বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘উঁচাই’-এর সেটে জীবনের ‘সেরা’ জন্মদিন পালন করলেন অনুপম, 'স্বপ্নের মতো মনে হচ্ছে'

‘উঁচাই’-এর সেটে জীবনের ‘সেরা’ জন্মদিন পালন করলেন অনুপম, 'স্বপ্নের মতো মনে হচ্ছে'

‘উঁচাই’-এর সেটে জন্মদিন উদযাপন করলেন অনুপম খের। 

নিজের আসন্ন ছবি 'উঁচাই'-এর শ্যুটিংয়ে পুরোদমে কাজ করে জন্মদিনটি পালন করলেন অনুপম খের। 

সম্প্রতি, ৬৭ বছরে পা দিয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা অনুপম খের। তবে নিজের জন্মদিনটি মোটেই শুয়ে-বসে ছুটিতে কাটাননি এই বর্ষীয়ান অভিনেতা। বরং নিজের আসন্ন ছবি 'উঁচাই'-এর শ্যুটিংয়ে পুরোদমে কাজ করে তা কাটিয়েছেন তিনি। তবে অনুপমের জন্মদিন উদযাপন হবে না, এমনটা আবার হয় নাকি!

পরিচালক সূরজ বরজাতিয়ার এই ছবির সেটেই জমকালোভাবে পালন করা হল অনুপমের জন্মদিন। সেই বার্থডে সেলিব্রেশনের একটি ভিডিও নিজেই শেয়ার করেছেন অনুপম খের। সেখানে দেখা যাচ্ছে, কিচ্ছুটি না জানিয়েই বর্ষীয়ান অভিনেতার জন্য এই 'সারপ্রাইজ বার্থডে সেলিব্রেশন'-এর আয়োজন করেছিল 'উঁচাই'-এর শ্যুটিং ইউনিট। সেটে 'বার্থডে বয়' ঢোকামাত্রই চারদিকে হাততালির সঙ্গে শুরু হয় বার্থডে জিঙ্গলস। ছবির সহ-অভিনেতারা অমিতাভ বচ্চন, ড্যানি ডেনজোংপা এবং বোমান ইরানি-রাও উষ্ণ আলিঙ্গন করলেন অনুপমকে। এরপর 'বার্থডে বয়'-কে নিয়ে দেদার হুল্লোড়েও মাততে দেখা গেল তাঁদের। কাটা হল বড়সড় দু'টি কেকও। পরিচালক-বন্ধু সূরজ বরজাতিয়াকে পাশে নিয়েই কেক কাটলেন ৬৭-র অনুপম।

এই ভিডিও শেয়ার করে অনুপম লিখেছেন, 'উঁচাই’-এর সেটে সেরা জন্মদিন পালন। একেবারে স্বপ্নের মতো। অনেক ধন্যবাদ সূরজ বরজাতিয়া, অমিতাভ বচ্চন, ড্যানি সাব,বোমান ইরানি।' পাশাপাশি ছবির গোটা ইউনিটকেও নিজের কৃতজ্ঞতা জানাতে ভোলেননি 'বার্থডে বয়'।

প্রসঙ্গত, হিমাচল প্রদেশের বাসিন্দা অনুপম খের। চোখে একগুচ্ছ স্বপ্ন নিয়ে কেরিয়ারের শুরুতে সিমলা থেকে মুম্বই এসেছিলেন। মাত্র ৩৭ টাকা নিয়ে যাত্রা শুরু করেছিলেন। নিজের কাছেই নিজে প্রতিজ্ঞা করেছিলেন, মুম্বইতে নিজের জন্য একটি নাম তৈরি করবেনই। প্রথম কয়েক মাস তাঁর জন্য খুব কঠিন ছিল। এক মাস তাঁকে রেল স্টেশনে ঘুমোতে হয়েছে। খাবার খাওয়ার মতো হাতে টাকা পয়সা ছিল না। বহুবার প্রত্যাখানের সম্মুখীন হয়েছিলেন।

বন্ধ করুন