বাংলা নিউজ > বায়োস্কোপ > Rupali Ganguly: দু'হাতে টাকা কামাচ্ছেন ‘অনুপমা’, মার্সিডিজ গাড়ি কিনলেন রূপালি, দাম কত জানেন?

Rupali Ganguly: দু'হাতে টাকা কামাচ্ছেন ‘অনুপমা’, মার্সিডিজ গাড়ি কিনলেন রূপালি, দাম কত জানেন?

অনুপমার নতুন কীর্তি

Anupama aka Rupali Ganguly buys Mercedes Car: 'অনুপমা'র হাত ধরে ঘরে আসছে লক্ষ্মী, এবার কোটি টাকার গাড়ি কিনে ফেললেন অভিনেত্রী রূপালি গঙ্গোপাধ্যায়। 

হিন্দি টেলিভিশনের সবচেয়ে জনপ্রিয় শো-এর মুখ তিনি। স্বভাবতই ইন্ডাস্ট্রির অন্যতম 'হাইয়েস্ট পেইড' অভিনেত্রী ‘অনুপমা’ রূপালি গঙ্গোপাধ্যায়। ‘শ্রীময়ী’র হিন্দি রিমেকে নাম ভূমিকায় অভিনয় করেন মুম্বই নিবাসী এই বাঙালি অভিনেত্রী। সদ্যই রূপালির বাড়িতে এসেছে এক নতুন সদস্য। সাদা রঙের একটি মার্সিডিজ গাড়ি কিনেছেন অনুপমা। নিজের উপার্জনের টাকায় গাড়ি নিয়ে আহ্লাদে আটখানা রূপালি। স্বামী অশ্বিন বর্মা, ছেলেে রুদ্রাংশকে নিয়ে নিজের স্বপ্নের গাড়িকে ঘরে আনতে গিয়েছিলেন রূপালি। সেই ভিডিয়োই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছেন তিনি। 

গাড়ির শো-রুমের ভিতরে কেক কেটে, পুজো দিয়ে নতুন সদস্যকে পরিবারে স্বাগত জানালেন রূপালি। খুশিতে রীতিমতো নাচতে দেখা গেল অভিনেত্রীকে। অভিনেত্রীর এই স্পেশ্যাল মুহূর্তের সাক্ষী থাকলেন প্রিয়জনেরা। এদিন হলুদ রঙা শাড়িতে দেখা মিলল রুপোলির। লাল ব্লাউজের সঙ্গে হলুদ হ্যান্ডলুম শাড়ির কনট্রাস্ট ফুটে উঠেছে পুরোদমে। 

আরও পড়ুন-হঠাৎ এক ছাদের তলায় রণবীরের প্রাক্তন ও বর্তমান! রাহাকে নিয়ে কথা হল আলিয়া-ক্যাটের?

এই ভিডিয়ো শেয়ার করে অভিনেত্রী লেখেন, ‘কৃতজ্ঞতা, জয় মাতাদি, জয় মহাকাল। ধন্যবাদ অশ্বিন (রূপালির স্বামী) আমাকে স্বপ্ন দেখবার সাহস দেওয়ার জন্য। রাজন সাহাই (অনুপমার প্রযোজক) ধন্যবাদ এই স্বপ্নটা বাস্তবে পরিণত করবার জন্য। আর রুদ্রাংশ বর্মা, তুমি হলে আমার জীবনের সেরা আর্শীবাদ, আর হ্যাঁ, স্বপ্ন সত্যি হয়’। 

সাদা রঙা মার্সেডিজ বেঞ্জ জিএলএস গাড়ি কিনেছেন রূপালি। এই গাড়ির দাম শুনলে রীতিমতো ভিরমি খাবেন। অত্যাধুনিক প্রযুক্তি সম্পন্ন এই গাড়ির বেসিক মডেলের দামই ১ কোটি ৪ লক্ষ টাকা।  সব মিলিয়ে ২ কোটি ৪৩ লক্ষ টাকা পর্যন্ত দাম হতে পারে মার্সেডিজের এই মডেলের গাড়ির। 

ইন্ডাস্ট্রির বন্ধুরা অভিনন্দন জানাতে ভোলেননি পর্দার অনুপমাকে। রণিত রায়, সায়ন্তনী ঘোষ-সহ অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রীকে। অন্যদিকে ফ্যানেরা তো মজা করে লিখেছে, ‘এবার মণীশাও একটা মার্সিডিজের মতো দামী গাড়ি কিনে নিল’। ‘সারাবভাই ভার্সেস সারাভাই’ সিরিয়ালে রূপালির চরিত্রের নাম ছিল মণীশা। এই ধারাবাহিকের হাত ধরেই খ্যাতির আলোয় আসেন অভিনেত্রী। পরবর্তীতে ‘বা, বেবো অউর বেবি’, ‘পরবরিশ’-এর মতো মেগা সিরিয়ালেও দেখা মিলেছে তাঁর। 

আরও পড়ুন-মায়ের শেষযাত্রায় কান্নায় ভেঙে পড়লেন রাখি,আগলালো স্বামী আদিল, হাজির ফারহা-রশমি

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর

Latest News

পালটা গালি দেবে তোমরাও… অন্য মেজাজের দ্রাবিড়কে প্রকাশ্যে আনলেন অভিষেক শর্মা এই সুন্দরীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন যিশু? বাবার পরকীয়া চর্চা, মা-কে আগলে সারা সীমান্তে ‘অপারেশন অ্যালার্ট’ জারি, কোটা নিয়ে বাংলাদেশে হিংসায় বাড়তি সতর্ক BSF তিন-চার ওভারের পর… অক্ষরকে নিয়ে সূর্যের পরিকল্পনা ফাঁস হয়ে গেল ক্যামেরায়- ভিডিয়ো সিকিম পেল, দার্জিলিং বঞ্চিত কেন? ভোট মিটলেই ভুলে যায়! বাজেট বঞ্চনা নিয়ে সরব মমতা ২০২৫-র বাজেটেই উঠে যাবে পুরনো আয়কর কাঠামো? সব হবে নতুনে? মুখ খুললেন সীতারামন ‘এক হাতে তালি বাজে না, কাউকে অসম্মান করব না..’, সোহিনীর প্রশ্নের জবাব রণজয়ের 'আমি ওয়ার্ন করছি.. সিকিউরিটি ডাকুন', কেন বললেন SCর প্রধান বিচারপতি! কী ঘটেছে? IPL 2025-এ নয়া ভূমিকায় দেখা যাবে যুবরাজকে? GT-তে যোগ দিতে পারেন প্রাক্তন তারকা? কলকাতায় আপনাদের অফিস করুন, ওলা-উবারকে নির্দেশ পরিবহণমন্ত্রীর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.