বাংলা নিউজ > বায়োস্কোপ > Shark Tank 2: ‘অশনীর নেই, মজা আসছে না’ শুনেই তেলেবেগুনে জ্বললেন অনুপম, দিলেন মোক্ষম জবাব!

Shark Tank 2: ‘অশনীর নেই, মজা আসছে না’ শুনেই তেলেবেগুনে জ্বললেন অনুপম, দিলেন মোক্ষম জবাব!

অশনীরের নাম নিয়ে ট্রোল, সোশ্যাল মিডিয়ায় জবাব অনুপমের। 

শার্ক ট্যাঙ্ক সিজন ২ শুরু হয়েছে চলতি মাসেই। তবে এবারের সিজনে অশনীর গ্রোভার না থাকায় অনেকেই হতাশ। যা চোখে পড়ছে সোশ্যাল মিডিয়াতেও। এই নিয়ে ট্রোল করায় এক নেট-নাগরিককে মোক্ষম জবাব দিলেন অনুপম মিত্তল। 

বর্তমান সময়ে অন্যতম চর্চিত শো শার্ক ট্যাঙ্ক। অপ্রত্যাশিতভাবেই শো-র প্রথম সিজন ছিল সুপার ডুপার হিট। সম্প্রতি শুরু হয়েছে নতুন সিজন। আর এবারেও দর্শকদের উৎসাহ দেখার মতো। সম্প্রতি শাদি.কমের প্রতিষ্ঠাতা অনুপম মিত্তলকে সোশ্যাল মিডিয়ায় ট্রোল করার চেষ্টা করে একাংশ। আর তিনি তাতে মুখের উপর জবাবও দেন সেই ট্রোলারকে। 

অনুপম সোশ্যাল মিডিয়ায় শার্ক ট্যাঙ্কের একটা ভিডিয়ো শেয়ার করে নেন। যেখানে দেখা যাচ্ছে ফ্ল্যাটহেডস কোম্পানির মালিক শার্ক ট্যাঙ্কে এসে সরাসরি জানাচ্ছেন, নতুন বিনিয়োগ না পেলে তাঁর ব্যবসা বন্ধ হয়ে যেতে পারে। এই ভিডিয়ো শেয়ার করে অনুপম লিখলেন, ‘ডিল পাক না পাক, হৃদয় জিতে নিয়েছে। ধন্যবাদ @ganesh.balakrishnan আমাদের খোলামেলা, সৎ থাকা শেখানোর জন্য। গোটা দেশ আপনার প্রশংসা করছে। আপনি এবং আমি আজ ঠিক যেমন আলোচনা করেছি- সফলতা অহংকার তৈরি করে কিন্তু ব্যর্থতা চরিত্র গঠন করে।’

আর অনুপম মিত্তলের করা এই পোস্টেই একজন কমেন্ট করেন, ‘অশনীর গ্রোভারজি নেহি হ্যায় ইসলিয়ে মজা নেহি আ রাহা হ্যায়’ (অশনির গ্রোভারজি নেই তাই মজাও আসছে না)। এর জবাবে অনুপম লিখলেন, ‘যান গিয়ে বিগ বস দেখুন।’ অপর একজন লিখেছেন, ‘শার্ক ট্যাঙ্ক টু-তে সেই ব্যাপারটাই নেই। কেমন যেন সবহ নকল লাগছে।’ এর জবাবে অনুপম লেখেন, ‘চেষ্টা করছি আমরা’। 

গত বছর ভারত পে থেকে অশনীর গ্রোভারকে বহিষ্কার করা হয়। তারই জেরে হয়তো এবারে শার্ক ট্যাঙ্ক ২-তে আর নেই তিনি। তাঁর ঠোঁটকাটা মন্তব্যের জেরে গত সিজনে অনেক বিতর্ক হয়েছিল। এমনকী অশনীরকে নিয়ে মিমের বন্যা বয়েছিল সোশ্যাল মিডিয়ায়। শার্ক ট্যাঙ্ক ইন্ডিয়ার সিজন টু-তে তাঁর স্থান নিয়েছেন অমিত জৈন, CarDekho.com-এর প্রতিষ্ঠাতা তিনি। এদিকে অশনীর জানিয়েছেন তিনি শার্ক ট্যাঙ্ক ২-র অংশ হচ্ছেন না জানার পরই সোশ্যাল মিডিয়া থেকে বাদবাকি শার্কদের আনফলো করে দিয়েছেন। কারণ তিনি চান এখন ‘মুভ অন’ করতে। 

 

বন্ধ করুন