বাংলা নিউজ > বায়োস্কোপ > নজরুল মঞ্চে কেকে-র ‘পল’ গেয়ে শ্রদ্ধা জানালেন অনুপম, করলেন ১ মিনিট নীরবতা পালন

নজরুল মঞ্চে কেকে-র ‘পল’ গেয়ে শ্রদ্ধা জানালেন অনুপম, করলেন ১ মিনিট নীরবতা পালন

কেকে-র গাওয়া পল গেয়ে সম্মান জানালেন অনুপম। 

৩১ মে কেকে মারা যাওয়ার পর থেকেই বিতর্কের কেন্দ্রবিন্দুতে রয়েছে কলকাতার নজরুল মঞ্চ। অভিযোগ উঠছে, নজরুল মঞ্চের অব্যবস্থা, অতিরিক্ত ভিড় আর এসি ঠিক করে কাজ না করার কারণেই মারা গিয়েছেন এই অবাঙালি গায়ক। তবে সেই নজরুল মঞ্চেই শো করলেন অনুপম রায় শুক্রবার।

তবে, এদিন স্টেজে উঠেও মন খারাপ ধরা পড়ল অনুপমের গলায়। 'দ্য অনুপম রায় ব্যান্ড'-এর শো শুরু করেন গায়ক-সুরকার 'আমি আজকাল ভাল আছি, তোকে ছাড়া রাতগুলো আলো হয়ে আছে' গান দিয়ে। গানের গাওয়ার মাঝেই অনুপম শ্রদ্ধা জানান নজরুল মঞ্চের স্টেজ থেকেই কেকে-কে। মাইকে বলে ওঠেন, ‘মনে পড়ে যাচ্ছে দু'দিন আগের রাত। যখন হাসপাতাল পৌঁছে শুনলাম উনি আর নেই। আমরা সেই শিল্পীর জন্য নীরবতা পালন করতে পারি কি?’ অডিটোরিয়ামে উপস্থিত সকল দর্শকই চিৎকার করে সমর্থন জানান অনুপমকে। স্টেজের পরদায় ভেসে ওঠে কেকে-র ছবি।

এক মিনিট নীরবতা পালন করে সকলেই। আর তা ভাঙেন অনুপম কেকে-র ই গান, ‘হাম রহে ইয়া না রহে কাল/ হাম ইয়াদ আয়েঙ্গে ইয়ে পল’ গানটি দিয়ে। আর তখন আবেগে ভেসে যায় গোটা নজরুল মঞ্চ। উঠে দাঁড়িয়ে হাততালি দিতে থাকেন দর্শকরা। এরপর সকলে গলাও মেলান অনুপম রায়ের সঙ্গে।

প্রসঙ্গত, ৩০ ও ৩১ মে নজরুল মঞ্চে অনুষ্ঠান ছিল কেকে-র। তবে ৩১ তারিখ অনুষ্ঠান শেষ করে হোটেলে ফেরার পথেই অসুস্থ হয়ে পড়়েন। হোটেলে পৌঁছে শরীর আরও খারাপ করলে নিয়ে যাওয়া হয় সিএমআরআই হাসপাতালে। যেখানে দর্শকরা তাঁকে মৃত বলে ঘোষণা করে। কলকাতাতেই শেষ গান গেয়ে যান এই কিংবদন্তি গায়ক।

বায়োস্কোপ খবর

Latest News

মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুনের রাশিফল বৃষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুনের রাশিফল মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুনের রাশিফল ২৫ লাখের ফ্রি চিকিৎসা, ৬০০০ ভাতা, ৫০০-তে গ্যাস… বড় প্রতিশ্রুতি বিরোধী দলনেতার পুলিসিচের অনন্য কীর্তি, Bolivia-কে ২-০ হারিয়ে Copa America 2024-তে USA-র সূচনা সোনাক্ষী-জাহিরের বিয়েতে এলেন ‘ঘটক’ সলমন! কাজলের সে কী নাচ, আর কারা নিমন্ত্রিত? পুরো নতুনভাবে শুরু কলেজের ভরতির আবেদন প্রক্রিয়া, কী কী নথি লাগবে? রইল তালিকা ধনু-মকর-কুম্ভ-মীনের সোমবার কেমন কাটবে? জানুন রাশিফল 15 ওভার শেষে West Indies-র স্কোর 97/5 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল

T20 WC 2024

বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো IND vs BAN, T20 WC: সেভাবে হাত খুলে খেললো না ব্যাটাররা, ম্যাচ হেরে আফসোস শান্তর দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের আম্পায়ারের সিদ্ধান্ত অসন্তোষ প্রকাশ! আইসিসির শাস্তির মুখে দঃ আফ্রিকার ক্রিকেটার আভি আভি আয়া হ্যায়, আড়া মারনে দে… কুলদীপের উদ্দেশ্যে রোহিতের টাপোরি জবাব ভাইরাল ভেবেছিলাম চোট সারিয়ে খেলব,কিন্তু ভগবান চায়নি! এখনও কেন মন খারাপ হার্দিকের?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.