বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘বব বিশ্বাস’-র জন্য গান রেকর্ডিং করলেন অনুপম, সঙ্গ দিলেন কেকে
অনুপর রায় এবং কেকে (ছবি ইনস্টাগ্রাম)
অনুপর রায় এবং কেকে (ছবি ইনস্টাগ্রাম)

‘বব বিশ্বাস’-র জন্য গান রেকর্ডিং করলেন অনুপম, সঙ্গ দিলেন কেকে

  • গত নভেম্বর নাগাদ ‘বব বিশ্বাস’-র জন্য কলকাতায় শ্যুটিং করেছিলেন অভিষেক। ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন অর্ণপূর্না ঘোষ।

পর্দায় ফের একবার চমক দিতে ‘বব বিশ্বাস’ হয়ে আসছেন অভিষেক বচ্চন। ‘বব বিশ্বাস’কে কবে পর্দায় দেখতে পাবে এখন সেই অপেক্ষায় রয়েছেন দর্শক। বুধবার কেকে-এর সঙ্গে সেই ছবির একটি গান রেকর্ড করলেন অনুপম রায়। সোশ্যাল মিডিয়ায় ভিডিয়ো শেয়ার করে ক্যাপশনে গায়ক লেখেন, ‘বব বিশ্বাস-এর জন্য কেকে-এর সঙ্গে একটা গান রেকর্ড করলাম’।

ভিডিয়োতে অনুপমকে কেক-এর সঙ্গে দেখা গেছে। তিনি বলেছেন, ‘বব বিশ্বাসের জন্য একটা গান রেকর্ড করলাম। আমার এবং আমাদের জন্য অত্যন্ত গর্বের মুহূর্ত।’ দর্শকের উদ্দেশ্যে কেকে বলেন, ‘গানটাকে উপভোগ করুন। ধন্যবাদ’।

‘বব বিশ্বাস ২’-এর পরিচালনা করছেন পরিচালক সুজয় ঘোষের কন্যা দিব্যা অর্ণপূর্না ঘোষ। ইতিমধ্যে কলকাতায় এসে ছবির একাংশের শ্য়ুটিং সেরে গেছেন জুনিয়ার বচ্চন। চিত্রাঙ্গদা সিং-কে ছবিতে ‘বব বিশ্বাস’-এর স্ত্রীর ভূমিকায় দেখা যাবে। বব বিশ্বাস সিনেপ্রেমীদের কাছে নতুন কোনও চরিত্র নয়, প্রায় এক দশক আগে পর্দায় এই চরিত্রকে প্রাণ ঢেলেছিলেন শাশ্বত চট্টোপাধ্যায়। কাহিনি ছবির সেই বব বিশ্বাসকে সামনে রেখেই এবার আস্ত একটা ছবি বানিয়ে ফেলেছেন পরিচালক সুজয় ঘোষ কন্যা দিব্যা অর্ণপূর্না ঘোষ।

 শাহরুখ খানের প্রযোজনা সংস্থা রেড চিলিস এন্টারটেনমেন্টের তরফে আনুষ্ঠানিক ভাবে ঘোষণা সারা হয় বব বিশ্বাসের। গত বছর জানুয়ারি মাসে কলকাতায় এসে দীর্ঘ সময় ধরে ছবির শ্যুটিং করেছিলেন অভিষেক। এরপর করোনার জেরে আটকে যায় ছবির বাকি কাজ। নভেম্বরে ছবির শ্যুটিং হয় কলকাতার একাধিক লোকেশানে। এবার অনুপমের গান রেকর্ডিং বুঝিয়ে দিল ছবির বাকি কাজ চলছে দ্রুত গতিতে।

 

 

বন্ধ করুন