন্বেষা (ছবি ইনস্টাগ্রাম)
মিশমি-অন্বেষা (ছবি ইনস্টাগ্রাম)

অসুস্থতা নিয়ে শ্যুটিং মিশমির, জন্মদিনে অভিনেত্রীকে সেলাম ঠুকে পোস্ট অন্বেষার

  • ‘….. তোকে সেলাম ভাই’,  মিশমিকে জন্মদিনের আদুরে শুভেচ্ছা জানিয়ে পোস্ট সহ অভিনেত্রী অন্বেষার। খোলা চিঠি পেয়ে আবেগপ্রবণ মিশমিও।

পর্দায় একে অপরের চরম শত্রু। কিন্তু অফস্ক্রিনে তাঁদের বন্ধুত্বের কথা কারও অজানা নয়। অভিনেত্রী মিশমি রায়ের জন্মদিনে ভালোবাসায় ভরিয়ে দিলেন অভিনেত্রী অন্বেষা হাজরা। ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকে একসঙ্গে কাজ করছেন মিশমি এবং অন্বেষা। ধারাবাহিকের প্রতিদ্বন্দ্বীকে জন্মদিনে কেক খাইয়ে আদুরে শুভেচ্ছা অন্বেষার। 

অভিনেত্রী মিশমিকে জন্মদিনের একরাশ শুভেচ্ছা জানিয়ে একটি ছবি পোস্ট করেন তিনি। ক্যাপশনে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে তিনি লেখেন, ‘শুভ জন্মদিন মিশমি রায়। টেলিকাস্ট তো রোজই দেখি, বিশ্বাস কর এই ক'দিনের এপিসোডগুলো দেখছিলাম, টেলিকাস্ট দেখে এটাই মনে হচ্ছে তোকে সেলাম ভাই’। আসলে দিন কয়েক ধরে অসুস্থতা নিয়েই শ্যুটিং চালিয়ে যাচ্ছেন মিশমি।

এখানেই শেষ না করে অন্বেষা লেখেন, ‘আমরা তো জানি কতটা শরীর খারাপ নিয়ে তুই শ্যুটিং করছিস। অ্যাকশন বলা মানেই নিজের সমস্ত এনার্জি দিয়ে তুই “মিশমী" থেকে “রিনি" হয়ে উঠিস বা “টিনা"। আমি প্রে করবো তুই খুব ভালো থাক, আনন্দে থাক ❤️ Happy Birthday “আমার সিনিয়র"। অনেক ভালোবাসা এবং শক্তি তোকে’। আসলে ইন্ডাস্ট্রিতে অন্বেষার আগে থেকেই কাজ করেন মিশমি। তাই সহ-অভিনেত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে সিনিয়র বলে উল্লেখ করেছেন অন্বেষা। 

অন্বেষার কাছে খোলা চিঠি পেয়ে আবেগপ্রবণ মিশমি। পালটা কমেন্টে লেখেন, ‘ভালবাসি ভাই। অনেকে ধন্যবাদ তোকে। কাঁদিয়ে দিলি তুই’। অফস্ক্রিনে তাঁদের বন্ধুত্ব দেখে মুগ্ধ নেটিজেন। 

 

বন্ধ করুন