বাংলা নিউজ > বায়োস্কোপ > ভারসোভা থানায় হাজিরা অনুরাগ কশ্যপের, রয়েছে ধর্ষণের অভিযোগ

ভারসোভা থানায় হাজিরা অনুরাগ কশ্যপের, রয়েছে ধর্ষণের অভিযোগ

থানায় পৌঁছালেন অনুরাগ

গতকালই অনুরাগ কশ্যপকে সমন পাঠিয়েছিল মুম্বই পুলিশ। 

অনুরাগ কশ্যপের বিরুদ্ধে অভিনেত্রী পায়েল ঘোষের আনা যৌন হেনস্থার মামলায় বৃহস্পতিবার মুম্বই পুলিশের জেরার মুখে পরিচালক । বুধবারই অনুরাগ কশ্যপকে সমন পাঠিয়েছিল মুম্বই পুলিশ। ভারসোভা পুলিশ থানায় আজ হাজিরা দিলেন ‘গ্যাংস অফ ওয়াসিপুর’ পরিচালক।  প্রায় সাত বছর আগে বাঙালি অভিনেত্রীকে হেনস্থা ও ধর্ষণের মামলায় পুলিশ এই মুহূর্তে জেরা করছে অনুরাগ কশ্যপকে। 

গত ১৯ সেপ্টেম্বর টুইটারে এই বিস্ফোরক অভিযোগ সামনে আনেন পায়েল ঘোষ। তিনি অনুরাগের বিরুদ্ধে মিটু-র অভিযোগ আনেন। ‘প্যাটেল কি পঞ্জাবি শাদি’ ছবিতে পরেশ রাওয়ালের মেয়ের ভূমিকায় অভিনয় করা এই নায়িকা দাবি করেন অনুরাগ তাঁর সঙ্গে বছর ছয়েক আগে জোর জবরদস্তি করার চেষ্টা করেছেন। তাঁর প্রাণ সংশয় হতে পারে, একথা জানিয়ে প্রধানমন্ত্রীর কাছে নিরাপত্তার জন্য আর্জিও করেছেন তিনি।

গত সপ্তাহেই মুম্বই পুলিশের কাছে লিখিত অভিযোগ জানান পায়েল। সেখানে অনুরাগের বিরুদ্ধে শুধু যৌন হেনস্থা নয় ধর্ষণের মামলা দায়ের করেন পায়েল। গত রবিবার পায়েল সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে জানান- 'আমি চাই দ্রুত অনুরাগ কশ্যপকে গ্রেফতার করা হোক। সুবিচার না পেলে আমি অনশনে বসব'।

যদিও পায়েলের দাবি সম্পূর্ন ভুয়ো এবং ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন অনুরাগ কশ্যপ। পায়েল অভিযোগ আনার দু-দিন পর গত ২১ সেপ্টেম্বর আইনজীবী মারফত আনুষ্ঠানিক বিবৃতি জারি করেন অনুরাগ কশ্যপ। আইনজীবী প্রিয়াঙ্কা খিমানি বলেন-'আমার মক্কেল, অনুরাগ কশ্যপ অত্যন্ত মর্মাহত ওঁনার বিরুদ্ধে যৌন হেনস্থার মিথ্যা অভিযোগ আনবার কারণে। এইসব অভিযোগ পুরোপুরি ভুয়ো, খারাপ উদ্দেশ্যপ্রণোদিত এবং অসত্য। এটা দুর্ভাগ্যজনক যে একটা সামাজিক গুরুত্বপূর্ন আন্দোলনকে অনেকেই নিজের ফায়দা তোলবার জন্য ব্যবহার করছে। এখন মিটু আন্দোলনটা কারুর চরিত্র হননের জন্য ব্যবহার করা হচ্ছে-এটা খুব চিন্তাজনক এবং দুর্ভাগ্যপূর্ন’।

বায়োস্কোপ খবর

Latest News

শোভন-সোহিনীর প্রেমের সাক্ষী! ইমন কি ছিলেন প্রাক্তনের বিয়েতে, জানা গেল অবশেষে কলেজ পড়ুয়াদের পেরেন্ট-টিচার মিটিং, অ্যাটেন্ডেন্স ট্র্যাকিং অ্যাপ বিজেপি রাজ্যে ‘‌আমি বিরোধী দলনেতা, সংগঠনের দায়িত্ব আমার নয়’‌, পরাজয়ের দায় নিলেন না শুভেন্দু মাদারশিপ নোঙর করল ভারতের বৃহত্তম পরিবহন বন্দরে, জানুন কেরলের এই পোর্ট নিয়ে বিষদে বয়স ভাঁড়িয়েছিলেন, নিজেই স্বীকার করলেন কোহলিকে বিষেদগার করা অমিত মিশ্র! আলোচনার রাস্তা খোলা, আরও কঠোর হচ্ছে বাংলাদেশ সরকার, কোটা বিরোধিতায় পথে ছাত্ররা চলন্ত ট্রেন থেকে খুলে গেল ইঞ্জিন!ডিব্রুগড়-হাওড়া কামরূপ এক্সপ্রেস এড়াল বিপত্তি বিয়েতে অনন্ত জড়িয়ে ধরে ছবি, আম্বানিদের সঙ্গে তৈমুরের ন্যানির কী সম্পর্ক জানেন? ‘আত্মা শান্তি পাবে’, ট্রেন দুর্ঘটনায় মৃত চালক অনিল ক্লিনচিট পেতেই বললেন স্ত্রী জামনগর অনন্ত-রাধিকা ঢুকতেই পুষ্প বৃষ্টি,বরকে কেন কনুই দিয়ে ধাক্কা দিলেন নতুন বউ!

T20 WC 2024

T20 WC 2024 Final: পুরো ব্ল্যাঙ্ক হয়ে গিয়েছিলাম: কোন মুহূর্তের কথা বললেন রোহিত ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.