বাংলা নিউজ > বায়োস্কোপ > গণেশ চতুর্থীতে জমিয়ে নাচলেন বরুণ, আয়ুষ, সলমন! ভাইরাল হল ভিডিও; দেখেছেন কি?
গণেশ পুজোয় আরটিতে ব্যস্ত সলমন, বরুণ। (ছবি সৌজন্যে - ইউটিউব)
গণেশ পুজোয় আরটিতে ব্যস্ত সলমন, বরুণ। (ছবি সৌজন্যে - ইউটিউব)

গণেশ চতুর্থীতে জমিয়ে নাচলেন বরুণ, আয়ুষ, সলমন! ভাইরাল হল ভিডিও; দেখেছেন কি?

  • গণেশ চতুর্থীতে সলমন, আয়ুষ, বরুণের নাচ দেখে চমকে উঠল নেটপাড়া। হু হু করে ভাইরাল হচ্ছে সেই ভিডিও।

'অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ' নিয়ে দর্শকদের মধ্যে উত্তরোত্তর বেড়েই চলেছে আগ্রহ। সলমন খানের ছবি বলে কথা। তার ওপর শিখ পুলিশ অবতারে সলমনের মারকাটারি অ্যাকশন ছবির ট্রেলারে দেখে ইতিমধ্যেই চাঞ্চল্য ছড়িয়েছে তাঁর অনুরাগীদের মধ্যে। ছবির ট্রেলারে ভগ্নিপতি আয়ুষ শর্মার সঙ্গে 'ভাইজান' এর লড়াই করার সিকোয়েন্স এখনও টাটকা দর্শকদের মনে। সেইসব দৃশ্য ফিকে হতে না হতেই গণেশ চতুর্থীতে সলমন, আয়ুষ, বরুণের নাচ দেখে চমকে উঠল নেটপাড়া। হু হু করে ভাইরাল হচ্ছে সেই ভিডিও।

'অন্তিম' এর প্রথম গান 'বিঘ্নহর্তা' মুক্তি পেয়েছে। গণেশ বন্দনার সেই গানের সুরে জমিয়ে পা মেলাতে দেখা যাচ্ছে বরুণ ধাওয়ান এবং আয়ুষ শর্মা-কে। গনেশ বন্দনার আরতিতে যোগ দিতে দেখা গেছে সলমনকেও। বেশ চনমনে সুরের সঙ্গে বরুণ-আয়ুষ জুটির নাচ এবং তার সঙ্গে অনাবৃত প্ৰশিবহুল চেহারায় সলমনের অ্যাকশনে বুঁদ হয়েছে দর্শককুল। বৃহস্পতিবার নিজেই টুইট করে 'অন্তিম'-এর 'বিঘ্নহর্তা'-র গোটা ভিডিও পোস্ট করেছেন 'ভাইজান' স্বয়ং।

এই গানের প্রসঙ্গে ছবির পরিচালক মহেশ মঞ্জরেকর জানিয়েছেন এই গানের শ্যুটিংয়ের সঙ্গে বেশ জখম হয়েছিলেন আয়ুষ শর্মা। ফ্লোরেই হাতের তালুর হাড় ভেঙে ছিল সলমনের ভগ্নিপতির .তবে তাতে একটুও না ঘাবড়ে স্রেফ মনের জোরে ওই ভাঙা হাতেই শ্যুটিং চালিয়ে গেছিলেন তিনি। লক্ষ্য ছিল তাঁর জন্য যেন ছবির প্রোডাকশনের কোনও ক্ষতি না হয়। 

পরিচালকের কথাতেই আরও জানা গেছে, এই গানের শ্যুট চলাকালীন একটি ক্লোজ আপ শট নেওয়ার সময় সামনে থাকা ক্যামেরায় আঘাত লাগে তাঁর হাতে। দেখা যায় হাতের তালু এবং আঙুলে চিড় ধরেছে তাঁর। তবে সেসব বিলকুল পাত্তা না দিয়ে গ্যাংস্টার রাহুলিয়ার চরিত্রে মজেছিলেন এই অভিনেতা। ‘অন্তিম’ ছবিতে সলমনের ভগ্নীপতি হচ্ছেন খলনায়ক আর সলমন থাকবেন ‘দাবাং’ নায়কের অবতারেই।

বন্ধ করুন