বাংলা নিউজ > বায়োস্কোপ > Mithai: বিয়ে হয়ে গেল নাকি রিকি রকস্টার ও অ্যাঞ্জির! ‘মিঠাই’ ভক্তরা ছবি দেখেই রেগে আগুন
বিয়ে হয়ে গেল নাকি রিকি দ্য রকস্টার আর অ্যাঞ্জির?
বিয়ে হয়ে গেল নাকি রিকি দ্য রকস্টার আর অ্যাঞ্জির?

Mithai: বিয়ে হয়ে গেল নাকি রিকি রকস্টার ও অ্যাঞ্জির! ‘মিঠাই’ ভক্তরা ছবি দেখেই রেগে আগুন

  • ‘মিঠাই’ ধারাবাহিকে যেন রোজ নতুন নতুন মোড় আসছে। এভাবে সিড-মিঠাইকে আলাদা হতে দেখতে একটু হলেও মন খারাপ দর্শকদের। তবে অ্যাঞ্জি আর রিকির বিয়েটা মানতে পারবেন না বলেই মত তাঁদের। 

‘মিঠাই’ ধারাবাহিকের গল্পের বর্তমান মোড় নিয়ে এখন দু'ভাগে বিভক্ত দর্শকরা। অনেকেই দাবি করছেন, সিরিয়াল দেখতে তাঁদের আর ভালো লাগছে না একটুও। সিডি বয়ের জায়গায় রিকি দ্য রকস্টারের লম্ফঝম্প দেখে নাকি তাঁরা ক্লান্ত। এদিকে আরেকদলের দাবি সিডের চরিত্রের একটা নতুন শেড দেখতে পারছেন তাঁরা। সবসময় গুরুগম্ভীর থাকা ছেলেটাও যে এভাবে মস্তি করতে পারে, তা বিশ্বাসই হচ্ছে না তাঁদের।

ধারাবাহিকে ইতিমধ্যেই দেখিয়ে দেওয়া হয়েছে কিছু ভোলেনি সিড। কারা ওকে খুনের চেষ্টা করেছিল তা জানতেই ও রিকি হয়েছে। এদিকে প্রিয়াঞ্জলি যে ওর প্রেমে পড়েছে, সেটাও ধরতে পেরেছে। কিন্তু এখন প্রিয়াঞ্জলির কাছ থেকে চলে আসাও ওর পক্ষে সম্ভব নয়। আপাতত ‘মিঠাই’তে প্রিয়াঞ্জলি-সিড-মিঠাইয়ের একটা লাভ ট্রায়াঙ্গেল তৈরি করেছেন নির্মাতারা।

এসবেরই মাঝে বিয়ের সাজে প্রিয়াঞ্জলি ওরফে অনুরাধা মুখার্জির একটা ছবি ভাইরাল হয়েছে। তা দেখে অবেকেরক্ষ চক্ষু চড়কগাছ। সে কি, ‘মিঠাই’তে কি তাহলে এবার বিয়েও হয়ে যাবে সিড আর অ্যাঞ্জির? যদিও ভালো করে দেখলেই বোঝা যাবে এই ছবি অন্য মেগার। পুরনো ছবিই উত্তেজিত হয়ে ছড়িয়ে দিয়েছে সিড-মিঠাইয়ের ভক্তরা।

তবে, একথা স্পষ্ট যেভাবে অ্যাঞ্জি প্লট তৈরি হচ্ছে, সেক্ষেত্রে এত জলদি সামনে আসবে না রিকি। আরেকটু বেশিই চোখের জল ফেলতে হবে মিঠাইকে, তাঁর উচ্ছেবাবুকে ফিরে পেতে।

 

বন্ধ করুন