বাংলা নিউজ > বায়োস্কোপ > সলমনকে মারতে তেড়ে এল ভগ্নিপতি আয়ুষ, ‘অন্তিম’ লড়াইয়ের ঝলক চমকে দিল!
অন্তিমের ঝলক প্রকাশ্যে
অন্তিমের ঝলক প্রকাশ্যে

সলমনকে মারতে তেড়ে এল ভগ্নিপতি আয়ুষ, ‘অন্তিম’ লড়াইয়ের ঝলক চমকে দিল!

  • জামাইবাবু ও শ্যালকের এই মুখোমুখি লড়াই দেখতে প্রস্তুত সিনেপ্রেমীরা। 

সম্মুখ সমরে সলমন খান ও তাঁর ভগ্নিপতি আয়ুষ শর্মা। সৌজন্যে পরিচালক মহেশ মঞ্জরেকরের নতুন ছবি ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’। সোমবার প্রকাশ্যে এল ছবির ফার্স্ট লুক। যে ভিডিয়ো টিজারে সলমন আপনাকে খুব বেশি না চমকালেও পুরোদস্তুর পালটে যাওয়া আয়ুষ শর্মা কিন্তু অবাক করবে! 

প্রযোজক সলমনের হাত ধরে বলিউড সফর শুরু করেছিলেন আয়ুষ। ২০১৮ সালে মুক্তি পায় তাঁর প্রথম ছবি ‘লাভযাত্রী’, যার প্রযোজনার দায়িত্বে ছিল সলমন খান ফিল্মস।ছবিতে একদম পাশের বাড়ির ছেলের অবতারে পাওয়া গিয়েছিল রোম্যান্টিক হিরো আয়ুষ শর্মাকে। দু-বছর ধরে রুপোলি পর্দা থেকে গায়েব থাকলেও নিজেকে তৈরি করছিলেন আয়ুষ যা বলে দিচ্ছে এই ছবির ফার্স্ট লুক টিজার। আয়ুষের সুঠাম দেহ চমকে দিচ্ছে অনুরাগীদের, অভিনেতার সিক্স প্যাকে এখন মন হারাচ্ছেন অনুরাগীরা।

এদিন ছবির ফার্স্ট লুক শেয়ার করে আয়ুষ ইনস্টা লেখেন- ‘মেহনত খুন পসিনা মাংগতি হ্যায়, পর বদলেমে বহত কিছু দে যাতি হ্যা… অন্তিম কে সফর কি শুভ শুরুওয়াত'। যার বাংলা তর্জমা করলে দাঁড়ায়- ‘পরিশ্রম করতে গেলে রক্ত-ঘাম ঝরাতে হয় ঠিকই কিন্তু পরিবর্তে আপনি অনেক কিছু পেয়ে থাকেন, অন্তিম পথচলার শুভারম্ভ’। 

অন্তিমে গ্যাংস্টারের ভূমিকায় দেখা যাবে আয়ুষকে, অন্যদিকে সলমন থাকছেন পুলিশ অফিসারের চরিত্রে।অক্টোবরে ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’-এর শ্যুটিং শেষ করবার পর অন্তিমের কাজ শুরু করেছেন সলমন। এই চরিত্রের প্রয়োজনে নিজের লুক পালটে ফেলেছেন সল্লু মিঁয়া। জানা গিয়েছে ছবিতে একজন 'সিরিয়াস' পুলিশ অফিসারের ভূমিকায় থাকবেন তিনি।

২০১৪ সালের ১৮ নভেম্বর সলমন খানের বোন অর্পিতার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন আয়ুষ। তাঁদের দুই সন্তান রয়েছে- আহিল ও আয়াত। বলিউডে নোপোটিজম বিতর্ক চরমে, তবে পরিবারের মানুষজনকে সবসময়ই এগিয়ে রাখেন সলমন। এবার তো শুধু প্রযোজক হিসাবে নয়, কো-স্টার হিসাবেও আয়ুষের পাশে দাঁড়ালেন তাঁর প্রিয় ভাইজান।খবর সলমন খানের প্রযোজনাতেই আরও একটি ছবিতে একসঙ্গে কাজ করতে চলেছেন আয়ুষ শর্মা ও ক্যাটরিনা কাইফের বোন ইসাবেলা কাইফ। 

বন্ধ করুন