বাংলা নিউজ > বায়োস্কোপ > Metro In Dino: এবছরই ফের শহরের গল্প নিয়ে আসছেন অনুরাগ, কমন ফ্যাক্টর কঙ্কনা

Metro In Dino: এবছরই ফের শহরের গল্প নিয়ে আসছেন অনুরাগ, কমন ফ্যাক্টর কঙ্কনা

চলতি বছরেই আসছে ‘মেট্রো ইন দিনো’

Metro In Dino: আসতে চলেছে লাইফ ইন এ মেট্রোর সিক্যুয়েল। অনুরাগ বসু পরিচালিত মেট্রো ইন দিনো মুক্তি পাবে চলতি বছরেই। কবে আসছে এই ছবি? কী জানালেন তরণ আদর্শ? দেখুন।

২০০৭ সালে মুক্তি পেয়েছিল একটি ছবি, 'লাইফ ইন এ মেট্রো।' পরিচালকের আসনে ছিলেন অনুরাগ বসু। মুম্বইতে থাকেন, কাজ করেন এমন নয়টি মানুষের জীবনের ঘটনা ধরা পড়েছিল এই ছবিতে। ছবি তো বটেই এই ছবির প্রতিটি গান হিট করেছিল। শ্রোতাদের কাছ থেকে দারুন সাড়া পেয়েছিল। এবার সেই ছবির সিক্যুয়েল হিসেবে আসছে 'মেট্রো... ইন দিনো।' ছবিটির বিষয় আগেই জানা গিয়েছিল এবার প্রকাশ্যে এল এই ছবির মুক্তির দিন।

চলতি বছরেই মুক্তি পেতে চলেছে নতুন ছবি মেট্রো ইন দিনো। ২০২৩ সালের ৮ ডিসেম্বর মুক্তি পাবে ছবিটি। পরিচালনার দায়িত্ব সামলেছেন অনুরাগ বসু। তাঁর সঙ্গে এই ছবিতে প্রথম ভাগের একাধিক অভিনেতাকে দেখা যাবে। তাঁদের সঙ্গে থাকবে নতুন কিছু মুখও।

মেট্রো ইন দিনো ছবিতে আদিত্য রয় কাপুর, কঙ্কনা সেনশর্মা, নীনা গুপ্ত, আলি ফজল, ফতিমা সানা শেখ, পঙ্কজ ত্রিপাঠী, অনুপম খের, সারা আলি খান, প্রমুখকে দেখা যেতে চলেছে। লাইফ ইন এ মেট্রো ছবিতে মুখ্য ভূমিকায় দেখা গিয়েছিল ইরফান খান, কেকে মেনন, সাইনি আহুজা, কঙ্কনা সেনশর্মা, শিল্পা শেট্টি, কঙ্গনা রানাওয়াত, প্রমুখকে।

এই ছবিটির প্রযোজনা করেছে টি সিরিজ এবং অনুরাগ বসু প্রোডাকশন। এই ছবিতে প্রথমবার সারা আলি খানকে অনুরাগ বসুর সঙ্গে কাজ করতে দেখা যাবে। প্রথমবার জুটি বাঁধবেন আদিত্য রয় কাপুর এবং সারা। নতুন প্রজন্মের প্রেম কাহিনী দেখা যাবে এখানে।

মেট্রো ইন দিনোর সঙ্গীত পরিচালনার দায়িত্ব সামলেছেন প্রীতম। সোমবার, ৩০ জানুয়ারি ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ জানিয়েছেন যে এই ছবিটি আগামী ৮ ডিসেম্বর মুক্তি পেতে চলেছে।

এই ছবি প্রসঙ্গে পরিচালক জানিয়েছেন, 'মেট্রো ইন দিনো ছবি সাধারণ মানুষের কথা বলবে।' বহুদিন পর এই ছবিতে ভূষণ কুমারের সঙ্গে কাজ করেছেন অনুরাগ বসু।

বায়োস্কোপ খবর

Latest News

প্যারিস অলিম্পিক্সে যাবেন প্রতিবাদের অন্যতম মুখ ভিনেশ, টিকিট পেলেন আনসু-রীতিকা মাত্র ১৫ বলে অর্ধশতরান! SRH-র ট্র্যাভিস হেডের জবাব দিলেন DC-র ফ্রেজার ম্যাকগার্ক বেআইনি নির্মাণ হলেই জল, বিদ্যুতের সংযোগ বিচ্ছিন্ন করতে হবে, বিজ্ঞপ্তি পুরসভার IPL 2024-এ তিনবার ২৫০ টপকে বিশ্বরেকর্ড হায়দরাবাদের, এমন নজির CSK বা MI-এরও নেই প্রতিদিন ১২টি ডিম খেলেও বাড়ে না কোলেস্টেরল! গবেষণায় চমকপ্রদ তথ্য ‘বাঙালির… অপমান!’ শিক্ষাবিদদের সঙ্গে দেখা করেননি রাজ্যপাল, ক্ষুব্ধ ব্রাত্য ‘আমি বাঙাল…’, আদিবাসী বাড়িতে মধ্যাহ্নভোজ, ঘটিদের প্রিয় কোন খাবার চেয়ে খেলেন রচনা ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড নিজের কেন্দ্রে ভোটের দিন গিয়েছিলেন হাসপাতালে, পরদিনই মৃত্যু BJP প্রার্থীর ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি

Latest IPL News

মাত্র ১৫ বলে অর্ধশতরান! SRH-র ট্র্যাভিস হেডের জবাব দিলেন DC-র ফ্রেজার ম্যাকগার্ক ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি আমি 100% প্রস্তুত T20 WC 2024 -এ যাওয়ার জন্য, রোহিতদের উপর চাপ বাড়ালেন কার্তিক ৬ ওভারে ১২৫ রান! হেডদের তাণ্ডবে T20-র ইতিহাসে পাওয়ার প্লে'তে সর্বোচ্চ রান SRH-র IPL 2024: মাত্র ১৬ বলে অর্ধশতরান! দিল্লিতে ব্যাট হাতে ঝড় তুলেছেন ট্র্যাভিস হেড বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’ ইমপ্যাক্ট প্লেয়ারের জন্যই IPL-এ আন্তর্জাতিক মানের ব্যাটিং দেখছেন- ট্র্যাভিস হেড রোহিত বা বোর্ড নয়, ইম্প্যাক্ট প্লেয়ার থাকবে কিনা,ঠিক করুক দর্শকরাই, মত পন্টিংয়ের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.