বাংলা নিউজ > বায়োস্কোপ > রবি কিষাণ নিজেই গাঁজা খায়, বিস্ফোরক দাবি অনুরাগ কশ্যপের
এবার অনুরাগের নিশানায় রবি কিষাণ
এবার অনুরাগের নিশানায় রবি কিষাণ

রবি কিষাণ নিজেই গাঁজা খায়, বিস্ফোরক দাবি অনুরাগ কশ্যপের

  • জয়া বচ্চনের পর অভিনেতা তথা বিজেপি সাংসদ রবি কিষাণে নিয়ে চাঞ্চল্যকর মন্তব্য অনুরাগ কশ্যপের। 

ফিল্ম ইন্ডাস্ট্রির মাদকযোগ নিয়ে সংসদে বক্তব্য রেখে সম্প্রতি জয়া বচ্চনের রোষের মুখে পড়েছেন রবি কিষাণ। এবার এই ভোজপুরী সুপারস্টার তথা বিজেপি সাংসদকে একহাত নিলেন পরিচালক অনুরাগ কশ্যপ। গ্যাংস অফ ওয়াসিপুর পরিচালকের দাবি রবি কিষাণ নিয়েই গাঁজা সেবন করেন,তাই অন্যের দিকে অভিযোগের আঙুল তোলা অযৌক্তিক। 

গত সোমবার রবি কিষান লোক সভায় বলিউডের মাদকযোগের প্রসঙ্গে তোলেন। তিনি সরকারের কাছে আবেদন করেন মাদক ব্যবসার সঙ্গে যুক্তদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতে।  পাকিস্তান ও চিন থেকে সীমান্ত পেরিয়ে হু হু করে ড্রাগ ঢুকছে যা আমাদের দেশের যুবা প্রজন্মকে নেশায় বুঁদ করে দিচ্ছে। পুরোটাই প্রতিবেশি দেশের ষড়যন্ত্র। বলিউডের ভিতরে লুকিয়ে থাকা মাদকচক্রের খোঁজে ভালো কাজ করছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো জানান এই ভোজপুরী অভিনেতা। দ্রুত দোষীদের খুঁজে বার করে উপযুক্ত শাস্তি দেওয়া দরকার, জানান তিনি।

সাংবাদিক ফায়ে ডিজুজার সঙ্গে এক আলাপচারিতায় রবি কিষাণকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করেন অনুরাগ কশ্যপ। তিনি বলেন, ‘আমার মুক্কাবাজ ছবিতে অভিনয় করেছে রবি কিষাণ। রবি ওর দিন শুরু করে জয় শিব শঙ্কর, জয় বম ভোলে, জয় শিব শম্ভু বলে। ও এমন একজন মানুষ যে নিজেই উইড (এক ধরণের গাঁজা) সেবন করে। সবাই এটা জানে। গোটা দুনিয়া জানে। এখন অবশ্য ছেড়ে দিয়ে থাকতে পারে, এখন ও মন্ত্রী-হয়ত এক শুদ্ধ হয়ে গেছে’।

এরপর অনুরাগ আরও যোগ করেন- ‘তবে আপনি কি সেটাকে ড্রাগ সেবন বলবেন? না, আমি রবির বিচার করছি না, কারণ আমার কোনওদিনই মনে হয়নি উইডকে ড্রাগ (নিষিদ্ধ মাদক) বলা উচিত। ও নিজের কাজটা ভালোভাবে করে। ও উইড নেয় মানে ওর কাজে সেটা বাধা দেয় না, ওর মধ্যে কোনও অস্বাভাবিকতা নেই, এটা ওকে কোনও দৈত্যে পরিণত করেনি’। এখানেই থেমে থাকেননি অনুরাগ তিনি বলেন, ‘তবে আমার আপত্তি রয়েছে ওই যখন স্ব-বিরোধী একটা মন্তব্য করে এবং তার স্বপক্ষে সুর চড়ায়’।

অনুরাগের এই অভিযোগ নিয়ে এখনও মুখ খোলেননি রবি কিষাণ। তবে বলিউডের মাদকযোগ নিয়ে জয়া বচ্চন রাজ্যসভায় কটাক্ষ করেন বিজেপি সাংসদকে। সমাজবাদী পার্টির সাংসদ জয়া মঙ্গলবার পার্লামেন্টে বলেন- বিনোদন ইন্ডাস্ট্রির মানুষজনকে সোশ্যাল মিডিয়ায় লোকে গালমন্দ করছে। যাঁরা বিনো-দুনিয়া থেকেই নিজের নাম তৈরি করেছে তাঁরাই এটাকে নর্দমা বলছে।এরা যে থালায় খায়, সেই থালাতেই ফুটো করে। আমি এর সঙ্গে সহমত নই।আমি আশা করছি সরকার এই মানুষদের বলবে এই ধরণের শব্দের ব্যবহার না করতে’।

জয়ার মন্তব্যের পালটা রবি কিষাণ জানান, আমি বলিনি ইন্ডাস্ট্রির সকলে মাদক সেবন করে। যখন জয়াজি এবং আমি এসেছিলাম এই ইন্ডাস্ট্রিতে তখন পরিস্থিতি অনেক আলাদা ছিল।কিন্তু এখন এই ইন্ডাস্ট্রিকে বাঁচাতে হবে। তিনি বচ্চন পত্নীর উদ্দেশে আরও একটি বার্তা দেন- ‘আমাকে ইন্ডাস্ট্রিতে কেউ মুখের সামনে থালা ধরে দেয়নি। আমি নিজের থালা নিজে তৈরি করে নিয়েছি জয়াজি’।

বন্ধ করুন