বাংলা নিউজ > বায়োস্কোপ > আসছে 'শিব শাস্ত্রী বালবোয়া'! 'অনুপম' ঘোষণা অভিনেতার, সুর মেলালেন নীনাও

আসছে 'শিব শাস্ত্রী বালবোয়া'! 'অনুপম' ঘোষণা অভিনেতার, সুর মেলালেন নীনাও

'শিব শাস্ত্রী বালবোয়া' ছবির পোস্টারে অনুপম খের এবং নীনা গুপ্তা। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)

বহু বছর পর ফের নীনা গুপ্তার সঙ্গে জুটি বেঁধে পর্দায় হাজির হচ্ছেন অনুপম খের। ছবির নাম ' 'শিব শাস্ত্রী বালবোয়া'। ইনস্টাগ্রামে নিজেই এই ছবির ঘোষণা করার পাশাপাশি ফার্স্ট লুকও প্রকাশ করলে অনুপম।

নিজেদের নতুন ছবি 'শিব শাস্ত্রী বালবোয়া'-র ঘোষণা করার পাশাপাশি তার ফার্স্ট লুক-ও প্রকাশ্যে আনলেন অনুপম খের এবং নীনা গুপ্তা। আমেরিকার একটি ছোট্ট অজ পাড়া গাঁ অঞ্চলের এক প্রবাসী ভারতীয়র রোমাঞ্চকর জীবনযাত্রার গল্প শোনাবে এই ছবি, দাবি 'শিব শাস্ত্রী বালবোয়া'-র অন্যতম মুখ্য অভিনেতা অনুপম খেরের। তিনি ও নীনা ছাড়াও অজয়ন বেণুগোপালনের পরিচালনায় এই ছবিতে যে বিদেশি অভিনেতাদেরও দেখতে পাওয়া যাবে সেকথাও নেটমাধ্যমে জানিয়েছেন এই জনপ্রিয় বলি-অভিনেতা। 'শিব শাস্ত্রী বালবোয়া' যে তাঁর কেরিয়ারের ৫১৯ নম্বর ছবি সেকথাও উল্লেখ করতে একেবারেই ভোলেননি অনুপম।

প্রসঙ্গত, এই ছবির সুবাদে বহু বছর পর একসঙ্গে স্ক্রিন শেয়ার করবেন অনুপম খের এবং নীনা গুপ্তা। ছবির ফার্স্ট লুকের সেই পোস্টারে দেখা যাচ্ছে সাদা গেঞ্জি ও ডেনিম ব্লু জিনস পরে 'ক্রস হ্যান্ড' করে বসে রয়েছেন অনুপম। নিখুঁতভাবে কামানো মাথার পাশাপাশি নজর এড়াচ্ছে না অভিনেতার ফিট চেহারাও। অন্যদিকে, মেরুন রঙের একটি পোশাকে দেখা যাচ্ছে নীনাকে। কাঁধ পর্যন্ত ছাঁটা চুল ও গলায় মানানসই মুক্তোর একছড়া হার-এ 'মডার্ন লুক'-এই পোস্টারে হাজির হয়েছেন এই বর্ষীয়ান বলি-অভিনেত্রী।

প্রসঙ্গত, অনুপমাকে শেষবার বড়পর্দায় দেখা গেছিল ২০১৯ সালে। ছবির নাম ছিল ' দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার'।অন্যদিকে মাস কয়েক আগে নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে নীনার ' সর্দার কা গ্র্যান্ডসন'।  ছাড়াও এইমুহূর্তে নীনার হাতে রয়েছে '৮৩','ডায়াল ১০০','গুডবাই' এর মতো একগুচ্ছ ছবি।

 

বায়োস্কোপ খবর

Latest News

Copa: জামাইকার বিরুদ্ধে কষ্টসাধ্য জয় মেক্সিকোর,১০জনের ইকুয়েডরকে হারাল ভেনিজুয়েলা বেসুরো বেতালা গাওয়া পুরনো ভিডিয়োর জেরে ট্রোল্ড কিয়ারা! বললেন, ‘আচমকাই কী যে…’ আপনিও কি পোড়া জায়গায় বরফ বা মাজন ব্যবহার করেন? অজান্তেই হতে পারে বড় বিপদ আফগান ক্রিকেটে ব্র্যাভো ম্যাজিক! ৬টি ম্যাচে ৪টিতেই প্রতিপক্ষকে অলআউট রশিদদের মদের কারবার বন্ধ করায় লাগাতার কুপ্রস্তাব TMCর, আপমানে আত্মহ.ত্যার চেষ্টা গৃহবধূর এই তো সবে শুরু! অস্ট্রেলিয়া-কে প্রথমবার হারিয়ে হুঙ্কার আফগান অধিনায়কের দেশের ৯৫ শতাংশ মানুষ মুসলমান, তবু এখানে নিষিদ্ধ হিজাব! এবার জরিমানার অঙ্কও বাড়ল ৩ মার্চ থেকে ৭ জুলাই, তারপর হল ২৩ জুন, আর এবার স্থগিত NEET-PG, অসহায় প্রার্থীরা তুলসী গাছে জল দেন? এই ধাতুর পাত্র থেকে দিন! টাকার অভাব কেটে যাবে কেদারনাথের শ্যুটিং চলাকালীনই সারার নামে ৫ কোটির মামলা করেন নির্মাতারা! কেন?

T20 WC 2024

আফগান ক্রিকেটে ব্র্যাভো ম্যাজিক! ৬টি ম্যাচে ৪টিতেই প্রতিপক্ষকে অলআউট রশিদদের এই তো সবে শুরু! অস্ট্রেলিয়া-কে প্রথমবার হারিয়ে হুঙ্কার আফগান অধিনায়কের ‘আভি হামকো চাহিয়ে ফুল ইজ্জত’, অজিদের হারিয়ে মির্জাপুরের সংলাপ মনে করালেন রশিদরা AFG vs AUS: অজিদের হারিয়ে ইতিহাস আফগানদের, গ্রুপ ওয়ানের সেমিতে ওঠার অঙ্ক জটিল হল ‘পরপর উইকেট পড়া বন্ধ করত হবে…’ বঞ্চনার জবাব দিয়ে রোহিতদের সাবধান করলেন হার্দিক ভিডিয়ো-বল খুঁজতে খুঁজতে স্টেজের তলায় বিরাট কোহলি! ছোটবেলার স্মৃতি মনে করাল কোহলি বাংলাদেশ হারতেই মজাদার পোস্ট পশ্চিমবঙ্গ পুলিশের! ‘বাঘবন্দী খেলায়’ জিত হার্দিকদের এক ইনিংসে ১৩টি ছয়! বাংলাদেশকে কচুকাটা করে রেকর্ড গড়লেন হার্দিক, শিবম দুবেরা ও দলের জন্য খেলে…রোহিতের আউটে প্রশ্রংসা গাভাসকরের, মুম্বই লবি দেখল বিরাট ভক্তরা ব্যাটাররা দ্রুত ২০-৩০ করে আউট হচ্ছেন… রোহিতদের নতুন মানসিকতাকে স্বাগত অশ্বিনের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.