বাংলা নিউজ > বায়োস্কোপ > Anupam Roy: KK-র মৃত্যু বিতর্কের পর আজ নজরুল মঞ্চে অনুপম, সতর্ক উদ্যোক্তরা, মন ভার শিল্পীর
আজ নজরুল মঞ্চে কলেজ ফেস্টে গাইবেন অনুপম

Anupam Roy: KK-র মৃত্যু বিতর্কের পর আজ নজরুল মঞ্চে অনুপম, সতর্ক উদ্যোক্তরা, মন ভার শিল্পীর

  • ভারাক্রান্ত মন নিয়েই শুক্রবার নজরুল মঞ্চে গাইতে উঠবেন অনুপম। সতর্কতা মেনে অডিটোরিয়ামে থাকবে দু'জন ডাক্তার ও দুটি অ্যাম্বুলেন্স। 

কেকে-র অকালমৃত্যুর যন্ত্রণা এখনও সামলে উঠতে পারেনি তাঁর অনুরাগীরা। মাঝে তিনদিনের ব্যাবধান। আজ (শুক্রবার) বিতর্কিত নজরুল মঞ্চে পা রাখবেন অনুপম রায়। এবার কোনওরকম অপ্রীতিকর পরিস্থিতি বা ঝামেলা এড়াতে কড়া প্রশাসন এবং উদ্যোক্তারা। 

এদিনও কলেজ ফেস্টেই গাইবেন অনুপম, আয়োজনে রিজেন্ট পার্কের ক্যালকাটা ইনস্টিটিউ অব ইঞ্জিনিয়ারিং অ্যান্ড ম্যানেজমেন্ট। সুষ্ঠভাবে যাতে অনুষ্ঠান সম্পন্ন করা যায়, তার জন্য সবরকম ব্যবস্থা নেওয়া হয়েছে বলে দাবি আয়োজকদের। এদিন সন্ধ্যা সাতটায় স্টেজে উঠবেন অনুপম। তারকার নিরাপত্তায় কোনও ফাঁক না থাকে তা নিশ্চিত করবে কর্তৃপক্ষ। 

ব্রাত্য বসু আগেই জানিয়েছেন, কোনওরকম কলেজ ফেস্ট নজরুল মঞ্চে বা অন্য কোথাউ আয়োজন করা হলে প্রশাসনের সঙ্গে আলোচনা করতে হবে। অনুপমের এই শো নিয়ে গতকাল (বৃহস্পতিবার) পুলিশের সঙ্গে বৈঠকও করে কলেজ কর্তৃপক্ষ। জানিয়ে দেওয়া হয়েছে দর্শকাসনের বেশি লোক প্রেক্ষাগৃহে থাকবে না। নজরুল মঞ্চের আসন সংখ্যা ২৪৮২টি, এদিনের অনুষ্ঠানের জন্য পাস বিলি হয়েছে মাত্র ১৫০০। তার বেশি কাউকে ঢুকতে দেওয়া হবে না। 

এদিন নজরুল মঞ্চে অনুষ্ঠান চলাকালীন সময়ে থাকবেন দু'জন ডাক্তার। একটি অ্যাম্বুল্যান্স ভিতরে এবং একটি বাইরে রাখা থাকবে। এসি যাতে ঠিকঠাক চলে সে বিষয়ে কড়া নজর রাখবে আয়োজকরা। এছাড়া মঞ্চের আশেপাশে ছ’টি পোর্টেবল এসি বা স্ট্যান্ড ফ্যান চালু থাকবে। নিরাপত্তা নিশ্চিত করতে থাকবে পুলিশ এবং বেসরকারি সংস্থার নিরাপত্তারক্ষীরাও। 

এ তো গেল নিরাপত্তার কথা। কিন্তু অনুপম, তিনি কী বলছেন? আজও কি আগের মতোই অনায়াসে মঞ্চে উঠবেন মাইক হাতে? এই প্রসঙ্গে অনুপম বলেন, ‘বাড়তি চাপ নেই। আমার টিম ম্যানেজমেন্টকে সবটা বুঝিয়ে দিয়েছি। আমার কাজ গান গাওয়া’। শিল্পীর সংযোজন, ‘আজকের অনুষ্ঠানে যদি কোনও সমস্যা হয় তা হলে তার দায় আমার টিম ম্যানেজমেন্টের। আয়োজকদের নয়।’

তিনদিন আগে কেকে যে মঞ্চে দাঁড়িয়ে গেয়েছেন, ‘ইঁয়াদ আয়েঙ্গে ও পল’, সেই মুহূর্তের কথা মনে পড়বে অনুপমের? ‘ভারাক্রান্ত মনেই আজ গান গাইতে উঠব, বারবার মনে পড়বে মানুষটার কথা’ এক সাক্ষাৎকারে জানান অনুপম। এদিন মঞ্চে গানে গানে কেকে-কে শ্রদ্ধা জানাবেন অনুপম। 

বন্ধ করুন