বাংলা নিউজ > বায়োস্কোপ > Anupam Roy: বাংলা বানান ভুল লিখে সোশ্যাল মিডিয়ায় ট্রোলড বাঙালি গায়ক অনুপম রায়
অনুপম রায় (সৌজন্যে-ইনস্টাগ্রাম)

Anupam Roy: বাংলা বানান ভুল লিখে সোশ্যাল মিডিয়ায় ট্রোলড বাঙালি গায়ক অনুপম রায়

  • বড় বেশি ট্রোল হলেন এবার গায়ক, তাও সামান্য একটা বানান ভুলের জন্য। 

সময়টা সত্যি ভালো যাচ্ছে না অনুপম রায়ের। এই সেদিন স্ত্রী পিয়া চট্টোপাধ্যায়ের সঙ্গে ছয় বছরের দাম্পত্য ইতি টানার কথা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন অনুপম। যদিও তিনি জানিয়েছিলেন, যৌথভাবে এই সিদ্ধান্ত। তবে টলিপাড়ায় পিয়ার নতুন সম্পর্কে জড়িয়ে পড়ার কথা আখছাড় শোনা যাচ্ছে। এই অবস্থায় প্রাক্তন স্বামীর মনটা খারাপ হয় বৈকি। 

শীতের মজা উপভোগ করতে আর বিরহ ভুলতেই হয়তো বাঁকুড়া গিয়েছেন গায়ক। আর সেখান থেকেই একটা ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। ছবিতে দেখা যায় জিন্স আর সোয়েট শার্ট পরে ঘাসের ওপর শুয়ে আছেন অনুপম। ক্যাপশনে লেখেন, ‘ডিসেম্বারের বাঁকুড়া দুপুর’!

এরপর আর কি, রে রে করে তেড়ে আসেন কিছু মানুষ। কেউ বা ঠিক করে দেন অনুপমের বাক্য গঠন, তো কেউ আবার শেখাতে বসেন বাংলা বানান। কমেন্ট সেকশনে চোখ রাখলেই স্পষ্ট হবে ব্যাপারটা। ‘ডিসেম্বার’ লিখেছেন অনুপম। যেখানে বাংলায় সাধারণত লেখা হয়ে থাকে ‘ডিসেম্বর’। কেউ লিখেছেন,  ‘রাত দুপুর, দিন-দুপুর হয় জানতাম। বাঁকুড়া দুপুরটা ঠিক কী একটু বলবেন দাদা।’ কেউ তো ক্যাপশনটা কী হওয়া উচিত ছিল সেটাও শিখিয়েছেন, ‘ডিসেম্বরের দুপুরে বাঁকুড়ায়’!

বাংলা গানের খ্যাতনামা গায়ক তিনি। তার গলার বহু গান ফেরে লোকমুখে সবসময়। আর এমন গায়কের বানান ভুল মোটেই মানতে পারেনি নেটপাড়া। 

যদিও অনুপমের সোশ্যাল মিডিয়া পোস্টে প্রায়ই চোখে পড়ে বাঙালিয়ানা। কখনও বাজারে তোলা মাছের ছবি শেয়ার করে সকলের মন জয় করে নেন। অনুপমের মাছের বাজার করার ছবি নিয়ে রীতিমতো চর্চা চলে সেখানে। তবে এবার সামান্য তাল কেটেছে।

বন্ধ করুন