বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘বাই বাই ডিনার’-এ অনুরাগের মেয়ের বয়ফ্রেন্ড,নেটপাড়ায় রব ‘হ্যারি পটার অফ ওয়াসিপুর'
বয়ফ্রেন্ড শন গ্রেগরি র সঙ্গে আলিয়া কশ্যপ।

‘বাই বাই ডিনার’-এ অনুরাগের মেয়ের বয়ফ্রেন্ড,নেটপাড়ায় রব ‘হ্যারি পটার অফ ওয়াসিপুর'

  • মেয়ে আলিয়া কশ্যপ ও তাঁর বয়ফ্রেন্ড শন গ্রেগরির ছবি পোস্ট করলেন প্রখ্যাত পরিচালক অনুরাগ কশ্যপ।

মেয়ে আলিয়া কশ্যপ ও তাঁর বয়ফ্রেন্ড শন গ্রেগরির ছবি পোস্ট করলেন প্রখ্যাত পরিচালক অনুরাগ কশ্যপ। আগামী মাসখানেকের জন্য আলিয়াকে ছেড়ে কর্মসূত্রে দূরে যাচ্ছেন শন। সেই উপলক্ষে একটি 'বাই বাই ডিনার'-এর আয়োজন করা হয়েছিল। সেখান থেকেই এই দু'জনের ছবি পোস্ট করেছেন আলিয়ার বাবা। পোস্টের ক্যাপশনে মেয়ের পিছনে খুনসুটি করার সুযোগও ছাড়েননি অনুরাগ। লিখেছেন, আলিয়া নাকি আগামী এক মাসের জন্য বড় দুঃখী হয়ে থাকবে কারণ শন তাঁকে ছেড়ে দূরে পাড়ি দিচ্ছে। যদিও তাঁর পোস্ট করা ছবিতে এই দুই যুগলকে বেশ হাসিমুখেই ধরা গেল।

তবে অনুরাগের এই পোস্ট করা ছবিতে শন-এর চশমা পরা লুক দেখে মজেছে নেটিজেনরা। মজার ছলে শনের এই লুকের সঙ্গে হ্যারি পটার-এর লুকের তুলনা টেনে কেউ কেউ অনুরাগের উদ্দেশে অনুরোধ রেখেছেন, 'ওঁকে নিয়ে একটি ছবি তৈরি করো। আর নাম দাও হ্যারি পটার অফ ওয়াসিপুর।' নজর কেড়েছে অপর এক নেটপাড়ার বাসিন্দার কমেন্টও, 'আরে কী অদ্ভুত! জানতামই না জন লেনন এখনও বেঁচে রয়েছেন।' কেউ কেউ তো লিখেছেন তিনি শনের থেকে 'জব উই মেট' ছবিতে শাহিদ কাপুরের মতো 'তুম সে হি' গানটি শোনার জন্য অপেক্ষা করে রয়েছেন।

প্রসঙ্গত,পরিচালক অনুরাগ কাশ্যপের মেয়ে আলিয়া কাশ্যপ অন্যান্য স্টার কিডদের মতোই হামেশা খবরে থাকেন। তিনি সোশ্যাল মিডিয়াতে খুব সক্রিয়। নিজের ছবি এবং ভিডিয়ো প্রায়শই আপলোড করে থাকেন। বয়ফ্রেন্ড শন গ্রেগরি (Shane Gregoire)-র সঙ্গে একাধিক সাহসী ছবি নেটমাধ্যমে শেয়ার করেন আলিয়া। দীর্ঘদিন ধরে একে অপরকে ডেট করছেন আলিয়া ও শান। বয়ফ্রেন্ডের সঙ্গে প্রায়শই ছবি পোস্ট করেন অনুরাগ কন্যা।

জানিয়ে রাখা ভালো, অনুরাগ কশ্যপের মতোই লুকোছাপায় বিশ্বাস করেন না তাঁর মেয়ে আলিয়া কশ্যপ। সে পেশাগত হোক কিংবা ব্যক্তিগত জীবন। বরাবরই তাঁর বিখ্যাত বাবার মতো নিজের বিভিন্ন গোপন ব্যাপারে প্রকাশ্যে মন্তব্য করতে পিছপা হননি আলিয়া।বাবার মতো পরিচালনা কিংবা অভিনয় কিছুই আপাতত কেরিয়ার হিসেবে বেছে নেননি তিনি।

বন্ধ করুন