বাংলা নিউজ > বায়োস্কোপ > Anupam Roy: 'নতুন বউ' প্রশ্মিতা কলকাতায় একা! ঢাকায় গিয়ে কব্জি ডুবিয়ে কী কী খেলেন অনুপম?

Anupam Roy: 'নতুন বউ' প্রশ্মিতা কলকাতায় একা! ঢাকায় গিয়ে কব্জি ডুবিয়ে কী কী খেলেন অনুপম?

ঢাকায় অনুপম

অনুপমের ভিডিয়োতে বোঝা গেল তিনি শুধু রূপচাঁদা মাছ খাননি, খেয়েছেন আরও অনেক কিছুই। দেখা যায় অনুপমের মধ্যহ্নভোজের ঝলক। মেনুতে ছিল ভাত, ডাস, ভর্তা, আলুভাজা, মাছ, চাটনি সহ আরও নানান কিছু। বোঝাই গেল পদ্মাপাড়ে কব্জি ডুবিয়ে খেয়েছেন অনুপম রায়।

বিয়ের পর প্রথম দোল, তবুও এই বছরটা স্ত্রী প্রশ্মিতার সঙ্গে নেই অনুপম রায়। এই মুহূর্তে অনুপম রয়েছেন ঢাকায়। একথা ঢাকা উড়ে যাওয়ার আগে নিজেই জানিয়েছিলেন গায়ক। বলেছিলেন, ‘দুর্ভাগ্যবশত এই বছর দোলে আমি কলকাতায় থাকব না, ওই সময় কাজের সূত্রে ঢাকায় থাকছি।’ আর এবার ঢাকায় কাটানো সুন্দর কিছু মুহূর্তের ঝলক সোশ্যাল মিডিয়ায় ভিডিয়ো আকারে পোস্ট করলেন অনুপম রায়।

বুধবার সকালেই প্লেটে বেরেস্তা-শুকনো লঙ্কা দিয়ে সাজানো রূপচাঁদা মাছের ছবি পোস্ট করেছিলেন অনুপম রায়। পাশে রাখা ছিল গন্ধরাজ লেবুর টুকরো। ক্যাপশানে লিখেছিলেন রূপচাঁদা ভাজা। মাছপ্রেমীরা বলেন, কড়া করে ভাজা রূপচাঁদার উপর গন্ধরাজ লেবুর রস ছড়িয়ে দিলে স্বর্গ! অনুপমের পোস্ট জিভে জল এনেছিলে নেটাপাড়ার অনেকেরই। এমনকি লাইক করেছিলেন অনুপমের প্রাক্তন পিয়া।

তবে এবার ঢাকা থেকে পোস্ট করা অনুপমের ভিডিয়োতে বোঝা গেল তিনি শুধু রূপচাঁদা মাছ খাননি, খেয়েছেন আরও অনেক কিছুই। অনুপম যে ভিডিয়োটি পোস্ট করেছেন, সেটি শুরু হয়েছে অনুপম রায়ের বিমানবন্দরে পা রাখা থেকে। ঢাকা বিমানবন্দরে ট্রলি ব্যাগ হাতে হেঁটে যেতে দেখা যায় গায়ককে। আর এরপরই দেখা যায় অনুপমের মধ্যহ্নভোজের ঝলক। দেখা গেল ভাত, ডাস, ভর্তা, আলুভাজা, মাছ, চাটনি সহ আরও নানান কিছু ছিল তাঁর মেনুতে। বোঝাই গেল পদ্মাপাড়ে কব্জি ডুবিয়ে খেয়েছেন অনুপম রায়। আর তারপরই দেখা যায় ঢাকায় অনুপমের কনসার্টের ঝলক, পদ্মাসেতু ধরে হাঁটতে দেখা যায় অনুপমকে। পরে ভিডিয়ো শেষ হয় ঢাকা বিমানবন্দরে। সেখানে দেখা যায় বঙ্গবন্ধু মুজিবর রহমানের ছবি। বোঝা যায়, ইতিমধ্যেই বাংলাদেশ থেকে ফিরেও এসেছেন তিনি। ভিডিয়োর ক্যাপশানে অনুপম রায় লিখেছেন, ‘ঢাকাতে কয়েকদিন’।

