বাংলা নিউজ > বায়োস্কোপ > Guddi: ছেলের বৌভাতে ফিরল ‘মৃত’ অনুজ, 'গুড্ডি'র মাথামুণ্ডহীন টুইস্ট দেখে বিরক্ত দর্শকরা

Guddi: ছেলের বৌভাতে ফিরল ‘মৃত’ অনুজ, 'গুড্ডি'র মাথামুণ্ডহীন টুইস্ট দেখে বিরক্ত দর্শকরা

'গুড্ডি'র মাথামুণ্ডহীন টুইস্ট দেখে বিরক্ত দর্শকরা

Guddi: গুড্ডি ধারাবাহিকে ফের নতুন মোড় এল। মৃত অনুজ ফিরে এল বাড়িতেই। গেল গুড্ডির কাছেও। আবার কি তাদের প্রেম জমবে ভেবে ভেবে হয়রান দর্শকরা। গল্পের গাছ পাথর নেই কটাক্ষ দর্শকদের।

গুড্ডি ধারাবাহিকে অনুজের মৃত্যু হয়েছে বেশ কয়েক মাস হল। গল্প লিপ নিয়ে এগিয়ে গিয়েছে অনেকটাই। গুড্ডির পাতানো মেয়ে এবং অনুজ-শিরিনের সন্তান বড় হয়েছে। তাদের ছোটবেলার বন্ধুত্ব প্রেমের আকার নিয়েছে। বিয়েও হয়েছে। যদিও গুড্ডির তাতে বেজায় আপত্তি ছিল। কারণ শত হলেও প্রাক্তন প্রেমিক তথা স্বামীর ছেলে বলে কথা, তার সঙ্গে নিজের পাতানো মেয়ের কী করে বিয়ে দেওয়া যায়! সে যাক গে, তার অনুভূতিকে বিশেষ পাত্তা না দিয়েই ঋতুরাজ আর ঋতাভরী বিয়ে করেছে। আর তাদের বৌভাতের দিনই ঘটল সেই অঘটন যা দেখে সবার চক্ষু চড়কগাছ!

মৃত অনুজ চিতার আগুনকে বুড়ো আঙুল দেখিয়ে জীবিত হয়ে ফিরে এসেছে। শুধু ফিরে আসেনি সে সব ভুলে গেছে, শুধু বাড়িটা ভোলেনি, ভোলেনি কাকে কী বলে ডাকতো। এবং একজনকে... গুড্ডিকে। নাম শুনতেই মনের কোণে লুকানো প্রেম জেগে ওঠে। এদিকে গুড্ডি অসুস্থ হয়ে হাসপাতালে। সেখানেই দেখা করতে পৌঁছে গেল অনুজ।

দর্শকরা এমন গল্প দেখে শুনে রীতিমত তাজ্জব বনে গেছে। অনুজের ফিরে আসাটা নাহয় একরকম। কিন্তু তাই বলে গল্প যেদিকে এগোচ্ছে সেই অনুযায়ী যদি আবার গুড্ডি অনুজের বিয়ে হয় তাহলে!

সোশ্যাল মিডিয়ায় এই নিয়েই চলছে ট্রোল। অনেকেরই মতে 'বাজে সিরিয়াল এবার বন্ধ করুন।' কেউ আবার লিখলেন, 'এবার গুড্ডি অনুজ বিয়ে করলে ঋতুরাজ আর ঋতাভরী যে বিবাহিত ভাই-বোন হয়ে যাবে!' আরোকজন লেখেন, ‘মানেটা কী? অনুজ মারা গিয়ে আবার ফিরে এল। কোন কোম্পানি গাঁজা খেয়ে লেখিকা লিখেছেন। এই সিরিয়াল অবিলম্বে বন্ধ করা হোক।’

