নাসিরুদ্দিন শাহর কটাক্ষের পাল্টা জবাব দিলেন অনুপম খের
নাসিরুদ্দিন শাহর কটাক্ষের পাল্টা জবাব দিলেন অনুপম খের

নাসিরুদ্দিনের কটাক্ষের পাল্টা জবাব অনুপম খেরের, বললেন 'আমার রক্তে ভারত আছে'

  • ভিডিও বার্তায় এ ওয়েডনেসডে কো-স্টারের ‘ভাঁড়’ এবং ‘চাটুকার’ আক্রমণের পাল্টা জবাব দিলেন অনুপম খের।

নাসিরুদ্দিন শাহর কটাক্ষের জবাব দিলেন অভিনেতা অনুপম খের। টুইটারে একটি ভিডিও বার্তা প্রকাশ করে এ ওয়েডনেসডে কো-স্টারের ‘ভাঁড়’ এবং ‘চাটুকার’ আক্রমণের পাল্টা দিলেন অনুপম খের।

টুইট ভিডিও ক্যাপশনে অনুপম খের লেখেন, ‘জনাব নাসিরুদ্দিন শাহর উদ্দেশে আমার বার্তা। উনি আমার থেকে বেশি অভিজ্ঞ এবং প্রবীণ মানুষ, আমি আজীবন ওঁনার শিল্পকে সম্মান জানিয়ে এসেছি এবং সম্মান করে যাবো। কিন্তু কোনও কোনও সময় কিছু বিষয় সম্পর্কে বক্তব্য পেশ করা জরুরি হয়ে যায়, এটা আমার জবাব’।

ভিডিওতে কী বলেছেন অনুপম খের?

'জনাব নাসিরুদ্দিন শাহ সাহাব, আমি আপনার সাক্ষাত্কারটি দেখলাম, যেখানে আপনি আমার সম্পর্কে মত দিয়েছেন। আপনি বলেছেন আমি একটা ভাঁড় এবং আমাকে গুরুত্ব দেওয়ার দরকার নেই, আমি একজন চাটুকার এবং সেটা আমার রক্তে রয়েছে। ধন্যবাদ এইসব প্রশংসার জন্য কিন্তু আপনি যেগুলো বললেন সেকথায় আমি গুরুত্ব দিতে পারলাম না। কিন্তু আপনার সম্পর্কে আমি কোনওদিন খারাপ কথা বলিনি বা আপনার সঙ্গে দুর্ব্যবহার করিনি। কিন্তু আজ আমি বলতে চাই আপনি আপনার গোটা জীবনটা সাফল্য পাওয়া সত্ত্বেও নৈরাশ্যের মধ্যেই কাটিয়েছেন। যদি আপনি দিলীপ কুমার, অমিতাভ বচ্চন, রাজেশ খান্না, শাহরুখ খান, বিরাট কোহলির সমালোচনা করে থাকেন, তাহলে আমি তো ভালো সঙ্গ পেয়েছি। এইসব মানুষগুলোও কিন্তু আপনার বক্তব্যকে গুরুত্ব দেয়নি। কারণ আমরা জানি এটা আপনি বলছেন না, বলছে সেই সব পদার্থ যা আপনি বছরের পর বছর ধরে সেবন করে এসেছেন। সেগুলো আপনার ঠিক-ভুল বিচারের ক্ষমতাকে শেষ করে দিয়েছে। যদি আমার সমালোচনা করে আপনি প্রচার পেতে চান, তাহলে সেটা আমার জন্য একটা উপহার। ভগবান আপনাকে খুশি রাখুক। আপনার শুভাঙ্ক্ষী,অনুপম। আর আপনি কি জানেন আমার রক্তে কী আছে? ভারত আছে’।

বুধবার ভাইরাল হয় নাসিরুদ্দিন শাহর একটি সাক্ষাত্কার। দ্য ওয়ারকে দেওয়া সেই সাক্ষাত্কারে অনুপম খেরের বিরুদ্ধে তোপ দাগেন নাসির। তিনি বলেন, ‘অনুপম খেরের মতো একজন তো সবসময়ই আওয়াজ তোলে। আমার মনে হয়না ওকে খুব বেশি গুরুত্ব দেওয়ার দরকার আছে। ও একটা ভাঁড়। এনএসডি(NSD) বা এফটিআইআই (FTII)-তে ওর সমসাময়িক যে কোনও কাউকে জিজ্ঞেস করলেই জানতে পারবেন, ওর স্বভাবটাই চাটুকারের। ওর রক্তে রয়েছে, ওর কিছু করার নেই,’ বলেন নাসিরুদ্দিন।

পাশাপাশি জেএনইউয়ের ঘটনায় দীপিকার প্রশংসা করে অভিনেত্রীকে সাহসী পদক্ষেপকে কুর্নিশ জানান নাসিরুদ্দিন শাহ।



বন্ধ করুন