বাংলা নিউজ > বায়োস্কোপ > Kamala o Sriman Prithviraj: 'জুলু' কাকুর নতুন চমক! কমলা ও শ্রীমান পৃথ্বীরাজে থাকছে এই শিশু শিল্পী, চেনেন?

Kamala o Sriman Prithviraj: 'জুলু' কাকুর নতুন চমক! কমলা ও শ্রীমান পৃথ্বীরাজে থাকছে এই শিশু শিল্পী, চেনেন?

ফাঁস কমলা ও শ্রীমান পৃথ্বীরাজের আরেক নায়িকার পরিচয়

Kamala o Sriman Prithviraj: স্টার জলসায় আসছে নতুন ধারাবাহিক কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ। এবার এই ধারাবাহিকের আরও এক অভিনেত্রীর পরিচয় প্রকাশ্যে এল। দেখুন তো কে তিনি?

স্টার জলসায় যেন নতুন ধারাবাহিক আসা বন্ধই হচ্ছে না। একটার পর একটা ধারাবাহিক আসছে, আবার কয়েক মাসের মধ্যে সেগুলো বন্ধও হয়ে যাচ্ছে। আর এই নতুন ধারাবাহিকের তালিকায় আছে কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ। কোন ধারাবাহিকের জায়গায় আসবে এই নতুন ধারাবাহিক তাই নিয়ে দর্শকদের মধ্যে চলছে জোর জল্পনা। কেউ বলছেন গাঁটছড়া শেষ হবে, তো কারও মতে আলতা ফড়িং। কিন্তু আদতে কোন ধারাবাহিকের জায়গায় এই নতুন ধারাবাহিক আসছে সেটা জানা যায়নি এখনও। তবে অন্য এক খবর প্রকাশ্যে এল এই ধারাবাহিক নিয়ে।

এই ধারাবাহিকের টিজার থেকে এটা জানা গিয়েছে যে স্বদেশী আন্দোলনের কারণে বাংলা তখন উত্তাল, বিংশ শতাব্দীকে দেখানো হবে প্রেক্ষাপট হিসেবে। আর এই উত্তাল সময়েরই প্রেম কাহিনী হিসেবে উঠে আসবে কমলা এবং শ্রীমান পৃথ্বীরাজের গল্প।

জানা গিয়েছে পৃথ্বীরাজের ছোটবেলার চরিত্রে দেখা যাবে সুকৃত বসুকে। আর সঙ্গে কানাঘুষোতে শোনা যাচ্ছে এই চরিত্রের বড়বেলায় দেখা যাবে শন বন্দ্যোপাধ্যায়কে। তবে সেটা সত্য না মিথ্যা এখনও জানা যায়নি।

মূল মহিলা চরিত্র, অর্থাৎ কমলার ছোটবেলায় দেখা যাবে অয়না চট্টোপাধ্যায়কে। হ্যাঁ, যে সারদামনির চরিত্রে অভিনয় করেছিল সে। এই শিশু শিল্পীর প্রথম ধারাবাহিক ছিল রানী রাসমণি। সেখানেই তাকে প্রথমবারের জন্য দেখা যায়। এছাড়া তাকে দেখা গিয়েছে করিশ্মা কাপুর অভিনীত ওয়েব সিরিজ ব্রাউনে। বোধিসত্ত্বের বোধবুদ্ধি ধারাবাহিক এবং মিনি সিনেমাতেও সে অভিনয় করেছিল।

মনে করা হচ্ছে ১৯৭৩ সালে মুক্তি পাওয়া তরুণ মজুমদারের শ্রীমান পৃথ্বীরাজ ছবির ছায়া এই ধারাবাহিকে দেখা যাবে। সেখানে মূল চরিত্রে অভিনয় করেছিলেন মহুয়া রায়চৌধুরী এবং অয়ন বন্দ্যোপাধ্যায়। প্রাক স্বাধীনতা যুগের দুই কিশোর কিশোরীর প্রেম গল্প যে ধারাবাহিকে ফুটে উঠবে সেটা বোঝাই যাচ্ছে। কিন্তু নতুন খবর কী?

<p>তানিশকা তিওয়ারি</p>

তানিশকা তিওয়ারি

জানা গিয়েছে কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ ধারাবাহিকে অন্যতম মূল ভূমিকায় দেখা যাবে ফেলনা ধারাবাহিক খ্যাত শিশু শিল্পী তানিশকা তিওয়ারিকে। এর আগে তানিশকাকে ফেলনা ছাড়াও কে আপন কে পর, এবার জমবে মজা, গোধূলি আলাপ, ইত্যাদি ধারাবাহিকে দেখা গিয়েছে। যদিও তাঁকে প্রথমবার দেখা যায় ড্যান্স বাংলা ড্যান্স রিয়েলিটি শোতে। এই আসন্ন ধারাবাহিকের প্রোমো নাকি জলদি শ্যুট হতে চলেছে।

বন্ধ করুন