বাংলা নিউজ > বায়োস্কোপ > ভারসোভা থানায় হাজিরা অনুরাগ কশ্যপের, রয়েছে ধর্ষণের অভিযোগ
থানায় পৌঁছালেন অনুরাগ
থানায় পৌঁছালেন অনুরাগ

ভারসোভা থানায় হাজিরা অনুরাগ কশ্যপের, রয়েছে ধর্ষণের অভিযোগ

  • গতকালই অনুরাগ কশ্যপকে সমন পাঠিয়েছিল মুম্বই পুলিশ। 

অনুরাগ কশ্যপের বিরুদ্ধে অভিনেত্রী পায়েল ঘোষের আনা যৌন হেনস্থার মামলায় বৃহস্পতিবার মুম্বই পুলিশের জেরার মুখে পরিচালক । বুধবারই অনুরাগ কশ্যপকে সমন পাঠিয়েছিল মুম্বই পুলিশ। ভারসোভা পুলিশ থানায় আজ হাজিরা দিলেন ‘গ্যাংস অফ ওয়াসিপুর’ পরিচালক।  প্রায় সাত বছর আগে বাঙালি অভিনেত্রীকে হেনস্থা ও ধর্ষণের মামলায় পুলিশ এই মুহূর্তে জেরা করছে অনুরাগ কশ্যপকে। 

গত ১৯ সেপ্টেম্বর টুইটারে এই বিস্ফোরক অভিযোগ সামনে আনেন পায়েল ঘোষ। তিনি অনুরাগের বিরুদ্ধে মিটু-র অভিযোগ আনেন। ‘প্যাটেল কি পঞ্জাবি শাদি’ ছবিতে পরেশ রাওয়ালের মেয়ের ভূমিকায় অভিনয় করা এই নায়িকা দাবি করেন অনুরাগ তাঁর সঙ্গে বছর ছয়েক আগে জোর জবরদস্তি করার চেষ্টা করেছেন। তাঁর প্রাণ সংশয় হতে পারে, একথা জানিয়ে প্রধানমন্ত্রীর কাছে নিরাপত্তার জন্য আর্জিও করেছেন তিনি।

গত সপ্তাহেই মুম্বই পুলিশের কাছে লিখিত অভিযোগ জানান পায়েল। সেখানে অনুরাগের বিরুদ্ধে শুধু যৌন হেনস্থা নয় ধর্ষণের মামলা দায়ের করেন পায়েল। গত রবিবার পায়েল সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে জানান- 'আমি চাই দ্রুত অনুরাগ কশ্যপকে গ্রেফতার করা হোক। সুবিচার না পেলে আমি অনশনে বসব'।

যদিও পায়েলের দাবি সম্পূর্ন ভুয়ো এবং ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন অনুরাগ কশ্যপ। পায়েল অভিযোগ আনার দু-দিন পর গত ২১ সেপ্টেম্বর আইনজীবী মারফত আনুষ্ঠানিক বিবৃতি জারি করেন অনুরাগ কশ্যপ। আইনজীবী প্রিয়াঙ্কা খিমানি বলেন-'আমার মক্কেল, অনুরাগ কশ্যপ অত্যন্ত মর্মাহত ওঁনার বিরুদ্ধে যৌন হেনস্থার মিথ্যা অভিযোগ আনবার কারণে। এইসব অভিযোগ পুরোপুরি ভুয়ো, খারাপ উদ্দেশ্যপ্রণোদিত এবং অসত্য। এটা দুর্ভাগ্যজনক যে একটা সামাজিক গুরুত্বপূর্ন আন্দোলনকে অনেকেই নিজের ফায়দা তোলবার জন্য ব্যবহার করছে। এখন মিটু আন্দোলনটা কারুর চরিত্র হননের জন্য ব্যবহার করা হচ্ছে-এটা খুব চিন্তাজনক এবং দুর্ভাগ্যপূর্ন’।

বন্ধ করুন