বাংলা নিউজ > বায়োস্কোপ > আয়কর হানা বিতর্কের পর তাপসীর কোলে বসেই নিন্দুকদের জন্য বার্তা দিলেন অনুরাগ কশ্যপ
অনুরাগ কশ্যপ ফিরলেন সোশ্যাল মিডিয়ায় 
অনুরাগ কশ্যপ ফিরলেন সোশ্যাল মিডিয়ায় 

আয়কর হানা বিতর্কের পর তাপসীর কোলে বসেই নিন্দুকদের জন্য বার্তা দিলেন অনুরাগ কশ্যপ

  • দোবারা ছবির শ্যুটিং পুনরায় শুরু করলেন অনুরাগ-তাপসী। পরিচালকের বার্তা বিদ্বেষীদের। 

গত বুধবার বলিউডের অন্যতম বিতর্কিত পরিচালক তথা প্রযোজক অনুরাগ কশ্যপের বাড়ি, অফিসে হানা দেয় আয়কর দফতরের আধিকারিকরা। ১১ ঘন্টা ধরে চলে ম্যারাথন তল্লাশি। অনুরাগের পাশাপাশি ইনকাম ট্যাক্স ডিপার্টমেন্ট তল্লাশি চালায় অভিনেত্রী তাপসী পান্নুর বাড়িতেও। তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় বেপাত্তা ছিলেন অনুরাগ। অবশেষে ফিরলেন ‘ব্ল্যাক ফ্রাইডে’ পরিচালক। এদিন তাপসীর সঙ্গেই একটি ছবি পোস্ট করে বিদ্বেষীদের কড়া জবাব দিলেন অনুরাগ।  

নিজেদের আসন্ন ছবি দোবারা-র সেট থেকে একটি ছবি শেয়ার করেন অনুরাগ। ছবিতে তাসপীর কোলে বসে থাকতে দেখা গেল অনুরাগকে। হামেশাই এই পোজে ছবি তুলতে দেখা যায় অনুরাগ-তাপসীকে। অনুরাগ ইনস্টাগ্রামের দেওয়ালে লেখেন, ‘আর আমরা আবার শুরু করলাম… দোবারা, আমাদের নিন্দুকদের জন্য আমাদের তরফে রইল অনেক ভালোবাসা’। 

অনুরাগের এই পোস্টে তাঁর সমর্থনে এগিয়ে আসেন অনুরাগীরা। তাঁদের বক্তব্য, ‘আমরা তোমার সঙ্গে আছি’। 

শনিবার সকালে টুইট বার্তায়, আয়কর দফতরের হানা নিয়ে মুখ খোলেন তাপসী পান্নুও। তাপসী জানান, প্যারিসে তাঁর নামে কোনও বাংলো নেই, আয়কর দফতরের দাবি উড়িয়ে নায়িকা জানান পাঁচ কোটি টাকা নগদ পেমেন্টের কোনও রসিদও নেই তাঁর কাছে। অভিনেত্রী অর্থমন্ত্রী নির্মলা সীতারমণের মন্তব্য উড়িয়ে বলেন, ২০১৩ সালে তাঁর কোনও সম্পত্তিতে রেইড চালানো হয়নি।

আয়কর দফতর বুধবার তাপসী পান্নু, অনুরাগ কশ্যপ এবং প্রযোজনা সংস্থা ফ্যান্টম ফিল্মসের (বর্তমানে ঝাঁপ বন্ধ) সঙ্গে যুক্ত অনন্য বলিউড ব্যক্তিত্বদের বাড়ি, অফিস সহ মোট ৩০টি জায়গায় হানা দেয়।

অন্যদিকে এই হাই প্রোফাইল হানার চব্বিশ ঘন্টা পর, বৃহস্পতিবার আনুষ্ঠানিক বিবৃতি দিয়ে আয়কর দফতর জানায়, প্রযোজক সংস্থার কর্মীরা ৩০০ কোটি টাকার কোনও হিসাব দেখাতে পারেনি। আরও বলা হয়, তাঁদের কাছে প্রমাণ রয়েছে ফ্যান্টম ফিল্মের শেয়ারের লেনদেনের ক্ষেত্রে চলচ্চিত্র পরিচালক ও শেয়ারহোল্ডারদের মধ্যে প্রায় ৩৫০ কোটি টাকার হেরফের হয়েছে। এবং তাপসী পান্নুর কাছে হিসাববিহীন পাঁচ কোটি টাকা নগদ প্রাপ্তির প্রমাণও উদ্ধার করা হয়েছে।

বন্ধ করুন