বাংলা নিউজ > বায়োস্কোপ > Anupam Kher: 'ডেবিউ ছবিতেই আমি ছিলাম বুড়ো', মাত্র ৩৩-এ হয়েছি হেমার বাবা'! বলছেন অনুপম খের

Anupam Kher: 'ডেবিউ ছবিতেই আমি ছিলাম বুড়ো', মাত্র ৩৩-এ হয়েছি হেমার বাবা'! বলছেন অনুপম খের

অনুপম খের-হেমা মালিনী

ফিল্ম ইন্ডাস্ট্রির নিয়মের বিপরীতে হেঁটে নায়িকার বাবার ভূমিকায় অভিনয় করেছেন অনুপম খের। 'বিজয়' ছবিতে অভিনয় করেছিলেন হেমা মালিনীর বাবার ভূমিকায়। যদিও বাস্তবে হেমা তাঁর থেকে ৬ বছরের বড়। সম্প্রতি ANI-কে দেওয়া সাক্ষাৎকারে এবিষয়ে মুখ খুলেছেন অনুপম। এই 'বিজয়'ছবিটি মুক্তি পেয়েছিল ১৯৮৮ সালে।

ফিল্ম কেরিয়ারে বেশিরভাগ সময়ই বর্ষীয়ান চরিত্রেই দেখা গিয়েছে তাঁকে। সম্প্রতি এবিষয়েই মুখ খুলেছেন অভিনেতা অনুপম খের। তাঁর কথায়, শুরুর দিকে তিনি বোঝেননি, যে এতে আখেরে তিনি উপকৃতই হয়েছেন। নিজের প্রথম ছবিতেই ৬৫ বছরের বৃদ্ধের ভূমিকায় অভিনয় করেছেন অনুপম। অথচ তখন তাঁর বয়স ছিল মাত্র ৩০। প্রসঙ্গত সারাংশ মুক্তি পেয়েছিল ১৯৮৪ সালে।

ফিল্ম ইন্ডাস্ট্রির নিয়মের বিপরীতে হেঁটে নায়িকার বাবার ভূমিকায় অভিনয় করেছেন অনুপম খের। 'বিজয়' ছবিতে অভিনয় করেছিলেন হেমা মালিনীর বাবার ভূমিকায়। যদিও বাস্তবে হেমা তাঁর থেকে ৬ বছরের বড়। সম্প্রতি ANI-কে দেওয়া সাক্ষাৎকারে এবিষয়ে মুখ খুলেছেন অনুপম। এই 'বিজয়'ছবিটি মুক্তি পেয়েছিল ১৯৮৮ সালে।

আরও পড়ুন-মুম্বইয়ের সিদ্ধিবিনায়ক মন্দিরে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, সঙ্গী তাঁর কাছের মানুষরা…

আরও পড়ুন-'গানের অনুভূতি প্রকাশের জন্য অল্পই মদ খেয়েছিলাম', মঞ্চে মাতলামি নিয়ে বলছেন নোবেল

<p>'বিজয়' ছবিতে অনুপম খের</p>

'বিজয়' ছবিতে অনুপম খের

<p>'সারাংশ' ছবিতে অনুপম খের</p>

'সারাংশ' ছবিতে অনুপম খের

অনুপম খের বলেন, ছবিতে ছেলেকে বয়স্ক বানানোর জন্য তাঁর মা দুলারি খের প্রায়ই চটে যেতেন। কারণ, তিন অতটাও চরিত্রের মাহাত্ম্য বুঝতেন না, পরে যখন আমি পরিচিতি পেতে থাকি, তখন তিনি বেশ খুশি হয়েছিলেন। অনুপম বলেন, সাধারণত দেখেছি মহিলা অভিনেতাের পুরুষ অভিনেতার মা, ঠাকুমার চরিত্রে অভিনয় করানো হয়েছে। আবার ৬০-৭০ বয়সের পুরুষরাও বয়সের তুলনায় অল্পবয়সী চরিত্রে অভিনয় করেছেন।

এদিকে সম্প্রতি অভিনেত্রী রোহিণী হট্টঙ্গডি বলেন, তিনি মাত্র ২৭ বছর বয়সে কস্তুরবা গান্ধীর চরিত্রে অভিনয় করেছিলেন। একটা ইউটিউব চ্যানেলের অনুষ্ঠানে এসে তিনি বলেন, রোহিণী হট্টঙ্গডি বলেন তিনি যখন সেই ছবিতে অভিনয় করছেন, তখন সেখানে জিতেন্দ্র, ধর্মেন্দ্র, অমিতাভ জি, মিঠুন, শত্রুঘ্ন সিনহা, সবাই তাঁর থেকে অনেক বড়, কেউ কেউ দশ বছরেরও বড় ছিলেন!

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর

Latest News

পরিচালনার পর ফের অভিনয়ে ফিরলেন মানসী, কোন ছবিতে দেখা যাবে? স্টার্কের আগ্রাসন, শ্রেয়সের ডাকাবুকো নেতৃত্ব, SRH-এর ভুলচুক, ৫ কারণে ফাইনালে KKR ‘ওঁরা বলেছিলেন গুরুত্ব পাচ্ছেন না, BJPতেই বা কী পাচ্ছেন?’দলত্যাগীদের নিয়ে খাড়গে ১৩.৪ ওভারে খেল খতম, অতীতে কোয়ালিফায়ার ১ জিতে ফাইনালে উঠলেই চ্যাম্পিয়ন হয়েছে KKR ফর্ম্যালিটির জন্য ব্যাট করেছি! ভাবিনি যে ১৫৯-তে SRH অল-আউট হবে, ফুটছেন বেঙ্কটেশ ‘পোর্শে’ কাণ্ডে নাবালক অভিযুক্তকে হেফাজতে পিৎজা, দাবি কং-র, মুখ খুললেন ফড়নবীশও কূর্ম জয়ন্তী কবে? কেন এত বিশেষ এই দিন, এই দিনের গুরুত্ব কী, জেনে নিন ছবির মেয়েটি বলিউডের মস্ত অভিনেত্রী, রয়েছে বাংলার যোগও, চিনতে পারছেন? KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের T20 World Cup-এর জন্য ভিভকে মেন্টর হিসেবে চাইছে PCB,রাজি হলেন উইন্ডিজ কিংবদন্তি?

Latest IPL News

KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট IPL থেকে ছিটকে যাওয়ার যন্ত্রণার মাঝেই,রাঁচিতে বাইকে ঘুরে বেড়াতে দেখা গেল ধোনিকে IPL 2024: KKR আত্মবিশ্বাসী,কিন্তু আত্মতুষ্ট নয়- SRH-কে সতর্ক করলেন পাক কিংবদন্তি ক্রিকেট নিয়ে ৭০ সেকেন্ডও আমাদের কথা হয়নি- শাহরুখকে সেরা মালিকের তকমা গম্ভীরের কোয়ালিফায়ারের আগে KKR-কে উদ্দীপ্ত করলেন বায়ার্ন মিউনিখের হ্যারি কেন- ভিডিয়ো কোন বিষয়টি চিন্তায় রাখছে KKR-কে? কোথায় এগিয়ে হায়দরাবাদ? কী হবে দুই দলের একাদশ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.