বাংলা নিউজ > বায়োস্কোপ > শাহরুখ, জ্যাকি, অনুপমের 'সাদাসিধে' ছবি দেখে কী বললেন টাইগার শ্রফ?
'থ্রোব্যাক' ছবিতে জ্যাকি,অনুপম এবং শাহরুখ। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
'থ্রোব্যাক' ছবিতে জ্যাকি,অনুপম এবং শাহরুখ। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

শাহরুখ, জ্যাকি, অনুপমের 'সাদাসিধে' ছবি দেখে কী বললেন টাইগার শ্রফ?

বেশ পুরোনো একটি ছবি পোস্ট করলেন অনুপম খের। দেখা যাচ্ছে দু'পাশে শাহরুখ এবং জ্যাকিকে নিয়ে 'নিরীহ' মুখে ক্যামেরার দিকে তাকিয়ে রয়েছেন তিনি। নেটিজেন থেকে শুরু করে টাইগার শ্রফ, ছবির প্রশংসায় পঞ্চমুখ সবাই।

সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট সক্রিয় থাকেন অনুপম খের। নিজের রাজনৈতিক বক্তব্য থেকে শুরু করে ব্যক্তিগত জীবনের নানান টুকরো টাকরা মজাদার ভিডিও কিংবা কিসসা তিনি হামেশাই নেটিজেনদের সঙ্গে শেয়ার করে থাকেন। মাঝেমধ্যে নিজের কিংবা বলিউডে তাঁর প্রিয় সহকর্মীদের 'থ্রোব্যাক' ছবিও দিব্যি পোস্ট করে ফেলেন এই জনপ্রিয় অভিনেতা। এবার ফের একবার তাই করলেন তিনি। বেশ পুরোনো একটি ছবি পোস্ট করলেন অনুপম। তাতে দেখা যাচ্ছে দু'পাশে শাহরুখ এবং জ্যাকিকে নিয়ে 'নিরীহ' মুখে ক্যামেরার দিকে তাকিয়ে রয়েছেন তিনি।

ছবি দেখে আন্দাজ করা কঠিন নয় যে সময়টা নয়ের দশক। কোনও বলিউড পার্টিতেই হাজির হয়েছেন তারকারা। সেই মুহূর্তই ক্যামেরা বন্দি করে রাখা হয়েছিল। ছবিতে দেখা যাচ্ছে ভীষণ সাধারণভাবেই পার্টিতে হাজির হয়েছেন এই তিন তারকা। দুধসাদা সাদা রঙের কুর্তা পাজামায় অনুপম, শাহরুখের গায়ে চাপানো সাদা রঙের শার্টের ওপর প্যাস্টেল রঙের একটি ওভারকোট। অন্যদিকে জ্যাকি শার্ট এবং ব্লেজারে ধরা দিলেও তাঁর গলার স্কার্ফটাকে বান্দানার মতো পেঁচিয়ে মাথায় জড়িয়ে নিয়েছেন তিনি। 

বোঝাই যাচ্ছে একমনে পার্টিতে খাচ্ছিলেন শাহরুখ,তার মাঝেই তোলা হয়েছে এই ছবি। ছবিতে শাহরুখের হাতে ধরা প্লেটভর্তি খাবারই এ কথার প্রমাণ। এবং অনুপম। কেমন ফ্যালফ্যালে দৃষ্টিভঙ্গিতে তাকিয়ে রয়েছেন তিনি। চোখে নিরীহ দৃষ্টি। তবে সবথেকে নজর কেড়েছে তারকাদের সহজ পোশাক। বলিউডের ঝকমকে পার্টি হলেও সেই সময়ে তাঁদের পোশাক ছিল সম্ভবত জাঁকজমকহীন। একসঙ্গে জমিয়ে মজা করা,আড্ডা দেওয়াটাই দস্তুর ছিল তখন।

'স্মৃতির অ্যালবাম' থেকে ছবির সঙ্গে অনুপমের করা ক্যাপশনেও ঠিক এই কোথায় উঠে এসেছে। বর্ষীয়ান এই বলি-অভিনেতা লিখেছেন,' যখন সহজভাবে ক্যামেরার সামনে আসাটাই স্টাইল স্টেটমেন্ট হিসেবে গণ্য করা হতো!' অনুপমের এই ছবির কমেন্টে হৃদয়ের ইমোজি দিয়ে নিজের সমর্থন জানিয়েছেন জ্যাকি। পাশাপাশি 'জ্যাকি-পুত্র' টাইগার শ্রফের যে ভীষণ ভালো লেগেছে এই ছবি তা তাঁর 'দারুণ' লেখা কমেন্ট থেকেই পরিষ্কার। নেটিজেনদেরও মন ছুঁয়েছে ছবির মধ্যে ফুটে ওঠা সারল্য। 

 

বন্ধ করুন