বাংলা নিউজ > বায়োস্কোপ > সলমনের নাচ কিংবা নায়িকা কিছুই নেই 'অন্তিম'-এ, ছবি চলবে তো? চিন্তায় স্বয়ং পরিচালক
'অন্তিম' ছবির একটি দৃশ্যে সলমন খান। (ছবি সৌজন্যে -হিন্দুস্তান টাইমস)
'অন্তিম' ছবির একটি দৃশ্যে সলমন খান। (ছবি সৌজন্যে -হিন্দুস্তান টাইমস)

সলমনের নাচ কিংবা নায়িকা কিছুই নেই 'অন্তিম'-এ, ছবি চলবে তো? চিন্তায় স্বয়ং পরিচালক

  • ছবির নায়ক সলমন খান, তবু অন্তিম-এর গ্রহণযোগ্যতা নিয়ে চিন্তায় পড়েছিলেন পরিচালক মহেশ মঞ্জরেকর! 

সলমন ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছে তাঁদের প্রিয় তারকার পরবর্তী ছবি 'অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ' -এর মুক্তির। চলতি মাসের ২৬ তারিখে বড়পর্দায় মুক্তি পেতে চলেছে এই ছবি। ইতিমধ্যেই ছবির ট্রেলার দেখে নড়েচড়ে বসেছে দর্শকের দল। তবে জানেন কি 'অন্তিম'-এর শ্যুটিং শুরুর প্রথম দিকে এই ছবি নিয়ে সন্দেহ দানা বেঁধেছিল স্বয়ং সলমন খানের মনে। কারণ? ছবিতে না আছে সলমনের বিপরীতে কোনও নায়িকা না তো তাঁর কোনও ডান্স নম্বর। এককথায় চিরাচরিত 'সলমন স্টাইল' এর সম্পূর্ণ বিপরীত এক চরিত্র। অবশেষে নানান ভাবনা চিন্তা করে ছবির চিত্রনাট্যে 'ভাইজান' এর বিপরীতে নায়িকা রাখা থেকে শুরু করে গান-নাচও ঢুকিয়েছিলেন পরিচালক মহেশ মঞ্জেরেকর। তবে শেষমেশ সেই সিদ্ধান্ত নিজেই খারিজ করে দেন সলমন।

সম্প্রতি, এক সাক্ষাৎকারে নিজেই এ কথা জানিয়েছেন 'অন্তিম' এর পরিচালক মহেশ মঞ্জেরেকর স্বয়ং। তাঁর কথাতেই জানা যায় নায়িকা এবং নাচ গানের শ্যুটিং সারলেও তা বাতিল করে দিয়েছিলেন সলমন নিজেই। তারকার সাফাই ছিল, ' ছবিতে আমার চরিত্রের সঙ্গে এসবের একটিও মানায় না। সুতরাং কোনও প্রয়োজন নেই'। সেকথা শুনে সেইসময়ে ভালো লাগলেও ছবি তৈরি হওয়ার পর ভারি টেনশনে পড়ে গেছিলেন পরিচালক। কেন?

 মহেশের জবাব, 'আরে সলমনোচিত কিচ্ছু নেই এই ছবিতে। নায়িকা নেই, সলমনের নাচ নেই। সলমন ভক্তরা কীভাবে গ্রহণ করবে এই ছবি সেই ভেবেই বড্ড চিন্তা হচ্ছিল। তবে জোর পেয়েছি ইটা ভেবে যে স্বয়ং সলমন নিজে এই ছবির প্রতি ভরসা রাখছে। এটাই বিরাট ব্যাপার'।

বন্ধ করুন