বাংলা নিউজ > বায়োস্কোপ > 'জসলিনের সমবয়সী হলেও ওঁকে বিয়ে করতাম না', অবাক করা স্বীকারোক্তি অনুপ জলোটার
জসলিনের ইনস্টাগ্রাম পোস্ট ঘিরে হইচই নেট দুনিয়ায় (ছবি-ইনস্টাগ্রাম)
জসলিনের ইনস্টাগ্রাম পোস্ট ঘিরে হইচই নেট দুনিয়ায় (ছবি-ইনস্টাগ্রাম)

'জসলিনের সমবয়সী হলেও ওঁকে বিয়ে করতাম না', অবাক করা স্বীকারোক্তি অনুপ জলোটার

  • কেন জসলিন মাথারুকে বিয়ে করা অসম্ভব অনুপ জলোটার পক্ষে, জেনে নিন সেই কারণ। 

গত সপ্তাহেই নেটদুনিয়ায় জোর চর্চা শুরু হয় ভজন সম্রাট অনুপ জলোটা এবং তাঁর বিগ বস ১২ সহ প্রতিযোগী জসলিনের বিবাহ নিয়ে।সৌজন্যে জসলিনের ইনস্টাগ্রাম পোস্ট। যেখানে বর-কনের বেশে দেখা গিয়েছে তাঁদের। তবে যাবতীয় জল্পনার অবসান ঘটিয়ে বর্ষীয়ান সঙ্গীতশিল্পী জানিয়েছেন এই ছবি আসলে নিছকই মজা করেই তোলা হয়েছে। তাঁর আসন্ন ছবি ‘ওহ মেরি স্টুডেন্ট হ্যায়’তে জসলিনের বাবার চরিত্রে অভিনয় করছেন অনুপ জলোটা। সেই ছবির ফ্লোরেই মেয়ের বিবাহ অনুষ্ঠানের ফাঁকেই বরের সাজে ছবি তুলেছেন অনুপ জলোটা। সম্প্রতি এক সাক্ষাৎকারে অনুপ জানান আজ যদি তিনি ৩৫ বছরের যুবকও হতেন , তাহলেও জসলিনকে বিবাহ করতেন না , কারণ হিসেবে দুজনের পারিবারিক মতাদর্শের মধ্যে বিপুল পার্থক্যকেই তুলে ধরেছেন তিনি। আসল জীবনে অনুপ জলোটার সঙ্গে তাঁর শিষ্যা জসলিনের বয়সের ফারাক ৩৭ বছর। 

অনুপ জলোটা আরও জানান ' আমি অত্যন্ত সাধারণ ধুতি-পাঞ্জাবি পরা ভক্তিগীতি গাওয়া এক শিল্পী মানুষ। কিন্তু জসলিনের ধ্যান-ধারণা, গ্ল্যামার জীবন, আধুনিক পোশাক- কোনওটাই আমাদের পরিবারের সাথে খাপ খেতে পারতো না। যদিও তৎক্ষণাৎ তিনি জানিয়ে দেন- তিনি কখনোই অভিনেত্রী বা অন্য কারুর পোশাক নিয়ে কোনও আপত্তির কথা বলছেন না। কিন্তু পারিবারিক ধ্যান-ধারণার পার্থক্যই দুজনকে আলাদা করেছে বলেই মনে করেন অনুপ। ইতিমধ্যেই অনেক অনুরাগী তাঁদের ছবিতে অভিনন্দন জানিয়েছেন। পাল্টা রসিকতা করে তাঁদেরও ঘুরিয়ে শুভেচ্ছা জানান শিল্পী।

বিগ বস সিজন ১২ র মঞ্চে প্রেমিক জুটি হিসাবেই অংশ নিয়েছিলেন অনুপ-জসলিন।প্রায়শই তাঁদের পরস্পরকে জড়িয়ে ধরতে বা চুম্বন করতে দেখা যেত। সেই নিয়েও জল্পনায় কম তোলপাড় হয়নি নেট দুনিয়া। পরে অবশ্য অনুপ জালোটা জানান- জসলিনের ইচ্ছা মেনেই এই রিয়ালিটি শোয়ে যোগ দেন তিনি। আদতে তাঁদের সম্পর্কটা একদমই ‘গুরু-শিষ্যা’র মতো।

বন্ধ করুন