বাংলা নিউজ > বায়োস্কোপ > Anupam Kher in Kalighat: গলায় জবার মালা, কণ্ঠে ‘জয় কালী’ ধ্বনি, কলকাতায় এসে দেশ জোড়ার বার্তা অনুপম খেরের

Anupam Kher in Kalighat: গলায় জবার মালা, কণ্ঠে ‘জয় কালী’ ধ্বনি, কলকাতায় এসে দেশ জোড়ার বার্তা অনুপম খেরের

কলকাতায় অনুপম খের। 

Anupam Kher in Kalighat: কলকাতায় হাজির অনুপম খের। কালীঘাটে গিয়ে দর্শন করলেন মা কালীর। দিলেন বার্তা। 

রবিবার সকাল সকাল কালীঘাট মন্দির চত্বরে বিরাট শোরগোল। কারণ সেখানে হাজির অভিনেতা অনুপম খের। বললেন, দেশের সকলের সুখ-শান্তি-সুস্বাস্থ্যের জন্য প্রার্থনা করতে এসেছিলেন সেখানে। তাঁর ভিডিয়োও ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়।

রবিবার সকালে দক্ষিণ কলকাতার কালীঘাট মন্দির চত্বরে রীতিমতো ভিড়। সাধারণত রবিবারে মন্দির ভিড় একটু বেশিই হয়। সাধারণ মানুষের ছুটি থাকে বলে, তাঁরা পুজো দিতে আসেন। কিন্তু সেই ভিড়ের মধ্যেই হাজির হলেন অনুপম খের। হালে কলকাতায় এক অনুষ্ঠানে যোগ দিতে হাজির হয়েছেন বর্ষীয়ান অভিনেতা। আর এসেই সোজা চলে গেলেন কালীঘাট মন্দিরে। তাই নিয়ে শুরু নানা জল্পনাও।

কালীঘাট মন্দিরের অনতিদূরেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়ি। অনুপম এমনিতে বিজেপির সমর্থক এবং দলের নেতৃত্বের ঘনিষ্ঠ বলেই শোনা যায়। তাঁর স্ত্রী কিরণ খের বিজেপির হয়ে নির্বাচনেও দাঁড়িয়েছিলেন। তিনি প্রাক্তন সংসদও। এরকম অবস্থায় রবিবার সকালে মুখ্যমন্ত্রীর বাড়ির কাছেই অনুপমের হাজির হওয়ার পরেই অনেকে প্রশ্ন তোলেন, তাহলে এর পরে মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করবেন তিনি? যদিও এমন কোনও খবর এখনও পাওয়া যায়নি। তাছাড়া যে অনুষ্ঠানে যোগ দিতে অনুপম কলকাতায় এসেছেন, সেই অনুষ্ঠানে থাকার কথা মুখ্যমন্ত্রীরও। ফলে সেখানে তাঁদের দেখা হওয়ার সমূহ সম্ভাবনাও রয়েছে।

রবিবার সকালে অনুপমকে দেখার জন্য কালীঘাট মন্দিরে উপচে পড়ে ভিড়। এর পরে অনুপম ক্যামেরার সামনে বলেন, ‘এখানে এসে খুবই ভালো লাগছে। মন্দিরের ইতিহাস আমায় সমৃদ্ধ করেছে। এর পরে তিনি বলেন, তিনি দেশের ঐক্যের জন্য মায়ের কাছে প্রার্থনা করেছেন। বন্ধু সতীশ কৌশিকের আত্মার শান্তি কামনা করেও প্রার্থনা করেছেন। ‘জয় মা কালী’ বলে তিনি বক্তব্য শেষ করেন।

রবিবার কালীঘাটে পুজো দেওয়ার সময়ে অনুপমের গলায় ছিল লাল জবার মালা, কপালে টিকা। পুজো দিয়ে বেরিয়ে আসার সময়ে কেউ তাঁর ভিডিয়োটি রেকর্ড করেন। পরে অনুপম নিজেও সেটি তাঁর সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেন।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

পুলিশের সামনে দাপট! ইডির হাত থেকে রেহাই পেতে মরিয়া শাহজাহান, আগাম জামিনের আবেদন জমাট জুটি ধাওয়ান-কার্তিকের, শাহবাজদের বিরুদ্ধে '১০ ওভারেই' জয় ডিওয়াই পাতিল ব্লুর চুপিসাড়ে বিয়ের পর রায় পরিবারে বধূবরণ! সত্যজিতের নাতির রিসেপশনের প্রথম ছবি শ্রেয়স এবং ইশান কেন্দ্রীয় চুক্তি ফিরে পেতে পারেন, কী ভাবে? জানালেন BCCI-এর কর্তা এবার মহানায়কের তালিমে প্রেমে পড়বেন অনিন্দ্য-রোশনি! প্রকাশ্যে অতি উত্তমের ঝলক প্রাথমিকে নিয়োগ নিয়ে বিরাট নির্দেশ দিল হাইকোর্ট, সার্টিফিকেট যাচাই হবে এবার জুয়ার টাকা পাচার করা হত, পেটিএম ব্যাঙ্কের উপর ৫.৪৯ কোটি টাকা জরিমানা চাপাল সরকার ভালোবেসে শৌনককে বিয়ে ২০১৮-য়! করোনাকালে বিচ্ছেদ, অনুপমকে নিয়ে কী বলল প্রশ্মিতা? মানুষের খাটনির টাকা লুঠ হতে দেব না…ওদের ছাড়বে না মোদী, হুঁশিয়ারি প্রধানমন্ত্রীর ‘অভিনয়ের সঙ্গে রাজনীতি হয় না, ওটা…’ নাম না করেই দেব-মিমিদের ‘ঠুকলেন’শোলাঙ্কি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.