বাংলা নিউজ > বায়োস্কোপ > অনুরাগের বিরুদ্ধে মিটুর অভিযোগ আনা পায়েল ঘোষকে আইনি নোটিস পাঠালেন রিচা চাড্ডা
পায়েলকে নোটিশ রিচার 
পায়েলকে নোটিশ রিচার 

অনুরাগের বিরুদ্ধে মিটুর অভিযোগ আনা পায়েল ঘোষকে আইনি নোটিস পাঠালেন রিচা চাড্ডা

  • এই মামলায় অহেতুক তাঁর নাম জড়ানো হচ্ছে, এই মর্মে পায়লকে আইনি নোটিশ পাঠান রিয়া। যদিও সেই নোটিশের হার্ড কপি নিতে অস্বীকার করেন পায়েল। 

সম্প্রতি পরিচালক অনুরাগ কশ্যপের বিরুদ্ধে অভিনেত্রী পায়েল ঘোষের আনা যৌন হেনস্থার অভিযোগে রীতিমতো সরগরম বি টাউন ।আর এবার এই কাহিনীতে নতুন টুইস্টের সঞ্চার করলেন অভিনেত্রী রিচা চাড্ডা । পায়েল সোশ্যাল মিডিয়ায় যে ভিডিয়ো পোস্ট করে অনুরাগের বিরুদ্ধে মিটুর অভিযোগ আনেন- সেখানে নাম উল্লেখ করা হয় রিচা চড্ডারও। এই মামলায় অহেতুক তাঁর নাম জড়ানোয় পায়েল ঘোষকে সোমবার আইনি নোটিস পাঠান রিচা । তাঁর নামের অপব্যবহার হচ্ছে এমন দাবি করে এদিন পায়েলকে আইনি নোটিসের সফট কপি পাঠিয়ে দিয়েছেন রিচা । তবে পায়েলের ঠিকানায় হার্ড কপি পাঠাতে গেলে অভিনেত্রীর প্রতিনিধি তা গ্রহণ করতে অস্বীকার করেন। 

প্রসঙ্গত উলেখ্য, গ্যাংস অফ ওয়াসেপুরের পরিচালকের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনেন অভিনেত্রী পায়েল ঘোষ । পায়েল দাবি করেছিলেন রিচা , মাহি গিল , হুমা কুরেশিদের নাকি অনুরাগের সব চাহিদা পূরণ করেন, একটা ফোন কলেই নাকি ওঁরা হাজির হয়ে যায়, এ কথা তাঁকে বলেছিল অনুরাগ কশ্যপ।  কিন্তু রিচা এবং পরিচালক দুজনেই এই অভিযোগ অস্বীকার করেন । অকারণে এবং অপ্রয়োজনীয় ভাবে তাঁর মক্কেলের নাম জড়িয়ে সন্মান হানি করার চেষ্টা করার অপরাধে পায়েলের বিরুদ্ধে নোটিস জারি করেন রিয়ার আইনজীবি ।

View this post on Instagram

💪🏼

A post shared by Richa Chadha (@therichachadha) on

ইতিমধ্যে বলিউড হাঙ্গামাকে দেওয়া এক সাক্ষাৎকারে পায়েল জানিয়েছেন তিনি রিচার নাম ব্যবহার করেছেন কারণ অনুরাগ তাঁকে এই কথাই বলেছিলেন । ব্যক্তিগত ভাবে এঁদের কাউকেই চেনেন না বলে দাবি করেন পায়েল । জানান এতে তাঁর কোনও দোষ নেই কারণ তিনি পরিচালকের বক্তব্যকে তুলে ধরেছেন মাত্র ।

এছাড়াও তাঁর বিরুদ্ধে জারি হওয়া নোটিসের প্রসঙ্গে প্যাটেল কি পাঞ্জাবি শাদিতে অভিনয় করা এই নায়িকা জানান , রিচার উচিৎ তাঁকে না দুষে সরাসরি অনুরাগকে প্রশ্ন করা কেন তিনি এই কথা বলেছিলেন ।

এদিকে অনুরাগের আইনজীবী প্রিয়াঙ্কা খিমানিও জারি করা বিবৃতিতে জানিয়েছেন তাঁর মক্কেল অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে ওঠা এই অভিযোগ সম্পূর্ণ মিথ্যা । বর্তমানে মানসিক ভাবে অত্যন্ত ভেঙে পড়েছেন বলি পরিচালক । '

বন্ধ করুন