বাংলা নিউজ > বায়োস্কোপ > Anshula Kapoor: বাহুডোরে প্রেমিক, পরন্ত সূর্যালোক গায়ে মেখে প্রেমের সাগরে ডুব অর্জুনের বোনের

Anshula Kapoor: বাহুডোরে প্রেমিক, পরন্ত সূর্যালোক গায়ে মেখে প্রেমের সাগরে ডুব অর্জুনের বোনের

অংশুলা কাপুরের প্রেম

অংশুলার পোস্টে দেখা যাচ্ছে নীল সমুদ্র ডুব দিয়ে একে অপরকে বাহুডোরে বেঁধে রেখেছেন। পরন্ত সূর্যের আলোয় তোলা ছবিটি যেন আরও উজ্জ্বল। দুজনেই একে অপরের দিকে চেয়ে রয়েছেন। চোখের পলক পরছে না। আ। তাঁদের চারপাশে ঢেউ তুলেছে নীল সমুদ্র। আর এভাবেই নিজেদের সম্পর্কের বর্ষপূর্তি সেটিকে স্বীকৃতি দিয়েছেন অংশুলা কাপুর। 

সোনম, রিয়া কাপুর এখন বিবাহিত। এবার পালা অংশুলা, জাহ্নবী ও খুশি কাপুরের। কাপুর বাড়িতে কি ফের বিয়ের সানাই বাজতে চলেছে? অর্জুন কাপুরের আদরের বোনের পোস্ট ঘিরে এমনই জল্পনা তৈরি হয়েছে। প্রেমের সাগরে ডুব দিয়েছেন অংশুলা কাপুর। তা পাত্র কে? ইনি হলেন রোহন ঠক্কর। পেশায় চিত্রনাট্যকার বলেই জানা যাচ্ছে।

অংশুলার পোস্টে দেখা যাচ্ছে নীল সমুদ্র ডুব দিয়ে একে অপরকে বাহুডোরে বেঁধে রেখেছেন। পরন্ত সূর্যের আলোয় তোলা ছবিটি যেন আরও উজ্জ্বল। দুজনেই একে অপরের দিকে চেয়ে রয়েছেন। চোখের পলক পরছে না। আ। তাঁদের চারপাশে ঢেউ তুলেছে নীল সমুদ্র। আর এভাবেই নিজেদের সম্পর্কের বর্ষপূর্তি সেটিকে স্বীকৃতি দিয়েছেন অংশুলা কাপুর। ক্যাপশানে লিখেছেন, ‘৩৬৬’। অর্থাৎ সম্পর্কের বছরপূর্তির দিকেই ইঙ্গিত দিয়েছেন অংশুলা।

আরও পড়ুন-'পাঠান'-এর সাফল্য, ভারতীয় বাজারের সবথেকে দামি গাড়ি কিনলেন ‘কিং খান’ শাহরুখ

আর পড়ুন-'করণের ছবিতে অভিনয় করুন, ওকে নিয়েই ডুববেন', গান্ধীদের 'পরিবার' খোঁচা বিবেকের

ইনস্টাস্টোরিতেও রোহণের সঙ্গে দ্বীপে সময় কাটানোর একাধিক ছবি পোস্ট করেছেন অংশুলা কাপুর। অংশুলার পোস্টের নিচে দিদি রিয়া কাপুর লিখেছেন, ‘কিউটিস।’ কাকিমা মহীপ কাপুর লাল হার্ট ইমোজি দিয়েছেন।  যদিও আদরের বোনের পোস্টে দাদা অর্জুন কাপুরকে প্রতিক্রিয়া দিতে দেখা যায়নি।

<p>রোহন ও অংশুলা</p>

রোহন ও অংশুলা

গত বছর ডিসেম্বরে নিজের জন্মদিনের আগে, অনুশুলা এবং রোহান থাইল্যান্ড বেড়াতে গিয়েছিলেন সেখানে একটি কনসার্টেও যোগ দেন তাঁরা। সেখান থেকে বেশ কয়েকটি ছবি এবং ভিডিও পোস্ট করেছিলেন। অংশুলা ইনস্টাগ্রামে লিখেছিলেন, ‘জন্মদিনের মাস শুরু হয়েছিল ধুমধাম করে!!! এত নাচ করেছি যে ফুট ম্যাসাজ প্রয়োজন!!’ এদিকে সম্প্রতি ওজন কমিয়ে তাক লাগিয়ে দিয়েছেন অংশুলা কাপুর। সম্প্রতি র‍্যাম্পে হাঁটতেও দেখা গিয়েছে অংশুলাকে। প্রসঙ্গত, পরিবারে কমবেশি সকলেই অভিনয়কে পেশা হিসাবে বেছে নিলেও বনি কাপুরের এই মেয়ে অভিনয়ে আসেননি। তবে পড়াশোনায় অংশুলা নাকি বেশ মেধাবী, তিনি নাকি গুগলে চাকরিও করেছেন। চাকরি করেছেন হৃত্বিক রোশনের সংস্থাতেও। নিউ ইয়র্কের বানার্ড কলেজ থেকে স্নাতক ডিগ্রি রয়েছে অংশুলার। সাহিত্, ভূগোল, রসায়ন, ইংরাজি তাঁর প্রিয় বিষয় বলে জানা যায়।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর

Latest News

আম্বানি পরিবারের বিয়েতে আছে কলকাতা কানেকশনও! জেনে নিন, কী কী দিল কলকাতা 'মানুষ তো ভোটটা দিচ্ছেন,' উপনির্বাচনে জয়ের দিনই পরের কর্মসূচি জানালেন মমতা ‘জীবন সার্থক’, অনন্তের বিয়েতে কিম কার্দাশিয়ানের সঙ্গে একফ্রেমে মমতা! ভাইরাল ছবি অবনমনের আওতায় মোহনবাগান! ইস্টবেঙ্গলের কাছে হেরে কলকাতা লিগে নামল ১১ নম্বরে আমির খান থেকে দীপিকা পাড়ুকোন, স্টারডমের জন্য খেলাধুলা ছেড়েছেন যে ৫ তারকা ছেলের বিয়ের অনুষ্ঠানে ভাষণ বাবার, মুকেশ আম্বানির কথায় মন্ত্রমুগ্ধ সকলে সঙ্গে নেই দীপিকা, বরযাত্রীতে একাই জমিয়ে দিচ্ছেন রণবীর! বাঙালি স্টাইলের ধুতিতে অনন্তের বিয়েতে নজর কাড়লেন জন! স্ত্রীর সঙ্গে বিবাদের জেরে ৯ মাসের ছেলেকে আছড়ে মেরে আত্মঘাতী বাবা 'যা-তা ভাবে থাকতে দেয় বিমানকর্মীদের,' ভাইরাল পোস্ট দেখেই জেগে উঠল এয়ার ইন্ডিয়া

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.