বাংলা নিউজ > বায়োস্কোপ > 20th Tele Cine Awards: টেলি সিনে অ্যাওয়ার্ডের সেরা গায়িকার খেতাব জয় ইমনের, অনুপম-অনির্বাণরা কে কোন পুরস্কার পেলেন

20th Tele Cine Awards: টেলি সিনে অ্যাওয়ার্ডের সেরা গায়িকার খেতাব জয় ইমনের, অনুপম-অনির্বাণরা কে কোন পুরস্কার পেলেন

সেরার খেতাব জয় ইমন-অনুপম-অনির্বাণদের

20th Tele Cine Awards: ২০তম টেলি সিনে অ্যাওয়ার্ড অনুষ্ঠিত হয়ে গেল সদ্য। এদিন যেন চাঁদের হাট বসেছিল অনুষ্ঠানে। বাংলাদেশ থেকে এই অনুষ্ঠানে যোগ দিতে আসেন চঞ্চল চৌধুরীও। বিভিন্ন বিভাগে অনুপম রায়, অনিন্দ্য চট্টোপাধ্যায়, রণজয় ভট্টাচার্য, ইমন চক্রবর্তী, প্রমুখ পুরস্কার পান।

রবিবার ৪ জুন অনুষ্ঠিত হল টেলি সিনে অ্যাওয়ার্ডস। টলিউডের বহু চেনা মুখকে এদিনের অনুষ্ঠানে সামিল হতে দেখা গেল। ওপার বাংলা থেকে আসেন চঞ্চল চৌধুরীর মতো অভিনেতারাও। এদিনের অনুষ্ঠানে রণজয় ভট্টাচার্য, ইমন চক্রবর্তী, অনুপম রায়, অনিন্দ্য চট্টোপাধ্যায় সহ আরও অনেকেই বিভিন্ন বিভাগে পুরস্কার জিতেছেন। রাত বাড়তেই সোশ্যাল মিডিয়া ভেসে গিয়েছে একের পর এক সেই পোস্টে।

এদিন পুরস্কার জিতে অনিন্দ্য চট্টোপাধ্যায় একটি ছবি শেয়ার করেন ফেসবুকে। সেখানে তাঁকে পুরস্কার হাতে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। গায়ক তথা পরিচালক এই ছবির ক্যাপশনে এদিন লেখেন, 'বেলাশুরুর জন্য সেরা সঙ্গীত পরিচালকের পুরস্কার পেলাম। অনেক ধন্যবাদ টেলি সিনে অ্যাওয়ার্ডস। ধন্যবাদ বেলুশুরু টিম।'

ইমন এদিন পুরস্কার জয়ের পর রাতে একটি বেশ বড় পোস্ট করেন। তিনি তাঁর সেই পোস্টে লেখেন, 'সম্মান, পুরস্কার পেতে কার না ভালো লাগে? যা কাজ করেছি, নিজের পরিশ্রমের ফল পেতে তো ভালোই লাগে। এটা কেবল ভালোবাসার চিহ্ন নয়। আমি টেলি সিনে অ্যাওয়ার্ডসকে ধন্যবাদ জানাচ্ছি। একই সঙ্গে জুড়ি সদস্যদের অনেক ধন্যবাদ আমায় নির্বাচিত করার জন্য।' তিনি ‘লাভ ম্যারেজ’ ছবির ‘আছো কেমন’ গানটির জন্য এই পুরস্কার পেয়েছেন। তিনি ছবির পরিচালক প্রেমেন্দু বিকাশ চাকী এবং সঙ্গীত পরিচালক স্যাভিকেও ধন্যবাদ জানান।

অমৃতা চট্টোপাধ্যায় দিনের সঞ্চালনার দায়িত্বে ছিলেন। একই সঙ্গে তিনি এদিন ওটিটিতে সেরা অভিনেত্রীর পুরস্কার পান। গোটা অভিজ্ঞতার কথা জানিয়ে অমৃতা তাঁর ফেসবুক পোস্টে লেখেন, 'বারাণসী জংশন সিরিজের জন্য ওটিটির সেরা অভিনেত্রীর পুরস্কার পেলাম। অনেক ধন্যবাদ প্রেমেন্দু বিকাশ চাকী দা, মৃন্ময় কাঞ্জিলাল দা।' তিনি তাঁর গোটা টিমকে এদিন ধন্যবাদ জানান এই পোস্টার মাধ্যমে।

অনির্বাণ চক্রবর্তী ২০ তম টেলি সিনে অ্যাওয়ার্ডসে ভানু বন্দ্যোপাধ্যায় মেমোরিয়াল অ্যাওয়ার্ড পান ‘দ্য একেন রুদ্ধশ্বাস রাজস্থান’ ছবিটির জন্য। তিনি যেদিন এই পুরস্কার পান অর্থাৎ ৪ জুন সেদিন তাঁদের ছবির ৫০ দিন পূর্ণ হল।

অন্যদিকে অনুপম রায় ‘বেলাশুরু’ ছবির ‘সোহাগে আদরে’ গানটির জন্য সেরা প্লেব্যাক গায়কের পুরস্কার পান। রণজয় ভট্টাচার্য ‘হৃদপিণ্ড’ ছবির ‘মন কেমনে জন্মদিন’ গানটির জন্য সেরা লিরিসিস্ট পুরস্কার পান।

বায়োস্কোপ খবর

Latest News

বরযাত্রীতে রণবীর-অর্জুনের যুগলবন্দি! নাচে কে কাকে টেক্কা দিলেন? ওম বিড়লার মেয়েকে নিয়ে ভুয়ো পোস্ট করায় ধ্রুব রাঠির বিরুদ্ধে মামলা পুলিশের Zimbabwe বনাম India ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? চারজনের ৫০, অজিদের বিরুদ্ধে ঝড় তুলে ভারতকে লেজেন্ডস লিগের ফাইনালে তুললেন কারা? ভোটে লেগেছে ঝটকা, বিলগ্নীকরণের পরিকল্পনা কি আপাতত বোতলবন্দি করবে বিজেপি? রবিবার দিনটা স্পেনের জন্য ভালো যাবে:- উইম্বলডন-ইউরোর ফাইনাল নিয়ে মজা আলকারাজের হাজিরা নিয়ে কড়াকড়ির মাঝে এই রাজ্যের সরকারি কর্মীদের জন্যে বাড়তি ছুটির ঘোষণা ‘মসজিদের মাইক না খুললে লাশ গুনতে হবে…’সনাতনী লেখা হুমকি চিঠি বনশালির আগেই ক্যাটরিনার প্রাক্তন আর বর্তমানকে মেলালেন আম্বানি, নায়িকা কোথায়? বরের হাত ধরে শাড়ি পরেই অনন্ত-রাধিকার বিয়েতে এলেন ক্যাটরিনা!

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.