বাংলা নিউজ > বায়োস্কোপ > Antara Marwah: বেবি বাম্প উন্মুক্ত করে ফ্যাশন শোতে হাঁটলেন অন্তরা, বাহবা পেলেন সোনমদের

Antara Marwah: বেবি বাম্প উন্মুক্ত করে ফ্যাশন শোতে হাঁটলেন অন্তরা, বাহবা পেলেন সোনমদের

ল্যাকমে ফ্যাশন উইকে হাঁটলেন অন্তরা

Antara Marwah: ইত্রহর একটি ফ্যাশন শোতে আলাদাই জেল্লা ভরা লুকে দেখা দিলেন অন্তরা মারওয়া। তাঁর সঙ্গে এই শোতে অংশুলা কাপুর, সোনাক্ষী সিনহা, প্রমুখকে হাঁটতে দেখা যায়।

অভিনেতা মোহিত মারওয়ার স্ত্রী অন্তরা মারওয়া ল্যাকমে ফ্যাশন উইকে একটি দুর্ধর্ষ রূপে ধরা দিলেন শুক্রবার। তিনি ইত্রহর জন্য একটি শিমারি পোশাক পরে তাঁর বেবি বাম্প দেখিয়েই রম্পে হাঁটলেন। আলাদাই গ্লো ছিল এদিন হবু মায়ের মুখে।

অন্তরা এদিন একটি ফুল স্লিভ ক্রপ টপ পরেছিলেন সেখানে প্লাঞ্জ নেকলাইন ছিল। সঙ্গে তিনি একটি স্কার্ট পরেছিলেন। অত্যন্ত আত্মবিশ্বাসের সঙ্গে তিনি র‍্যাম্পে হাঁটেন এদিন। তাঁর গোটা পরিবার সহ বন্ধুরা সকলেই তাঁকে উৎসাহ জানান। তাঁর স্বামী, মোহিতও এদিন উপস্থিত ছিলেন অনুষ্ঠানে।

মোহিত মারওয়ার স্ত্রী ছাড়াও অন্তরার আরও একটি পরিচয় আছে। তিনি ব্যবসায়ী অনিল আম্বানির স্ত্রী টিনা আম্বানির আত্মীয়া। অন্যদিকে অনিল কাপুর, বনি কাপুর এবং সঞ্জয় কাপুরের বোন রিনা মারওয়া এবং তাঁর স্বামী সন্দীপ মারওয়ার বড় ছেলে হলেন মোহিত। ফাগলি ছবির মাধ্যমে তিনি তাঁর বলিউড ডেবিউ সারেন ২০১৪ সালে। এরপর ২০১৭ সালে তাঁকে রাগ দেশ ছবিতে সেনার ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছিল।

সোনম অন্তরার প্রশংসা করে লেখেন, 'আমার সুন্দরী বৌদি, চাড্ডি বাড্ডি অন্তরা।' অভিনেতা মহিপ লেখেন, 'সেক্সি সুন্দরী মা!' জাহ্নবী অন্তরার ছবি শেয়ার করে লেখেন, 'দুর্ধর্ষ মুহূর্ত।' অর্জুন কাপুরও বাদ যান না তাঁর প্রশংসা করতে। লেখেন, 'ট্রেন্ডসেটার।'

ইউনাইটেড আরব অমরশাহিতে ২০১৮ সালে গাঁটছড়া বাঁধেন মোহিত এবং অন্তরা। এদিনের অনুষ্ঠানে গোটা কাপুর পরিবার উপস্থিত ছিল। এই অনুষ্ঠানের দিনই মৃত্যু হয় শ্রীদেবীর। অনুষ্ঠানের পর দুবাইয়ের হোটেলে তাঁর মৃত্যু হয়।

এদিনের র‍্যাম্পে অন্তরা ছাড়াও অংশুলা, সোনাক্ষী সহ আরও অনেকেই হেঁটেছেন। অংশুলা পরেছিলেন একটি নীল রঙের শিমারি পোশাক। সোনাক্ষী ছিলেন এদিনের অনুষ্ঠানের শোস্টপার। উনি একটি ব্রাউন রঙের পোশাক পরেছিলেন। অর্জুন কাপুরকে দারুন উচ্ছ্বসিত দেখায় এদিন। তিনি তাঁর বোন অংশুলার জন্য গলা ফাটিয়ে চিৎকার করেন এদিন।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ঠিক যেন বলিউডের ছবি! হস্তাক্ষর অনুষ্ঠানে নেচে অনন্তের জীবনে প্রবেশ রাধিকার ধনু, মকর, কুম্ভ, মীন এই চার রাশির ভাগ্যে আজ কী রয়েছে? জানুন ৪ মার্চের রাশিফলে ২০২৭ পর্যন্ত টেস্ট খেলা চালিয়ে যেতে পারবেন লিয়ন, এমনই আশা অধিনায়ক কামিন্সের ‘অযৌক্তিক আটক’!পরমাণু যোগ সন্দেহে মুম্বই বন্দরে পাক-জাহাজকে রুখতেই সরব ইসলামাবাদ ২০২৪ এর প্রথম গ্রহণ পড়ছে মার্চে! চন্দ্রগ্রহণ কবে? ভারত থেকে কি দেখা যাবে? সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ কারা লাকি? ৪ মার্চের রাশিফলে জানুন ভাগ্য মেষ,বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কোন কোন রাশি লাকি? জ্যোতিষমত দেখে নিন ৪ মার্চের সোমবার ১৭ জেলায় হবে বৃষ্টি, কয়েকটিতে ৫০ কিমিতে ঝড়! কতদিন বর্ষণ চলবে রাজ্যে? ২-২ থেকে শেষ মুহূর্তের গোলে রুদ্ধশ্বাস জয়, ISL-এ খেলার পথে আরও এক বাড়াল মহমেডান তৃণমূলে চলে আসুন! বঞ্চিতদের 'ভগবান' বিচারপতিকে আহ্বান ব্রাত্য বসুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.