বাংলা নিউজ > বায়োস্কোপ > 'সিকন্দর পালিয়ে বিয়ে করে নিয়েছে', মা'কে জব্দ করতে গিয়ে নিজেই বোকা বনলেন অনুপম!
ছেলে সিকন্দরকে নিয়ে মায়ের সঙ্গে খুনসুটি অনুপমের। অনুপম-পুত্র সিকন্দর খের (ডান দিকে) (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

'সিকন্দর পালিয়ে বিয়ে করে নিয়েছে', মা'কে জব্দ করতে গিয়ে নিজেই বোকা বনলেন অনুপম!

  • মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় মা দুলারী খের এবং ছেলে সিকন্দরের সঙ্গে তাঁর নানান খুনসুটির ভিডিয়ো নেটমাধ্যমে আপলোড করেন অনুপম খের। 

কেরিয়ারে রয়েছে ৫১৯টি ছবি, অস্কার বিজয়ী অভিনেতা রবার্ট ডি নিরোর সঙ্গে অভিনয় করেছেন হলিউড ছবিতেও। তবু সময় পেলেই নিজের ভিতরে বসে থাকা ছেলেমানুষিটুকু মুহূর্তে বাইরে বের করে আনেন অনুপম খের। মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় মা দুলারী খের এবং ছেলে সিকন্দর খেরের সঙ্গে তাঁর নানান খুনসুটির ভিডিয়ো নিজেই আপলোড করেন এই জনপ্রিয় বলি-অভিনেতা। এবার ফের একবার মায়ের সঙ্গে একটি 'প্র্যাঙ্ক' ভিডিয়ো টুইটারে আপলোড করেছেন অনুপম। তবে ভিডিয়োর শেষে দেখা গেল মা'কে বোকা বানাতে গিয়ে নিজেই বেমালুম বোকা বনে গেছেন তিনি! শুধু তাই নয়, মায়ের বক্তব্য শুনে যারপরনাই চমৎকৃত হয়েছেন এই বর্ষীয়ান বলি-অভিনেতা। অতঃপর মা'কে 'বিশ্বের সবথেকে প্রগতিশীল মহিলা' বলতেও এতটুকুও সময় নেননি তিনি।

সম্প্রতি, সিকন্দর খের অনুপমকে শ্যুটিং স্পট থেকে নিজের একটি ছবি পাঠিয়েছেন। ছবিতে বিয়ের অনুষ্ঠানে বরবেশে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে অনুপম-পুত্রকে। সিকন্দরের সেই ছবিই মা'কে দেখিয়ে কাঁচুমাচু স্বরে অনুপম জানান যে কাউকে না জানিয়েই বিয়ে করে ফেলেছে সিকন্দর।

 অনুপম ভেবেছিলেন যে এই কথা শুনে নিশ্চয়ই তেলেবেগুনে জ্বলে উঠবেন তাঁর মা। নিদেনপক্ষে অভিমান করবেন। কিন্তু সেসব কিছুই না করে অত্যন্ত ঠান্ডাভাবে ছোট ছেলেকে বোঝানোর মতো দুলারী খের বলে ওঠেন, ' এ তো খুশির খবর। এতে মনখারাপ করার কী আছে? তোর তো কৃতজ্ঞ থাকা উচিত যে ছেলে তোকে অন্তত নিজের বিয়ের খবরটুকু জানিয়েছে। আর তাছাড়া মেয়েরা যখন পরিবারের কাউকে না বলে পালিয়ে বিয়ে করতে পারে, তখন ছেলেরা কেন পারবে না?' এরপর সিকন্দরের পাশে বধূর বেশে অভিনেত্রীর সৌন্দর্যেরও মন খুলে প্রশংসা করতে শোনা যায় তাঁকে।

মায়ের মতন একজন বর্ষীয়ান মহিলার মুখে এ ধরণের কথা শোনামাত্রই চমকে ওঠেন অনুপম। পাশাপাশি মায়ের এরকম উদার মানসিকতার জন্য চমৎকৃতও হয়েছেন তিনি। যদিও এরপর তিনি সত্যিটা ফাঁস করে দিয়েছেন মা'কে। তাই তো দর্শকদের উদ্দেশে তিনি জানিয়েছেন, 'মায়ের জন্য আমার মজাটাই মাটি হয়ে গেল। তবে বলতে বাধ্য হচ্ছি উনি বিশ্বের সবথেকে প্রগতিশীল মানুষ'।

বন্ধ করুন