আরও পড়ুন-'হঠাৎ দেখি সইফ চিৎকার করছে! ছেলে মানুষ করা খুবই কঠিন', বলছেন করিনা

অনুপমের এই পোস্টেও নেটনাগরিকদের কমেন্টের বন্যা বয়েছে। এদিকে অনুপম যখন দোলটা বাংলাদেশে কাটিয়ে এসেছেন। তখন কলকাতাতেই ছিলেন তাঁর নতুন বউ, গায়িকা প্রশ্মিতা পাল। যদিও অনুপম ও প্রশ্নিতা দুজনেরই বক্তব্য, বসন্ত তাঁদের পছন্দের ঋতু হলেও দুজনের কেউই রং খেলতে পছন্দ করেন না। 

তবে বিয়ের বয়স এখন ১ মাস হয়নি। তাঁদের নতুন দাম্পত্য জীবন কেমন কাটছে? এপ্রশ্নে কিছুদিন আগে টাইমস অফ ইন্ডিয়াকে অনুপম রায় বলেছিলেন, ‘খুব ভালো। পজেটিভ এবং সুন্দর’। মুচকি হেসে প্রশ্মিতার জবাব ছিল, ‘বিরাট নাটকীয় বদল কিছু ঘটেনি জীবনে। আমরা অনেক দিন ধরে বন্ধু। আমাদের মধ্যে একটা কমফর্ট লেবেল আছে, তাই ভালোই লাগছে। প্রতিটি মুহূর্ত এনজয় করছি’।

বায়োস্কোপ খবর

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল জোর করে হারিয়ে দেওয়া হল নেপালকে! আম্পায়ারের ‘মারাত্মক ভুল’ চোখে পড়ল নেটিজেনদের ১৯ মিনিটের স্পেলে শেষ ক্রোয়েশিয়া, ৩ গোলে জিতে ইউরো শুরু স্পেনের, ইতিহাস ইয়ামালের প্রেমে মজে বিক্রম-মধুমিতা! সামনে এল তাঁদের 'সূর্য' লুক ১৫ অগস্ট মুক্তি পাচ্ছে না 'পুষ্পা-২', স্ত্রী-২র সঙ্গে সংঘর্ষ এড়াতেই সিদ্ধান্ত? ২০% বাড়িয়ে DA দেওয়া হবে বাংলার এই সরকারি কর্মচারীদের! কাদের ভাগ্য চমকাবে? পর্যটক বোঝাই টেম্পো ট্রাভেলার পড়ল অলোকানন্দায়, রুদ্রপ্রয়াগে মৃত ১৪ পয়েন্ট তালিকায় কানাডাও টপকে গেল পাকিস্তানকে, বাবররা কি লাস্টবয় হয়ে থামবেন? পাহাড়ি পথে মধুমিতার কোলে শুয়ে বিক্রম, টলিপাড়ায় নতুন প্রেমের চর্চা, ব্য়াপার কী?

T20 WC 2024

জোর করে হারিয়ে দেওয়া হল নেপালকে! আম্পায়ারের ‘মারাত্মক ভুল’ চোখে পড়ল নেটিজেনদের ভারতের বেলায় ৩টি ড্রায়ার, USA ম্যাচে ১টি, পাকিস্তানকে ছিটকে দিতে ICC-র কারসাজি? T20 WC: শাহিনকে সমর্থন না করার জন্য ফের বাবরের উপর ক্ষোভ উগরালেন শহিদ আফ্রিদি বিশ্বের যে কোনও দলকে হারাতে পারে আমেরিকা- সুপার আটে ওঠার পর হুঙ্কার সহ-অধিনায়কের দলে ৩টি গ্রুপ,কেউ কারও সঙ্গে কথা বলে না- T20 WC-এ পাক বিপর্যয়ের কারণ দলীয় কোন্দল ভয়ঙ্কর দুর্ঘটনার রেশ কাটিয়ে ভারতীয় দলের হিরো! পন্তের প্রশংসায় দলের ফিল্ডিং কোচ ভারতের ব্যাটারদের পরিকল্পনায় জল ঢালতে পারে ফ্লোরিডার আবহাওয়া! আফগানিস্তান ক্রিকেটের উন্নতি চান, তাই এক পয়সাও পারিশ্রমিক নেননি অজয় জাদেজা! ওপেন করবেন বিরাটই, দলে কুলদীপ! শনিবার গ্রুপ স্টেজের শেষ ম্যাচে সম্ভাব্য দল কেমন? সুপার ৮-এ নামার আগে বড় ধাক্কা আফগানিস্তানের!সুবিধা হল ভারতের… ছিটকে গেলেন মুজিব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.