বাংলা নিউজ > বায়োস্কোপ > Anu Malik-Neha Kakkar: নেহার 'গানের গুঁতো'! অসহায় বোধ করে নিজেই নিজেকে চড় মেরেছিলেন অনু

Anu Malik-Neha Kakkar: নেহার 'গানের গুঁতো'! অসহায় বোধ করে নিজেই নিজেকে চড় মেরেছিলেন অনু

অনুর সঙ্গে নেহার আপাতত বন্ধুত্বপূর্ণ সম্পর্ক।

বেশ কয়েক বছর আগের ঘটনা। গায়িকা হিসেবে তখনও নাম করেননি নেহা। নিজের স্বপ্নপূরণ করতে অংশগ্রহব করেছিলেন 'ইন্ডিয়ান আইডল'-এ।

নেহা কক্কর। এই নাম বা তাঁর গানের সঙ্গে পরিচিত নন, এমন মানুষ বোধ হয় খুঁজলেও পাওয়া যাবে না। নেহার গায়কি নিয়ে নানা সময়ে প্রশ্ন উঠেছে বটে। কিন্তু জানেন কি, জনপ্রিয়তার শিখরে থাকা এই গায়িকার 'গানের গুঁতো'য় কুপোকাত হয়েছিলেন অনু মালিক?

বেশ কয়েক বছর আগের ঘটনা। গায়িকা হিসেবে তখনও নাম করেননি নেহা। নিজের স্বপ্নপূরণ করতে অংশগ্রহব করেছিলেন 'ইন্ডিয়ান আইডল'-এ। সেই সময় বিচারকের আসনে ছিলেন অনু মালিক, সোনু নিগম এবং ফারহা খান। তাঁদের সামনে 'রিফিউজি' ছবির 'অ্যায়সা লাগতা হ্যায়' গানটি ধরেন নেহা। ব্যাস, তার পরেই কেলেঙ্কারি!

নেহার গান তিন বিচারকের একেবারেই মনে ধরেনি। তাদের অভিব্যক্তিতে তা স্পষ্ট। কিন্তু অনু নিজেকে আর সামলাতে পারেননি। তিনি বলে বসেন, 'নেহা, তোমার গান শুনে নিজেকে চড় মারতে ইচ্ছা করছে।' এখানেই থেমে থাকেননি তিনি। কথা শেষ করতেই নিজের গালে একটি চড় কষান তিনি। নেহার অডিশনের সেই ভিডিয়ো নতুন করে ঘুরপাক খাচ্ছে নেটমাধ্যমে।

(আরও পড়ুন: ‘ইচ্ছে করছে নেহার বিরুদ্ধে মামলা করতে’, অনুমতি না নিয়েই রিমেক, ক্ষুব্ধ ফাল্গুনী)

 

'ইন্ডিয়ান আইডল'-এ খুব বেশি দূর এগতে পারেননি নেহা। তবে ২০১২ সালে ‘ককটেল’ ছবির গান ‘সেকেন্ড হ্যান্ড জওয়ানি’ গেয়ে পেয়েছিলেন জনপ্রিয়তা। এর পর আর পিছন ফিরে তাকাননি গায়িকা। ‘কালা চশমা’, ‘দিলবর’, ‘আঁখ মারে’, ‘সাকি সাকি’, 'মুড় মুড়কে'র মতো গান গেয়ে বলিউডে নিজের জমি শক্ত করে ফেলেছেন তিনি। শুধু তাই নয়। যে অনুষ্ঠানের মঞ্চ ছেড়ে এক সময় নেহাকে চলে যেতে হয়েছিল, বৰ্তমানে তিনি সেই 'ইন্ডিয়ান আইডল'-এর বিচারকদের একজন।

বায়োস্কোপ খবর

Latest News

‘এই নয় যে সবকিছু ঠিক হয়ে যাবে…’! অন্য ছেলের সঙ্গে মালাইকা, কী ইঙ্গিত অর্জুনের ‘‌ক্ষমতা ব্যবহার করে যৌন হেনস্থার ঘটনাকে ঢাকা যাবে না’‌, বিবৃতি মমতার আইনজীবীর আর বাড়াবাড়ি চলবে না! ঘরোয়া ক্রিকেট খেলা নিয়ে ইশানদের বড় বার্তা বিসিসিআইয়ের এবার নজরে ২০১৭ প্রাথমিক টেট, সমস্ত OMR শিট আদালতে পেশের নির্দেশ দিল হাইকোর্ট IND vs PAK Asia Cup Live: অষ্টম খেতাব জয়ের লক্ষ্যে এশিয়া কাপ অভিযান শুরু ভারতের অশান্ত বাংলাদেশে মৃত বেড়ে ৫০, ভারতীয়রা কেমন আছেন? জানাল দিল্লি, করল বিশেষ আর্জি আম্বানিদের বিয়েতে হীজির বিশ্ববিখ্যাত প্লাস্টিজ সার্জন, ক্লায়েন্ট কোন তারকারা? কার্ডিফ থেকে মাস্টার্স ডিগ্রি স্বস্তিকা কন্যার,এক সময় ভর্তি নেয়নি কলকাতার স্কুল! শিলিগুড়িতে যুবককে পিটিয়ে খুন, ২ দশক পর ৪ জনকে যাবজ্জীবন কারাদণ্ড দিল আদালত বিগ বসে কম্বলের নীচে ‘রগরগে রোমান্স’ আরমান-কৃতিকার! ডিভোর্সের ঘোষণা পায়েলের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.