বাংলা নিউজ > বায়োস্কোপ > Darun Song: অনুপমের নায়িকা হলেন সৌরসেনী, দু'জনে ধরা দিলেন ‘দারুণ’ মেজাজে

Darun Song: অনুপমের নায়িকা হলেন সৌরসেনী, দু'জনে ধরা দিলেন ‘দারুণ’ মেজাজে

অনুপমের জীবনে নতুন নায়িকা সৌরসেনী মৈত্র

এই প্রথমবার অনুপম রায়ের মিউজিক ভিডিয়োতে দেখা গেল সৌরসেনীকে।

নতুন এক গানের ভিডিয়োতে অভিনয় করছেন সৌরসেনী মৈত্র ও অনুপম রায়। গানের কথা ও সুর অনুপমের। এই প্রথমবার অনুপম রায়ের মিউজিক ভিডিয়োতে দেখা গেল সৌরসেনীকে। মুক্তি পেয়েছে সেই গানের ভিডিয়ো।

গানে ভারতীয় সঙ্গীতের সঙ্গে পাশ্চাত্য সঙ্গীতের মেলবন্ধন উঠে এসেছে। গানের শিরোনাম ‘দারুণ’। 'সারেগামা'য়ের সঙ্গে দ্বিতীয় কাজ অনুপমের। এই প্রথম অনুপমের সঙ্গে গানের দৃশ্যে অভিনয় করেছেন সৌরসেনী। ছোঁয়া যায় না, সেই প্রেমেরই গল্প বলে এই গান।

আরও পড়ুন: ‘ব্যাঙ, বিছে’র গল্পে প্রভাবিত শাহরুখ, প্রশংসায় ভরালেন আলিয়ার ‘ডার্লিংস’র টিজারকে

অনুপমের কথায়, 'এই গানটা একজন কবি আর তাঁর কল্পনার গল্প বলে। একজন কবির কল্পনার যাদুই যেন এই গানকে জীবন্ত করে তুলেছে। কিন্তু এই গানের কথার মধ্যে একটা অন্য বার্তাও রয়েছে। কবি যেন বাস্তব আর কল্পনাকে মিশিয়ে ফেলছেন। গানের কথা তাই বলছে, যা ছোঁয়া যায় না.. যা পাওয়া যায় না.. তা তো দারুণ।'

অনুপম রায় আর সারেগামা-র গোটা টিমের সঙ্গে কাজের অভিজ্ঞতা দারুণ বলে জানিয়েছেন সৌরসেনী। অভিনেত্রী বলেন, 'আমার মনে হয়, অনুপমদা যে কোন নায়কের সঙ্গে টক্কর দিতে পারে। সবটা মিলিয়ে 'দারুণ'-এ কাজ করার অভিজ্ঞতা সত্যিই দারুণ।' সৌরসেনীর কাছে এই গান অনুপমের সব গানের থেকে আলাদা।

গানের পরিচালনায় রোহন বসু। গানটি লিখেছেন ও গেয়েছেন অনুপম রায়। গানের দৃশ্যে অভিনয় করেছেন সৌরসেনী ও অনুপম। ৪ জুলাই মুক্তি পেয়েছে এই গান।

বন্ধ করুন