বাংলা নিউজ > বায়োস্কোপ > Prashmita-Anupam Wedding Photo: গায়ে হলুদ শাড়ি! একটায় মন ভরেনি, প্রকাশ্যে অনুপম-পত্নী প্রশ্মিতার বিয়ের নতুন ছবি

Prashmita-Anupam Wedding Photo: গায়ে হলুদ শাড়ি! একটায় মন ভরেনি, প্রকাশ্যে অনুপম-পত্নী প্রশ্মিতার বিয়ের নতুন ছবি

প্রকাশ্যে অনুপম-পত্নী প্রশ্মিতার বিয়ের অনুষ্ঠানের নতুন ছবি। 

দুজনেই টলিউডকে দিয়েছেন অনেক জনপ্রিয় গান। ২০২৪ সালের মার্চেই বিয়ে করেছেন অনুপম রায় ও প্রশ্মিতা পাল। বিয়ের অনুষ্ঠান থেকে নতুন ছবি দিলেন গায়ক পত্নী। 

বাংলার মানুষের নতুন ক্রাশ এখন প্রশ্মিতা পাল। গোলগাল মুখের মিষ্টি হাসির মেয়েটার বিয়ের দিনের স্নিগ্ধ সাজ মন কেড়ে নিয়েছে সকলের। ২ মার্চ অনুপম রায় ও প্রশ্মিতা বিয়ের ছবি দেন সামাজিক মাধ্যমে। অনুমের অ্যাকাউন্ট থেকেই শেয়ার করা হয়েছিল ছবিখানা। ক্যাপশনে লেখাছিল, ‘নতুন করে’।

সই-সাবুদ করেই এক হয়েছেন তাঁরা। বিয়ের দিন প্রশ্মিতা পরেছিলেন গোলাপি রঙের বেনারসি। কানে ঝুমকো। গলায় একটা নেকলেস ও একটা বড় লম্বা হার। হাতে বালা, চুড়, আর কঙ্কন। মাথায় গোঁজা ছিল ফুল।

অনুপমের বিস্কিট রঙের পঞ্জাবিতে ছিল গোলাপি সুতোর কাজ। যেন নতুন বউয়ের রঙের একটুখানি ছাপ রেখে গিয়েছেন তিনিও। অনুপমের এটা তৃতীয় বিয়ে, প্রশ্মিতারো প্রথম বিয়ে সুখের হয়নি। দ্বিতীয়বার ভালোবাসার হদিশ পেয়েছেন অনুপমের কাছে। গায়কের ভক্তরা চাইছে বউন্ডুলে ঘুড়ি এবার পাকাপোক্তভাবে ধরা পড়ুক। টিকে থাক সংসারে।

আরও পড়ুন: কম টিআরপি! বারবার স্লট হারা, অসময়ে বন্ধ স্টার জলসার জনপ্রিয় মেগা, কাঁদালেন নায়িকা

প্রশ্মিতা নিজেও গায়িকা। রাজ চক্রবর্তীর 'বোঝে না সে বোঝে না' ছবিতে গান গেয়ে প্রথম পেয়েছিলেন খ্যাতি। গেয়ে আলোচনার কেন্দ্রে উঠে এসেছিলেন প্রশ্মিতা। পরবর্তীতে 'দেখতে বউ বউ' (শুধু তোমারই জন্য), 'হতে পারে না' (বলো দুগ্গা মাইকি)-র মতো গান তিনি উপহার দিয়েছেন। তবে এই মেয়েটা যেন নতুন করে মন কেড়ে নিল সকলের। তাই তো বিয়ের দিনের আরেকটি সাজের ছবি শেয়ার করতেই তা ভাইরাল।

আরও পড়ুন: আজই নাচবেন, কবিতা বলবেন, রুটি বেলবেন মমতা! কখন টিভি চালাবেন ‘দিদি’কে দেখতে

খুব সম্ভবত বিয়ের দিন সকালে তোলা ছবিটি। অথবা হতে পারে তা তোলা হয়েছে রেজিস্ট্রির কাগজে সই করার সময়। হাতে মেহেন্দি বোঝাচ্ছে তা বিয়ের সময়েরই। পিছনে কাপড়ের প্যান্ডেল বোঝাচ্ছে বিয়ের আনন্দেই সেজে উঠেছে ভেন্যু। তিনি পরে আছেন একটি হলুদ রঙের শিফনের শাড়ি। সঙ্গে লাল ব্লাউজ। কানে ঝুমকো। হাতে লাল চুরি। ক্যাপশনে নতুন বউ লিখেছেন, ‘And it was called Yellow’।

আরও পড়ুন: ফাইনালে বাংলার ২ সন্তান, ইন্ডিয়ান আইডল ১৪-তে অনন্যা-শুভদীপের সঙ্গে আরও চার! কে জিতবে?

