বাড়ি > বায়োস্কোপ > স্ত্রী কিরণ খেরের জন্মদিনে যে ভুলের জন্য ক্ষমা চাইলেন অনুপম খের
ক্ষমাপ্রার্থী অনুপম খের (ছবি-ইনস্টাগ্রাম)
ক্ষমাপ্রার্থী অনুপম খের (ছবি-ইনস্টাগ্রাম)

স্ত্রী কিরণ খেরের জন্মদিনে যে ভুলের জন্য ক্ষমা চাইলেন অনুপম খের

  • ৬৫-তে পা দিলেন কিরণ খের। এই বিশেষ দিনে স্ত্রীর পাশে থাকতে না পারার যন্ত্রণা কুড়ে কুড়ে খাচ্ছে অনুপম খেরকে। 

স্ত্রীর জন্মদিনে পাশে থাকতে না পারার আপসোস কুড়ে কুড়ে খাচ্ছে অনুপম খেরকে। রবিবার কিরণ খেরের ৬৫তম জন্মদিন। দীর্ঘ ৩৫ বছরের সঙ্গীকে ভীষণ মিস করছেন অভিনেতা,তাই স্মৃতি হাতড়ে অনুপম খের পৌঁছে গিয়েছেন বেশ কয়েক দশক আগে। ফ্যামিলি অ্যালবাম থেকে কিরণ খেরের একগুচ্ছু বহু পুরোনো ছবি ইনস্টাগ্রামের দেওয়ালে শেয়ার করলেন ‘সারাংশ’ অভিনেতা।আপতত চণ্ডীগড়ে রয়েছেন কিরণ খের,অন্যদিকে ছেলে সিকন্দর খেরের সঙ্গে মুম্বইতে কোয়ারেন্টাইনে দিন কাটছে অনুপম খেরের। 

এদিন ইনস্টা পোস্টে অনুপম খের লেখেন,শুভ জন্মদিন আমার প্রিয় কিরণ!! ভগবান সব খুশি তোমার ঝুলিতে পুরে দিক।তোমার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি। ক্ষমাপ্রার্থী যে আজ তুমি একা চণ্ডীগড়ে রয়েছে এবং আমি ও সিকন্দর দুজনেই তোমার পাশে নেই। কিন্তু তোমাকে আমরা মিস করছি।শীঘ্রই দেখা হবে। ভালোবাসা এবং প্রর্থনা রইল বার্থ ডে গার্লের জন্য’।

চণ্ডীগড়ের বিজেপি এমপি কিরণ খের। নিজের সাংসদ এলাকার দায়িত্ব পালনে আপতত ব্যস্ত এই অভিনেত্রী।এর আগে বিরোধী নেতারা অভিযোগের আঙুল তুলেছিলেন কিরণ খেরের দিকে, বলেছিলেন এই মহামারীর সময়েও তারকা সাংসদের দেখা নেই। জবাবে একটি ভিডিয়ো পোস্ট করে কিরণ জানান, তিনি চণ্ডীগড়ে সেক্টর সেভেনে রয়েছেন। এবং নিজের বাড়ি ও অফিস থেকে যাবতীয় কাজ সামলাচ্ছেন। বিরোধীদের অভিযোগ ভিত্তিহীন।

সিকন্দর ও অনুপম খেরের সঙ্গে কিরণ (ছবি-ইনস্টাগ্রাম)
সিকন্দর ও অনুপম খেরের সঙ্গে কিরণ (ছবি-ইনস্টাগ্রাম)

প্রসঙ্গত ১৯৮৫ সালে অনুপম খেরের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন কিরণ খের। অনুপম খেরের আগে গৌতম ব্যারি নামের এক ব্যবসায়ীর সঙ্গে বিয়ে হয়েছিল কিরণ খেরের। কিরণ ও গৌতম ব্যারির পুত্র সিকান্দার। 

বন্ধ করুন