এবছর জন্মদিনটা নিউ ইয়র্কেই পালন করলেন অনুপম খের (ছবি-ইন্সটাগ্রাম)
এবছর জন্মদিনটা নিউ ইয়র্কেই পালন করলেন অনুপম খের (ছবি-ইন্সটাগ্রাম)

অনুপম খেরের জন্মদিনের পার্টিতে সামিল হলিউড লেজেন্ড রবার্ট ডি নিরো

  • শনিবার বলিউডের বর্ষীয়ান অভিনেতা অনুপম খেরের জন্মদিন। আর এই নিয়ে একটানা তিন বছর অনুপম খেরের বার্থ ডে পার্টির স্পেশ্যাল গেস্ট হিসাবে দেখা মিলল রবার্ট ডি নিরো।

শনিবার ৬৫ -তে পা দিলেন অভিনেতা অনুপম খের। এই বিশেষ দিনটা পরিবারের থেকে দূরে আতলান্তিক পারে মার্কিন মুলুকে কাটাচ্ছেন অভিনেতা। তবে জন্মদিনটা তিনি প্রিয়জনেদের থেকে দূরে আছেন এমনটা বলা যাবে না। এদিন হলিউড অভিনেতা তথা বন্ধু রবার্ট ডি নিরোর সঙ্গে কিছু দুর্দান্ত মুহূর্ত কাটালেন অনুপম খের। ২০১২ সালে সিলভার লাইনিংস প্লেবুকে একসঙ্গে অভিনয় করেছেন দুজনে।

নিজের বার্থ ডে সেলিব্রেশনের বেশ ঝলক ইন্সগ্রামে শেয়ার করে নিয়েছেন অনুপম খের। লিখেছেন, এর থেকে বেশি ম্যাজিক্যাল আর কিছুই হতে পারে। জন্মদিনে বেশ খানিকটা সময় অভিনয়ের ভগবানের সঙ্গে কাটাতে পারা-তাও একটানা তিন বছর। আমি সত্যিই মুগ্ধ আপনার এই ভালোবাসায়, আমার সঙ্গে মধ্যাহ্নভোজ সারার আমন্ত্রন গ্রহণ করার জন্য।


এদিন বন্ধুর সঙ্গে ‘হ্যাপি বার্থ ডে’ গানও গাইলেন তিনি। চলল কেক কাটার পর্ব।

এদিন অনুপম খেরের বি-টাউনের বন্ধুরাও তাঁকে শুভেচ্ছা জানাতে ভোলেননি। তাঁকে টুইট বার্তায় শুভেচ্ছা জানান ঋষি কাপুর, শক্রুঘ্ন সিনহা, অনিল কাপুররা।



গত কয়েকমাস ধরে নিউ ইয়র্কের স্থায়ী বাসিন্দা অনুপম খের। সেখানে এনবিসির টিভি সিরিজে নিউ আমস্টারডামে অভিনয় করছেন অভিনেতা।


বন্ধ করুন