এটাই অবশ্য প্রথম না। আগেও গুড্ডি ধারাবাহিক নিয়ে বিস্তর ট্রোলিং চলেছে। এই ধারাবাহিকে একটা সময় পরকীয়াকে ফলাও করে দেখানো হয়েছে রীতিমত। সেটা দেখে অনেক দর্শকরাই ধারাবাহিকের নাম বদলে 'পরকীয়ার হাড্ডি' করার দাবি তুলেছিলেন। এখন আবার অনুজ ফিরে আসায় সেই ট্রোলিং, কটাক্ষ উসকে গিয়েছে।

বর্তমানে এই সিরিয়াল স্টার জলসায় প্রতিদিন বিকেল ৫.৩০টা থেকে সম্প্রচারিত হয়। মাঝে বন্ধ হয়ে যাবে বলে রব উঠলেও আপাতত সুন্দর গতিতেই এই ধারাবাহিক এগিয়ে চলেছে।

বায়োস্কোপ খবর

Latest News

এখানে আর তৃণমূল-বিজেপির লড়াইয়ের ভোট নয়, দক্ষিণ ২৪ পরগনায় নয়া হিসেব দিলেন অভিষেক প্লেনের দরজা থেকে পড়ে গেলেন ব্যক্তি, টেক অফের আগেই বড় দুর্ঘটনা! ভিডিয়ো ভাইরাল কলকাতায় হচ্ছে ৬০৫ বেডের হাসপাতাল ও মেডিক্যাল কলেজ! ১০০০ কোটির উপরে বরাত লারসেনকে ধোঁয়া থেকে গরু, ভোটপ্রচারে দিদির বাণী ঘিরে মিমের বন্যা! রচনা শেষহাসি হাসবেন? সৌর ঝড়ে কি বিপন্ন হতে পারে পৃথিবী? ভয়ঙ্কর তথ্য দিল আদিত্য এল-১ এবং চন্দ্রযান ২ নাম-পদবী একই, বনগাঁ কেন্দ্রে ভোটে লড়ছেন ৩ বিশ্বজিৎ দাস, কোন কোন দলের প্রার্থী? নিজ জেলায় ভোটের ডিউটিতে থাকা পুলিশ কর্মীদের সাম্মানিক চেয়ে মমতাকে প্রস্তাব প্রশংসায় ভরবে মন, চাকরি-ব্যবসায় লাভ! শুক্র, সূর্যের কৃপায় লাকি কারা? নিলামে আকাশছোঁয়া দাম উঠল মেসির সঙ্গে ন্যাপকিন পেপারে করা বার্সার চুক্তিপত্রের ওর মাথা ঘুরে গেছে, আমার গাড়িতে হাসপাতালে নিয়ে যাও, ভাষণ থামিয়ে মানবিক মমতা

Latest IPL News

আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন? শুরু হয়েই বৃষ্টিতে থমকাল RCB vs CSK ম্যাচ, আতঙ্কের চোরা স্রোত বেঙ্গালুরু শিবিরে WPL-এ খেলেন RCB-তে, IPL-এ সমর্থন CSK-কে, তারকাকে ‘লাথি মেরে তাড়াতে’ বলল ফ্যানরা ICC ট্রফি জয়ের দারুণ সুযোগ… ভারতের কোচ হওয়ার প্রস্তাব নিয়ে ইঙ্গিত ল্যাঙ্গারের ‘৬ বছর ধরে শুনে আসছি’, ধোনির অবসর প্রসঙ্গে মুখ খুললেন প্রাক্তন প্রোটিয়া অধিনায়ক মাহি ভাই এবং আমি হয়তো শেষ বার একসঙ্গে খেলব- কোহলির দাবিতে ধোনির অবসরের ইঙ্গিত 'ধোনি নয়, চেন্নাইয়ের অধিনায়ক হওয়ার কথা ছিল আমার', বিস্ফোরক বিশ্বকাপজয়ী তারকা হয়ত এটাই শেষ! ধোনি বনাম কোহলি মহারণে জুড়ল ‘অ্যানিম্য়াল’ টুইস্ট, ভিডিয়ো ভাইরাল অন্ধ্র প্রিমিয়র লিগের ইতিহাসে সবথেকে দামি ক্রিকেটার হওয়ার নজির SRH তারকার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.