বাংলা নিউজ > বায়োস্কোপ > Anupam-Kirron: ক্যানসার আক্রান্ত সঙ্গীকে বিবাহবার্ষিকীর বিশেষ বার্তা অনুপমের, সাদা-কালো ছবিতে লুকিয়ে রং
অনুপম ও কিরণ খের। 
অনুপম ও কিরণ খের। 

Anupam-Kirron: ক্যানসার আক্রান্ত সঙ্গীকে বিবাহবার্ষিকীর বিশেষ বার্তা অনুপমের, সাদা-কালো ছবিতে লুকিয়ে রং

  • স্ত্রীকে ভালোবাসায় ভরিয়ে দিলেন অনুপম। আবেগ তুলে ধরলেন প্রকাশ্যেই!

দেখতে দেখতে বিয়ের ৩৬ বছর পার করে ফেললেন অনুপম খের আর কিরণ খের। বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী, রাজনীতিবিদ স্ত্রী-র উদ্দেশে বিবাহবার্ষিকী উপলক্ষে বিশেষ বার্তা শেয়ার করলেন অনুপম। যার প্রতিটা ছত্রে স্ত্রী-র প্রতি প্রেম-আবেগ-যত্ন চোখে পড়ল নেটিজেনদের। সকলেই শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের এই বর্ষীয়ান জুটিকে। সঙ্গে, কিরণ-র দ্রুত আরোগ্য কামনা করতেও ভোলেননি তাঁরা। 

দুটি সাদা-কালো ছবি শেয়ার করেছেন অনুপম। একটি তাঁদের বিয়ের দিনকার। আর আরেকটিতে হাসিমুখে কোনও কিছুর দিকে তাকিয়ে আছেন তাঁরা। সেই ছবি শেয়ার করে অনুপম লিখেছেন, 'বিবাহবার্ষিকীর শুভেচ্ছা প্রিয় কিরণ। হাসি, কান্না, ঝগড়া, বন্ধুত্ব, ভালোবাসায় ভরা একটা বড় সময় পার করে ফেললাম একত্রে। কিন্তু এই যাত্রা পথটা ভীষণ স্মরণীয়। এই সাদা কালো ছবিগুলোর মধ্যেই তো জীবনের সমস্ত রং লুকিয়ে রয়েছে। সবসময় ভালো থাকো, সুস্থ থাকো। তোমায় অনেক ভালোবাসা।'

হামতুম, দোস্তানা থেকে শুরু করে খামোশ পানি, বীর জারা, ফানা, কভি অলবিদা না কহেনা, ওম শান্তি ওম-র মতো একাধিক জনপ্রিয় ছবিতে কাজ করেছেন কিরণ খের। ২০২০ সালেই সোশ্যাল মিডিয়ায় কিরণ-র ক্যানসার আক্রান্ত হওয়ার কথা জানান অনুপম। কিরণ খেরের মাল্টিপেল মাইলোমা ধরা পড়েছে। এটি এক ধরণের ব্লাড ক্যানসার। আপাতত মুম্বইতেই চলছে চিকিৎসা। কেমোও নিয়েছেন বেশ কয়েকটা। আর তাঁর এই কঠিন লড়াইয়ে সবসময় পাশে থেকেছেন অনুপম ও তাঁদের একমাত্র ছেলে। 

কঙ্গনা রানাওয়াত, সোনি রাজদান, যুগল হংসরাজের মতো তারকারা শুভেচ্ছা জানিয়েছেন বিয়ের জন্মদিনের। আর সঙ্গে দু'জনের সুস্বাস্থ্য কামনা করেছেন।

বন্ধ করুন