বাংলা নিউজ > বায়োস্কোপ > 100 Hours 100 Stars: বেলাশুরু থেকে বব বিশ্বাস-লকডাউনে আটকে অনুপমের একঝাঁক প্রজেক্ট,হদিশ দিলেন শিল্পী
অনুপম রায় (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
অনুপম রায় (সৌজন্যে-ইনস্টাগ্রাম)

100 Hours 100 Stars: বেলাশুরু থেকে বব বিশ্বাস-লকডাউনে আটকে অনুপমের একঝাঁক প্রজেক্ট,হদিশ দিলেন শিল্পী

  • গৃহবন্দি জীবনে অনুপম রায়ের গানে বেঁচে থাকার রসদ খুঁজছেন অনেকে।'আমাকে আমার মতো থাকতে দাও'-এর স্রষ্টার লকডাউন জীবন কেমন কাটছে? খোঁজ নিল ফিভার নেটওয়ার্ক। 

করোনা সংকটে ঘরবন্দি সকলেই। এই গৃহবন্দি জীবনেই বেঁচে থাকার রসদ খুঁজে নিতে হচ্ছে সকলেই। তাঁর গান অনেক মানুষের কাছে অনুপ্রেরণা। তবে লকডাউনে কেমনভাবে বেঁচে থাকার গান বাঁধছেন অনুপম রায়, সেই গল্পই শোনালেন ফিভার এফএময়ের RJ শেখরকে। ফিভার নেটওয়ার্কের #100Hours100Stars অনুষ্ঠানে অংশ নিলেন অনুপম। 

স্ত্রী পিয়ার সঙ্গে ঘরবন্দি অনুপম। টলিপাড়ায় কাজ বন্ধ হলেও থেমে নেই অনুপমের শিল্পী সত্ত্বা। লকডাউনের প্রথম সপ্তাহটা আরাম করে কাটালেও আপতত 'ভীষণ পিকিউলিয়ার অনুভূতি' মুখোমুখি হচ্ছেন এই সঙ্গীত তারকা। ভবিষ্যতের অনিশ্চয়তা ঝাঁকিয়ে বসেছে জীবনে।

মধ্যবিত্ত জীবনের বড় সমস্যা-হল-আমাদের দৈনন্দিন জীবনে কাজে সাহায্য করবার জন্য হাউজ হেল্প থাকে, কিন্তু এখন সব কাজ আমাকে এবং আমার স্ত্রীকে করতে হচ্ছে-ঘর পরিষ্কার, কাপড় কাচা, রান্না সেটা বড় চ্যালেঞ্জ, অনেক সময় লাগছে এই কাজগুলো করতে। যত দিন যাচ্ছে এই পরিস্থিতির সঙ্গে খাপ খাইয়ে নিচ্ছি। এর মধ্যেই নতুন সৃষ্টি চলছে। গান কম্পোজ করছি'।

লকডাউনের জেরে আটকে রয়েছে অনুপমের একাধিক প্রজেক্ট। শিবপ্রসাদ মুখোপাধ্যায়-নন্দিতা রায়ের বেলাশুরুর মিউজিকের দায়িত্বে রয়েছেন অনুপম,এছাড়াও রয়েছে তাঁর পরবর্তী বিগ বলিউড প্রজেক্ট-বব বিশ্বাস। সেই নিয়ে শিল্পী জানালেন, ‘এই বছরটা সিক্যুয়েলের বছর হিসাবে শুরু হয়েছিল। বাইশে শ্রাবণের পর শিবু’র বেলাশেষের সিক্যুয়েল বেলাশুরু আসার কথা ছিল,কিন্তু সেই ছবি আপতত আটকে গেছে। এছাড়াও আরও একটা গুরুত্বপূর্ন বলিউড ফিল্মে আমি কাজ করছি। সুজয় ঘোষের মেয়ে দিয়া বব বিশ্বাস তৈরি করছে, মিউজিকের কাজ কিছুটা হয়ে আটকে। ছবির শ্যুটিংও বন্ধ এখন।কম্পোজিশন, লিরিকস সব মাঝপথেই রয়ে গিয়েছে'।

 

করোনাভাইরাস পরিস্থিতিতে দুঃস্থের পাশে দাঁড়াতেই #100Hours100Stars-র উদ্যোগ নিয়েছে ফিভার নেটওয়ার্ট। দেশের সবচেয়ে বড় ডিজিট্যাল এই ফেস্টের মাধ্যমে জরুরি পরিষেবার সঙ্গে যুক্ত ব্যক্তিদের কুর্নিশ জানাচ্ছে ফিভার নেটওয়ার্ক ও হিন্দুস্তান টাইমস।এই ক্যাম্পেনের মাধ্যমে সংগৃহীত অর্থ দান করা হবে পিএম কেয়ার্স ফান্ডে।

 

বন্ধ করুন