বাংলা নিউজ > বায়োস্কোপ > জসলিনের সঙ্গে বিয়ের পিঁড়িতে অনুপ জলোটা! রহস্য উন্মোচন করলেন ভজন সম্রাট

জসলিনের সঙ্গে বিয়ের পিঁড়িতে অনুপ জলোটা! রহস্য উন্মোচন করলেন ভজন সম্রাট

অনুপ জালোটার সঙ্গে জসলিন মাথারুর সম্পর্ক নিয়ে কম কাটা ছেঁড়া হয়নি সোশ্যাল মিডিয়ায়। 'ভজন সম্রাট' অনুপ জলোটার সঙ্গের তাঁর থেকে বয়সে ৩৭ বছরের ছোট বান্ধবী জসলিনকে বিগ বসের ঘরে জুটি হিসাবে দেখেছে গোটা দেশ। এবার কি চুপিসাড়ে বিয়ে সেরে ফেলেলন তাঁরা? (ছবি-ইনস্টাগ্রাম)

তাঁদের বিয়ের ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ' ভজন সম্রাট ' অনুপ জলোটা এবং তাঁর বিগ বস সহ প্রতিযোগী জসলিন মাথারুর একটি ছবি ভাইরাল হয়েছে , যা নিয়ে রীতিমতো জল্পনা শুরু হয়েছে অনুরাগী মহলে। ছবিতে তাৎপর্যপূর্ণ ভাবে, নববধূর সাজে সজ্জিত , নিজের থেকে প্রায় ৩৭ বছরের ছোট জসলিনের পাশে বরের পোশাকে দেখা গিয়েছে শিল্পীকে। গুঞ্জন ওঠে তবে কি চুপিসাড়ে বিয়ে সেরেই ফেললেন অনুপ জসলিন ? তবে যাবতীয় জল্পনার অবসান ঘটিয়ে এবার মুখ খুললেন স্বয়ং শিল্পী।

ইন্ডিয়া টুডেকে দেওয়া এক সাক্ষাৎকারে অনুপ জানান , ওই ছবিটি আসলে তোলা হয়েছে তাঁর আসন্ন ছবির শুটিং ফ্লোরে। জানা গিয়েছে ছবির নাম ও মেরি স্টুডেন্ট হ্যায়। ছবিতে জসলিনের বাবার চরিত্রে অভিনয় করছেন অনুপ। আজকাল অনেকেই তাঁদের ছেলে বা মেয়ের বিয়েতে বরের মতোই শেরওয়ানি এবং পাগড়ি পড়েন , তারই প্রতিফলন হয়েছে স্ক্রিনে। জানিয়েছেন , শুটিংও প্রায় শেষ , আর মাত্র দিন দুয়েক বাকি। জানা গিয়েছে ,বাস্তব জীবনে জসলিন-অনুপের সম্পর্কের উপর ভিত্তি করেই নাকি তৈরি হচ্ছে এই ছবি। জসলিন দীর্ঘদিন ধরেই অনুপ জলোটার কাছে সংগীতের তালিম নিচ্ছেন। যদিও আগেও তাঁদের প্রেমের গুঞ্জন কম শোনা যায়নি।

এছাড়া দেশ জুড়ে বয়ে চলা বিদ্রুপ সমালোচনাতেও বিন্দুমাত্র বিচলিত নন বর্ষীয়ান সঙ্গীত শিল্পী। বলেন , ' আমার কাজ আমি করে যাবো , তাতে কে কি বললো আমার কিছুই আসে যায়না।'

বিগ বস সিজন ১২-র মঞ্চে প্রেমিক জুটি হিসাবেই অংশ নিয়েছিলেন অনুপ-জসলিন।প্রায়শই তাঁদের পরস্পরকে জড়িয়ে ধরতে বা চুম্বন করতে দেখা যেত। সেই নিয়েও জল্পনায় কম তোলপাড় হয়নি নেট দুনিয়া। পরে অবশ্য অনুপ জালোটা জানান- জসলিনের ইচ্ছা মেনেই শো-এ নজরকাড়তে পেতে তিনি এই কাজ করেছেন। আদতে তাঁদের সম্পর্কটা একদমই ‘গুরু-শিষ্যা’র মতো।

অতীতে ভোপালের এক চিকিৎসক অভিনীত গুপ্তার সঙ্গে প্রেম করার কথা জানিয়েছিলেন জসলিন। তাঁর কথায় অনুপ জলোটাই নাকি অভিজিতের সঙ্গে তাঁর পরিচয় করিয়েছেন। আসলে অভিনীতের বাবার বন্ধু অনুপ জলোটা। তাঁরা বেশ কিছু দিন সম্পর্কেও ছিলেন  এমনকি ভোপালে একটি গানের শ্যুটও করেন দুজনে। তবে পরবর্তীকালে কুষ্ঠি না মেলায় তাঁদের সম্পর্ক ভেঙে গিয়েছিল।

 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

ভয়ংকর গ্রুপে পড়লেন না! অলিম্পিক্সে সহজ ড্র সাত্ত্বিক-চিরাগের, মেডেল আসছে তাহলে? 'গুড নিউজ যখন আসবে...', ক্যাটরিনার প্রেগন্যান্সি নিয়ে অকপট ভিকি JAM 2025-র রেজিস্ট্রেশন শুরু হচ্ছে সেপ্টেম্বরে! গুরুত্বপূর্ণ তারিখগুলি একনজরে বাংলা থেকে আমন্ত্রিত কারোর সঙ্গেই নব-দম্পতির ছবি নেই, শুধু একা রুক্মিণী! শাকিব-মিমির 'উরা ধুরা'-র মুকুটে নয়া পালক! এর মাঝেই জানা গেল আসছে ‘তুফান ২’ ‘আমায় মেনে নেননি ওঁরা...’ বিবাহিত জীবন নিয়ে অকপট ইমরান মোদীর সঙ্গে দেখা করলেন ঝাড়খণ্ডের মুখ্য়মন্ত্রী, কী বললেন হেমন্ত সোরেন? ‘কাজের সুযোগ নষ্ট করেছি...’ পরিনীতির পর এবার বলিউড পার্টি নিয়ে মুখ খুললেন রণদীপ নিক জোনাস থেকে কিম কার্দাশিয়ান: আম্বানির বিয়েতে ছিলেন কোন আন্তর্জাতিক সেলেবরা? অনন্ত-রাধিকার রিসেপশনে একা রুক্মিণী, মন খারাপ ভক্তদের! এদিকে দেব করেছেন এক কাণ্ড

T20 WC 2024

কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.