কানাইয়া কুমারের বিরুদ্ধে দেশদ্রোহীতার মামলায় সায় দেওয়ার পর কেজরিকে বিঁধলেন অনুরাগ কশ্যপ
কানাইয়া কুমারের বিরুদ্ধে দেশদ্রোহীতার মামলায় সায় দেওয়ার পর কেজরিকে বিঁধলেন অনুরাগ কশ্যপ

'কত টাকায় বিক্রি হলেন?' অরবিন্দ কেজরিওয়ালকে প্রশ্ন অনুরাগ কশ্যপের

  • শুক্রবার কানহাইয়া কুমারের বিরুদ্ধে চার বছর পুরোনো দেশদ্রোহিতার অভিযোগে মামলায় সম্মতি দিয়েছে দিল্লি সরকার। এই ঘটনার প্রেক্ষিতেই দিল্লির নবনির্বাচিত মুখ্যমন্ত্রীর কড়া ভাষায় সমালোচনা করলেন অনুরাগ কশ্যপ।

বলিউডের অন্যতম ঠোঁট কাটা ব্যক্তিত্ব অনুরাগ কশ্যপ। তাঁর ছবির মতোই বাস্তব জীবনেই একদম চাঁচাছোলা ভাষাতেই কথা বলেন ব্ল্যাক ফ্রাইডের পরিচালক। সিএএ-এনআরসি ইস্যু শুরু থেকেই মোদি সরকারের বিরুদ্ধে আওয়াজ তুলছেন অনুরাগ কশ্যপ। এবার তাঁর নিশানায় আপ প্রধান অরবিন্দ কেজরিওয়াল। গতকালই জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ের ছাত্র সংগঠনের প্রাক্তন সভাপতি কানহাইয়া কুমারের বিরুদ্ধে চার বছর পুরোনো দেশদ্রোহিতার অভিযোগে মামলায় সম্মতি দিয়েছে দিল্লি সরকার। এই ঘটনার প্রেক্ষিতেই দিল্লির নবনির্বাচিত মুখ্যমন্ত্রীর কড়া ভাষায় সমালোচনা করলেন অনুরাগ কশ্যপ। শনিবার নিজের টুইটারের দেওয়ালে কানহাইয়া কুমারে টুইট, রিটুইট করে অনুরাগ লেখেন, মহাশয় অরবিন্দ কেজরিওয়ালজি, আপনাকে কী আর বলব..মেরুদন্ডহীন বললে ওটা প্রশংসা হয়ে যাবে..আপনিও নেই আর আপ(AAP) ও নেই. কত টাকায় বিক্রি হলেন?


কানহাইয়া তাঁর টুইটে লেখেন, দিল্লি সরকারকে ধন্যবাদ আমার বিরুদ্ধে দেশদ্রোহিতার মামলার অনুমতি দেওয়ার জন্য। দিল্লি পুলিশ এবং সরকারি উকিলদের কাছে অনুরোধ এই মামলাটি গম্ভীরভাবে নিন এবং ফাস্ট ট্রাক আদালতে জরুরি ভিত্তিতে এর শুনানি শুরু হোক। আর টিভির আপকী আদালতের জায়গায় কানুন-এর আদালতে ন্যায় সুনিশ্চিত করা হোক। সত্যমেব জয়তে।


২০১৬ সালে কানহাইয়ার বিরুদ্ধে সংসদ হামলায় দোষী সাব্যস্ত আফজল গুরুর মৃত্যুদণ্ডের বিরুদ্ধে আন্দোলনে জেএনইউ ক্যাম্পাসের ভিতরে দেশ-বিরোধী স্লোগান দেওয়ার অভিযোগ উঠেছিল। গত ১৯ ফেব্রুয়ারি কানহাইয়া কুমারের বিরুদ্ধে দায়ের হওয়া অভিযোগের বর্তমান পরিস্থিতি সম্পর্কে জানতে চায় দিল্লির আদলত। সেই সঙ্গে কেজরিওয়াল সরকারকে বিষয়টি মনে করিয়ে দেওয়ার জন্য দিল্লি পুলিশকে নির্দেশও দেয় আদালত। মামলার পরবর্তী শুনানি আগামী ৩ এপ্রিল ধার্য করা হয়েছে।


বন্ধ করুন