বাংলা নিউজ > বায়োস্কোপ > Mithun-Anumegha: 'দ্রুত সুস্থ হও, আমরা আবার...' কাবুলিওয়ালার জন্য উদ্বিগ্ন মিনি, মিঠুনের জন্য কী লিখল ছোট্ট অনুমেঘা?

Mithun-Anumegha: 'দ্রুত সুস্থ হও, আমরা আবার...' কাবুলিওয়ালার জন্য উদ্বিগ্ন মিনি, মিঠুনের জন্য কী লিখল ছোট্ট অনুমেঘা?

মিঠুনের জন্য কী লিখল ছোট্ট অনুমেঘা?

Mithun-Anumegha: গুরুতর অসুস্থ মিঠুন চক্রবর্তী। কাবুলিওয়ালা অসুস্থ হতেই কী লিখল মিনি অনুমেঘা কাহালি?

গত শনিবার ব্রেন স্ট্রোকে আক্রান্ত হন মিঠুন চক্রবর্তী। তাঁকে এদিন তড়িঘড়ি করে বাইপাসের ধারে একটি হাসপাতালে ভর্তি করানো হয়। বর্তমানে স্থিতিশীল আছেন মহাগুরু। তবে তিনি অসুস্থ হতেই তাঁর দ্রুত আরোগ্য কামনা করল ছোট্ট অনুমেঘা। তাঁদের একসঙ্গে কাবুলিওয়ালা ছবিতে দেখা গিয়েছিল।

কাবুলিওয়ালা মিঠুনের জন্য কী লিখলেন অনুমেঘা?

এদিন অনুমেঘা কাহালি তার সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে মিঠুন চক্রবর্তীর দ্রুত আরোগ্য কামনা করে। সে এদিন তাঁর এবং মিঠুনের একটি ছবি পোস্ট করে তাদের কাবুলিওয়ালা ছবির সেট থেকে। সেই ছবিতে দেখা যাচ্ছে ছোট্ট অনুমেঘাকে জড়িয়ে ধরে আছেন রহমত মিঠুন।

আরও পড়ুন: 'সময় সাক্ষী... সব যন্ত্রণা বিশ্বাসঘাতকতার', প্রেমের সপ্তাহে বিষাদ ভরা পোস্ট রণজয়ের, মিস করছেন সোহিনীকে?

আরও পড়ুন: বক্স অফিসে লাল সিং চাড্ডার ভরাডুবির পর ভেঙে পড়েন আমির! কিরণ বললেন, 'ওকে বাজে ভাবে প্রভাবিত...'

মিঠুন চক্রবর্তীর সঙ্গে এই ছবিটি পোস্ট করে অনুমেঘা লেখে, 'খুব তাড়াতাড়ি ভালো হয়ে ওঠো আমার কাবুলিওয়ালা, আমরা আবার একসঙ্গে খেলব।'

প্রসঙ্গত ২০২৩ সালে বড়দিনের ঠিক আগে ২২ ডিসেম্বর মুক্তি পায় কাবুলিওয়ালা। সুমন ঘোষ পরিচালিত এই ছবিটিতে রহমতের ভূমিকায় অভিনয় করেছিলেন মিঠুন চক্রবর্তী। অন্যদিকে মিনির ভূমিকায় ছিল অনুমেঘা কাহালি। এই ছবির মুক্তির আগে মিঠুন হিন্দুস্তান টাইমস বাংলাকে জানিয়েছিলেন তিনি এবং অনুমেঘা এই ছবির সেটে সুযোগ পেলেই খেলতেন। ছোট্ট মিনি তাঁর দাঁড়ি, পাগড়ি ধরে টানাটানি করত।

আরও পড়ুন: 'সত্যিই জীবন বাজি রাখে', সেলফি তুলতে গিয়ে ঝর্ণায় অর্পিতা! স্ত্রীকে বাঁচাতে সন্দীপনের 'দাদাগিরি' শুনে শিউরে উঠলেন সৌরভ

কী হয়েছে মিঠুন চক্রবর্তীর?

ইস্কেমিক স্ট্রোক হয়েছিল মিঠুন চক্রবর্তীর। তবে তিনি বর্তমানে সুস্থ আছেন। তাঁকে দেখতে ইতিমধ্যে হাসপাতালে গিয়েছিলেন দেব, দেবশ্রী রায়, রাজ চক্রবর্তী, প্রমুখ। সোহম চক্রবর্তী সেদিন তাঁকে হাসপাতালে ভর্তি করিয়েছিলেন। তাঁর অগণিত ভক্তরা তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন। বর্তমানে এই ৭৩ বছর বয়সী অভিনেতাকে হাসপাতালে নরম খাবার দেওয়া হচ্ছে। পর্যবেক্ষণে আছেন তিনি।

আরও পড়ুন: 'কী দারুণ একটা ভাইব!' ফের ট্রিঙ্কাসে ঊষা উথুপ! পদ্মভূষণ প্রাপকের সঙ্গে গলা মেলালেন অতিথিরাও

মিঠুনের আগামী প্রজেক্ট

প্রসঙ্গত বর্তমানে মিঠুন চক্রবর্তী কলকাতায় থেকে তাঁর আগামী ছবি শাস্ত্রীর শুটিং করছিলেন। এই ছবিটি জ্যোতিষ শাস্ত্রের উপর ভিত্তি করে বানানো হচ্ছে। ছবিটির পরিচালনা করছেন পথিকৃৎ বসু। প্রযোজনার দায়িত্বে সোহম চক্রবর্তীর প্রযোজনা সংস্থা। এখানে মিঠুনের সঙ্গে দীর্ঘ ১৬ বছর পর দেবশ্রী রায়কে দেখা যাবে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ডুয়ার্সে খুলল একটা চা বাগান, বন্ধ হল আরেকটি ‘আপনার দল ক্ষমতায় এলেও সেটাই করবে’ সন্দেশখালি যেতে বাধা নিয়ে মন্তব্য বিচারপতির চিকিৎসার অভাবে ডিয়ার পার্কে দুটি হরিণের মৃত্যু, মালদায় প্রশ্নের মুখে প্রশাসন Video: বেপরোয়া গতিতে ডিভাইডারে ধাক্কা গাড়ির! ছিটকে পড়ল রাস্তায় মাস তো শেষ হয়েই এল! কালকের দিন কেমন কাটবে? জানুন ২৮ ফেব্রুয়ারি বুধবারের রাশিফল আরপিএফ নিয়োগের ওই বিজ্ঞাপন পুরো ভুয়ো, খুব সাবধান! ফ্যাক্ট চেক করল PIB BCCI-এর চোখ রাঙানিতে DY Patil T20 Cup-এ প্রত্যাবর্তন করলেও, নিরাশ করলেন ইশান অর্পিতাকে চিনি, তাঁর সঙ্গে আমার যোগাযোগ ব্যবসায়িক, আদালতে দাবি করলেন পার্থ দু বছরের শিশু কন্যাকে ছিঁড়ে খেল কুকুরের দল, এক পশুপ্রেমী ওদের খেতে দিতেন রোজ… জার্মানির শিল্পীর কণ্ঠে 'অচ্যুতম কেশবম..', মুগ্ধ মোদী দিলেন তাল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.