বাংলা নিউজ > বায়োস্কোপ > Anupam Kher praises Indian Rail: 'লোকাল ট্রেনে চড়ুন' অনুপমের ভারতীয় রেলের প্রশংসার যোগ্য জবাব নেটিজেনদের

Anupam Kher praises Indian Rail: 'লোকাল ট্রেনে চড়ুন' অনুপমের ভারতীয় রেলের প্রশংসার যোগ্য জবাব নেটিজেনদের

অনুপমের ভারতীয় রেলের প্রশংসার যোগ্য জবাব নেটিজেনদের

Anupam Kher praises Indian Rail: অনুপম খের এসি চেয়ার কারে করে লখনউ থেকে তুন্ডলা আসেন। ভারতীয় রেলের ব্যবস্থা দেখে মুগ্ধ অভিনেতা। সোশ্যাল মিডিয়ায় ভিডিয়ো পোস্ট করে কী লিখলেন অভিনেতা?

সম্প্রতি ট্রেন সফর করলেন অনুপম খের। আর সেই সফরের একটি ভিডিয়ো তিনি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। সেই ভিডিয়োতে তিনি ট্রেনের পরিচ্ছন্নতা, খাবারের ভূয়সী প্রসংশা করেন। যদিও তাঁর এই কথার সঙ্গে মোটেই সহমত পোষণ করেননি তাঁর ভক্তরা। তাঁদের মতে তিনি ভিআইপি ট্রিটমেন্ট পেয়েছেন। আর তিনি সফর করবেন বলেই এত পরিষ্কার পরিচ্ছন্নতা বজায় রাখা হয়েছিল।

অভিনেতা তাঁর সোশ্যাল মিডিয়ায় এই ট্রেন সফরের ভিডিয়ো পোস্ট করে লেখেন, 'শ্যুটিংয়ের জন্য আমি ট্রেনে করে লখনউ থেকে তুন্ডলা এলাম। কুছ খাট্টা হো জায়ে ছবির শ্যুটিংয়ের জন্য। ভীষণ মজা করলাম। খুব ভালো ব্যবস্থা ছিল। পরিষ্কার চেয়ার কার, দারুন খাবার, ভীষণ ভালো লাগল। খুব ভালো!' এই পোস্টে তিনি ভারতের রেল মন্ত্রককে মেনশন করেন। এছাড়া তিনি একাধিক ট্যাগ ব্যবহার করেন, সেখানে তিনি লেখেন লখনউ, তুন্ডলা, আগ্রা, ভারতীয় রেল লিখেছিলেন।

অনুপম খেরের শেয়ার করা ভিডিয়োতে দেখা যায় তিনি একটি চেয়ার কারে বসে রয়েছেন। রাতে সেই ট্রেন থেকে তাঁর গন্তব্যে নামেন। সেখানে তাঁর সঙ্গে তাঁর দেহরক্ষীরা ছিলেন। চলন্ত সিঁড়ি দিয়ে তিনি স্টেশনের বাইরে আসেন।

এক ব্যক্তি তাঁর এই পোস্টে কমেন্ট করেন। তিনি লেখেন ' অত্যন্ত সম্মানের সঙ্গে জানাচ্ছি আপনি যাচ্ছিলেন তাই এত ভালো ব্যবস্থা করা হয়েছে। সাধারণ মানুষ ট্রেনে যে খাবার খান সেটা খেলে বুঝতেন ওটা মোটেই সুস্বাদু নয়।' আরেক ব্যক্তি লেখেন, 'লোকাল ট্রেনে বসে দেখুন স্যার। স্পেশাল ট্রেনে বসে এসব বলবেন না।' 'সব ঠিক আছে, কিন্তু সাধারণ মানুষের মতো চলাফেরা করতে চাইলে সঙ্গে আবার সিকিউরিটি গার্ড কেন?' প্রশ্ন করেন আরেক ব্যক্তি।

তাঁর আগামী ছবি ‘কুছ খাট্টা হো জায়ে’তে সাই মঞ্জরেকর, পরিতোষ ত্রিপাঠী, প্রমুখকে দেখা যেতে চলেছে। এই ছবির পরিচালনা করেছেন জি অশোক।

বর্তমানে অনুপম খেরের হাতে অনেকগুলো ছবির কাজ আছে। তিনি সম্প্রতি ‘দ্য ভ্যাকসিন ওয়ার’ ছবির শ্যুটিং শুরু করলেন। এই নিয়ে দ্বিতীয়বার তিনি বিবেক অগ্নিহোত্রীর সঙ্গে কাজ করতে চলেছেন। তাঁদের আগের ছবি ‘দ্য কাশ্মীর ফাইলস’ বক্স অফিসে ঝড় তুলেছিল। এবার দেখার পালা এই ছবিটি কেমন ফল করে।

এছাড়া তাঁকে কঙ্গনা রানাওয়াতের ‘এমারজেন্সি’ ছবিতে দেখা যাবে। সেখানে তিনি জয় প্রকাশ নারায়ণের ভূমিকায় অভিনয় করবেন। অন্যদিকে অনুরাগ কাশ্যপের ‘মেট্রো ইন দিনো’, মহিমা চৌধুরীর সঙ্গে ‘দ্য সিগনেচার’, ইত্যাদি ছবিতেও তাঁকে দেখা যাবে।

বন্ধ করুন