বাংলা নিউজ > বায়োস্কোপ > 'জসলিনের সমবয়সী হলেও ওঁকে বিয়ে করতাম না', অবাক করা স্বীকারোক্তি অনুপ জলোটার

'জসলিনের সমবয়সী হলেও ওঁকে বিয়ে করতাম না', অবাক করা স্বীকারোক্তি অনুপ জলোটার

জসলিনের ইনস্টাগ্রাম পোস্ট ঘিরে হইচই নেট দুনিয়ায় (ছবি-ইনস্টাগ্রাম)

কেন জসলিন মাথারুকে বিয়ে করা অসম্ভব অনুপ জলোটার পক্ষে, জেনে নিন সেই কারণ। 

গত সপ্তাহেই নেটদুনিয়ায় জোর চর্চা শুরু হয় ভজন সম্রাট অনুপ জলোটা এবং তাঁর বিগ বস ১২ সহ প্রতিযোগী জসলিনের বিবাহ নিয়ে।সৌজন্যে জসলিনের ইনস্টাগ্রাম পোস্ট। যেখানে বর-কনের বেশে দেখা গিয়েছে তাঁদের। তবে যাবতীয় জল্পনার অবসান ঘটিয়ে বর্ষীয়ান সঙ্গীতশিল্পী জানিয়েছেন এই ছবি আসলে নিছকই মজা করেই তোলা হয়েছে। তাঁর আসন্ন ছবি ‘ওহ মেরি স্টুডেন্ট হ্যায়’তে জসলিনের বাবার চরিত্রে অভিনয় করছেন অনুপ জলোটা। সেই ছবির ফ্লোরেই মেয়ের বিবাহ অনুষ্ঠানের ফাঁকেই বরের সাজে ছবি তুলেছেন অনুপ জলোটা। সম্প্রতি এক সাক্ষাৎকারে অনুপ জানান আজ যদি তিনি ৩৫ বছরের যুবকও হতেন , তাহলেও জসলিনকে বিবাহ করতেন না , কারণ হিসেবে দুজনের পারিবারিক মতাদর্শের মধ্যে বিপুল পার্থক্যকেই তুলে ধরেছেন তিনি। আসল জীবনে অনুপ জলোটার সঙ্গে তাঁর শিষ্যা জসলিনের বয়সের ফারাক ৩৭ বছর। 

অনুপ জলোটা আরও জানান ' আমি অত্যন্ত সাধারণ ধুতি-পাঞ্জাবি পরা ভক্তিগীতি গাওয়া এক শিল্পী মানুষ। কিন্তু জসলিনের ধ্যান-ধারণা, গ্ল্যামার জীবন, আধুনিক পোশাক- কোনওটাই আমাদের পরিবারের সাথে খাপ খেতে পারতো না। যদিও তৎক্ষণাৎ তিনি জানিয়ে দেন- তিনি কখনোই অভিনেত্রী বা অন্য কারুর পোশাক নিয়ে কোনও আপত্তির কথা বলছেন না। কিন্তু পারিবারিক ধ্যান-ধারণার পার্থক্যই দুজনকে আলাদা করেছে বলেই মনে করেন অনুপ। ইতিমধ্যেই অনেক অনুরাগী তাঁদের ছবিতে অভিনন্দন জানিয়েছেন। পাল্টা রসিকতা করে তাঁদেরও ঘুরিয়ে শুভেচ্ছা জানান শিল্পী।

বিগ বস সিজন ১২ র মঞ্চে প্রেমিক জুটি হিসাবেই অংশ নিয়েছিলেন অনুপ-জসলিন।প্রায়শই তাঁদের পরস্পরকে জড়িয়ে ধরতে বা চুম্বন করতে দেখা যেত। সেই নিয়েও জল্পনায় কম তোলপাড় হয়নি নেট দুনিয়া। পরে অবশ্য অনুপ জালোটা জানান- জসলিনের ইচ্ছা মেনেই এই রিয়ালিটি শোয়ে যোগ দেন তিনি। আদতে তাঁদের সম্পর্কটা একদমই ‘গুরু-শিষ্যা’র মতো।

বায়োস্কোপ খবর

Latest News

US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে সংসদে রাহুলের সেনাপতি কে? লোকসভায় কংগ্রেসের ডেপুটি লিডার বেছে নিলেন সনিয়া অনন্ত পরে ৩০ কোটির ঘড়ি! শাহরুখ-রণবীরদের জন্য এই দামের রিস্ট ওয়াচ কিনল আম্বানিরা ট্রাম্পের একদম কানের কাছে বুলেট, অবাক করা ছুবি তুললেন সাংবাদিক, ভাইরাল মুহূর্তে সুয়ারেজের জন্য ইতিহাস লেখা হল না কানাডার, টাইব্রেকারে জিতে কোপায় তৃতীয় উরুগুয়ে Croatia বনাম Germany ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? অনন্ত-রাধিকার রিসেপশনে যাবেন না! গৌরীকে নিয়ে হঠাৎই দেশ ছাড়লেন শাহরুখ ট্রাম্পের ওপর হামলার জন্যে বাইডেনকে দুষলেন মার্কিন ধনকুবের, বড় দাবি করলেন মাস্ক মঞ্চে শুভেন্দু, আদালতের অনুমতিতে রাজভবনের সামনে ধরনা শুরু বিজেপির 'ট্রাম্পকে বাঁচালেন জগন্নাথদেব', ফেরালেন ১৯৭৬-র প্রতিদান,দাবি কলকাতা ইসকনের VP-র

T20 WC 2024

US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.