বাংলা নিউজ > বায়োস্কোপ > অনুরাগের বিরুদ্ধে উঠেছিল ‘MeToo’ অভিযোগ, নিজেকে কী করে সামলেছিলেন মেয়ে আলিয়া?
মেয়ে আলিয়ার সঙ্গে অনুরাগ কাশ্যপ
মেয়ে আলিয়ার সঙ্গে অনুরাগ কাশ্যপ

অনুরাগের বিরুদ্ধে উঠেছিল ‘MeToo’ অভিযোগ, নিজেকে কী করে সামলেছিলেন মেয়ে আলিয়া?

  • গত বছর সেপ্টেম্বরে এক অভিনেত্রী অনুরাগের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ তোলেন।

বলিউড পরিচালক তথা প্রযোজক অনুরাগ কাশ্যপের একমাত্র মেয়ে আলিয়া কাশ্যপ। বাবার সঙ্গে তাঁর বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। একসময় অনুরাগের বিরুদ্ধে উঠেছিল ‘মিটু’-র অভিযোগ। ২০২০ সালের সেপ্টেম্বরে এক অভিনেত্রী অনুরাগের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ তোলেন। যদিও নিজের বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ অস্বীকার করেছিলেন অনুরাগ। 

মেয়ে হিসেবে সেই ঘটনা কতটা প্রভাব ফেলেছিল আলিয়ার জীবনে? সম্প্রতি এক সাক্ষাৎকার সেই নিয়ে মুখ খুলেছেন অনুরাগ তনায়। আলিয়া একজন জনপ্রিয় ইউটিউবার। তাঁর কথায়, অনুরাগ অর্থাৎ তাঁর বাবাকে কাছ থেকে যাঁরা যাঁরা চেনেন, সকলেই জানেন তিনি একজন ‘টেডি বিয়ার’। ওই ঘটনায় জেরে অনেক বেশি উদ্বিগ্ন হয়ে পড়েছিলেন আলিয়া। বিষয়টা থেকে মেয়েকে যতটা দূরে রাখা সম্ভব, সেই চেষ্টা করেছিলেন অনুরাগ। আলিয়ার কথায়, ‘আমি উদ্বিগ্ন হয়ে পড়ি, বাবা তা চায়নি’।

জুম-কে দেওয়া এক সাক্ষাৎকারে আলিয়া বলেন, ‘বাবার বিরুদ্ধে ওঠা ‘মিটু’-র অভিযোগে আমি যথেষ্ট বিরক্ত, বিব্রত হয়েছিলাম। আমার মনে হয়েছিল, তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগে তাঁর চরিত্রের সঠিক ব্যাখ্যা হচ্ছে না। লোকে হয়তো ভাবে, বাবা ভয়ানক একজন লোক। কিন্তু আমার পরিচিত কাউকে জিজ্ঞেস করুন, তারা বলবে বাবা একটা বড়, সফট, টেডি বিয়ার ছাড়া আর কিছুই নয়’।

 

বন্ধ করুন