বাংলা নিউজ > বায়োস্কোপ > 'অভিনয়ের গডফাদার' রবার্ট ডি নিরোর সঙ্গে নৈশভোজ সেরে কী বললেন অনুপম?
রবার্ট ডি নিরোর সঙ্গে অনুপম খের। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)

'অভিনয়ের গডফাদার' রবার্ট ডি নিরোর সঙ্গে নৈশভোজ সেরে কী বললেন অনুপম?

  • হলিউডের কিংবদন্তি অভিনেতা রবার্ট ডি নিরোর সঙ্গে অনুপম খেরের সখ্যতার কথা সর্বজনবিদিত। এবার নিউ ইয়র্কের হোটেল গ্রিন উইচ-এ ফের একবার রবার্ট ডি নিরোর সঙ্গে দেখা করে বেশ খানিকক্ষণ সময় কাটালেন তিনি।

হলিউডের কিংবদন্তি অভিনেতা রবার্ট ডি নিরোর সঙ্গে অনুপম খেরের সখ্যতার কথা সর্বজনবিদিত। বছর কয়েক আগে 'সিলভার লাইনিং প্লেবুক' ছবিতে একসঙ্গে অভিনয় করার পর থেকেই তাঁদের বন্ধুত্বের সূত্রপাত। এরপর গত বেশ কয়েক বছরে যখনই মার্কিন মুলুক সফরে গেছেন অনুপম, ততবারই এই অস্কারবিজয়ী অভিনেতার সঙ্গে দেখা করে এসেছেন তিনি। ওপর প্রান্তের তরফেও যে এই বলি-অভিনেতার প্রতি অপটি স্নেহ রয়েছে তারও প্রমাণ একাধিকবার পেয়েছে এই দুই অভিনেতার অনুরাগীরা। পরপর তিন বছর নিজের জন্মদিনের সন্ধ্যা একান্তভাবে বন্ধু অনুপমের সঙ্গেই কাটিয়েছেন ‘গডফাদার’, ‘রেজিং বুল’ ছবি খ্যাত এই বর্ষীয়ান হলি-তারকা।

বর্তমানে নিউ ইয়র্ক শহরে রয়েছেন অনুপম 'শিব শাস্ত্রী বালবোয়া' ছবির শুটিংয়ের সুবাদে। সেই শহরের অন্যতম পাঁচতারা হোটেল গ্রিন উইচ-এ রবার্ট ডি নিরোর সঙ্গে দেখা করে বেশ খানিকক্ষণ সময় কাটালেন তিনি। ষোড়শপাচার পদ দিয়ে জমিয়ে ডিনারকরার পাশাপাশি করেছেন এন্তার গল্প গুজবও। সেইসব মুহূর্তের একাধিক ছবিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন অনুপম। ছবিতে দেখা যাচ্ছে হোটেলের কামরার মধ্যেই পাশাপাশি দাঁড়িয়ে ক্যামেরার দিকে তাকিয়ে রয়েছেন রবার্ট ও অনুপম। ধূসর রঙের শার্টের সঙ্গে কালো প্যান্টের কম্বিনেশনে পুরোপুরি ফরম্যাল অবতারে দিয়েছেন বলি-অভিনেতা। অন্যদিকে, নীল রঙের পোলো টিশার্টের সঙ্গে বেইজ রঙের প্যান্ট পরে রয়েছেন হলিউড কিংবদন্তি। টিশার্টের ওপর কালো রঙের হালকা জ্যাকেটও চাপিয়ে রেখেছেন তিনি। অন্য একটি ছবিতে দেখা যাচ্ছে নিজের লেখা একটি বইও হলিউড তারকাকে উপহার দিচ্ছেন অনুপম।

ছবির ক্যাপশনেই রবার্ট ডি নিরোর সঙ্গে কাটানো সেই 'দুর্দান্ত সন্ধ্যা'-র কথা উল্লেখ করার পাশাপাশি 'সবথেকে সুস্বাদু ডিনার' সারার কোথাও উল্লেখ করেছেন অনুপম। পাশাপাশি আরও জানিয়েছেন এরকম মাপের মানুষের সঙ্গে যে কয়েকবার তাঁর সময় কাটানোর সুযোগ হয়েছে, প্রতিবারই অভিজ্ঞতার ঝুলি ভরে উঠেছে তাঁর।

বন্ধ করুন