২০২১ সালে অনুপমের সঙ্গে ডিভোর্স হয় তাঁর প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তীর। প্রশ্মিতার প্রথম বিয়ে হয়েছিল এক ডাক্তার পাত্রের সঙ্গে নাম শৌনক। দুজনেরই বিয়ে ভাঙে করোনা লকডাউনের সময়ে। কাজের সূত্রে আলাপ দীর্ঘদিনের। এরপর দুটো ভাঙা মন একে-অপরের মাঝে খুজে নেয় নতুন করে ঘর। যার শুভ পরিণতি হল ২০২৪-এর মার্চ মাসে। 

বায়োস্কোপ খবর

Latest News

৬ ওভারে ১২৫ রান! হেডদের তাণ্ডবে T20-র ইতিহাসে পাওয়ার প্লে'তে সর্বোচ্চ রান SRH-র দইয়ের হাঁড়ি মাথায় সুকান্তর প্রচারে মিঠুন, বিপ্লবের খাসতালুকে বিজেপির তুমুল নাচ IPL 2024: মাত্র ১৬ বলে অর্ধশতরান! দিল্লিতে ব্যাট হাতে ঝড় তুলেছেন ট্র্যাভিস হেড আগামিকাল কেমন কাটবে? মেষ থেকে মীনের মধ্যে লাকি কারা? রইল ২১ এপ্রিলের রাশিফল আগামী ২ বছরে ইস্ট - ওয়েস্ট মেট্রোকে আরও ১১টি অত্যাধুনিক রেক দেবে BEML ৬১,৭৭৭-তে অভিভূত FSDL!মোহনবাগান উঠলে ISL ফাইনাল কলকাতায়,নাহলে পুঁচকে মুম্বইয়ে স্তন্যপানের আবদার থেকে বিকিনি পরার প্রস্তাব, শামির চ্যাটের স্ক্রিনশট দিল হাসিন? সন্ধ্যা নামতেই লোডশেডিং কলকাতায়, বড় নির্দেশ মন্ত্রীর, এসি থাকলে জানান! প্রথম দফায় ‘ফার্স্ট’ জলপাইগুড়ি! তবে ৩ আসনেই কমল ভোটদানের হার, কোথায় কত পড়ল? মৃত্যুর হুমকিকে বুড়ো আঙুল! পুলিশের জালে বন্দুকবাজরা, দুবাইতে খোশমেজাজে সলমন

Latest IPL News

৬ ওভারে ১২৫ রান! হেডদের তাণ্ডবে T20-র ইতিহাসে পাওয়ার প্লে'তে সর্বোচ্চ রান SRH-র IPL 2024: মাত্র ১৬ বলে অর্ধশতরান! দিল্লিতে ব্যাট হাতে ঝড় তুলেছেন ট্র্যাভিস হেড বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’ ইমপ্যাক্ট প্লেয়ারের জন্যই IPL-এ আন্তর্জাতিক মানের ব্যাটিং দেখছেন- ট্র্যাভিস হেড রোহিত বা বোর্ড নয়, ইম্প্যাক্ট প্লেয়ার থাকবে কিনা,ঠিক করুক দর্শকরাই, মত পন্টিংয়ের IPL 2024: রোহিতের জন্য চিৎকার করছেন PBKS ক্যাপ্টেন! জেনে নিন ঘটনাটা আসলে কী? কেন উপরের দিকে ব্যাটিং করছেন না ধোনি! ফ্লেমিং-এর উত্তরে মন ভাঙবে মাহি ভক্তদের ‘বউও বলেনি যে আমার হাসিটা দারুণ’...কার কথায় একেবারে গলে গেলেন KKR মেন্টর গম্ভীর? ধোনি ভাই পাত্তা দিতে বারণ করেছে, সমালোচকদের কথা কানেই তোলেন না পন্ত!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.