বাংলা নিউজ > বায়োস্কোপ > অন্তর্বাসে ছবি পোস্ট করায় লাগাতার ধর্ষণের হুমকি, ভয়ে সিঁটিয়ে আছেন অনুরাগ কন্যা
আলিয়া কশ্যপ 
আলিয়া কশ্যপ 

অন্তর্বাসে ছবি পোস্ট করায় লাগাতার ধর্ষণের হুমকি, ভয়ে সিঁটিয়ে আছেন অনুরাগ কন্যা

  • জীবনের সবচেয়ে কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন আলিয়া কশ্যপ। 

অনুরাগ কশ্যপ কন্যা এখনও পা রাখেননি বলিউডে। তবে সোশ্যাল মিডিয়ায় সেনসেশন এই পরিচালক কন্যা। তাঁর বোল্ড ছবি নিমেষেই ঝড় তোলে। সম্প্রতি অন্তর্বাসে ছবি পোস্ট করায় ব্যাপক ট্রোলিংয়ের মুখে পড়তে হয় আলিয়াকে। শুধু ট্রোলিংয়ের মধ্যেই এই বিষয়টি আটকে থাকেনি,ধর্ষণের হুমিকে পান আলিয়া। গোটা বিষয় নিয়ে এবার মুখ খুললেন আলিয়া কশ্যপ। 

দীর্ঘ পোস্টে আলিয়া লেখেন, এত বেশি ভয় জীবনে আগে কোনওদিনও পাননি তিনি। জীবনের সবচেয়ে কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন, এমনকি ভয়ে বহুবার ইনস্টাগ্রাম পেজটি ডিলিট করে দেওয়ার কথাও মাথায় এসেছে তাঁর, লেখেন আলিয়া। 

আলিয়া লিখেছেন, ‘গত কয়েক সপ্তাহ আমার মানসিক স্বাস্থ্যের জন্য খুব ভয়ঙ্কর ছিল। আমি যবে থেকে অন্তর্বাসে ছবি পোস্ট করেছি, আমাকে নিয়ে অত্যন্ত জঘন্য, অশ্লীল এবং কুরুচিকর মন্তব্য করা হচ্ছে। আমি জীবনে এত বেশি ভয় কোনওদিন পায়নি বিশ্বাস করুন, আমি এতটাই ভীত যে বহুবার ভেবেছি নিজের ইনস্টাগ্রাম পেজটা মুছে ফেলি। আমি অনেক চেষ্টা করেছি এই ধরণে আক্রমণগুলো ভুলে থাকতে, কিন্তু আমার মনে হল এগুলো নিয়ে কথা বলা উচিত কারণ  এই ধরণের মন্তব্যগুলো থেকেই ‘রেপ কালচার’-এর জন্ম হয়। যা আমাদের দেশকে এবং সার্বিকভাগে গোটা বিশ্বকে প্রভাবিত করে’। 

প্রকাশ্যে অনলাইনে পাওয়া ধর্ষণের হুমকি নিয়ে এভাবে মুখ খোলায় আলিয়াকে বাহবা দিয়েছেন বলিউড তারকারা। এই স্টারকিডের পোস্টের কমেন্ট বক্সে উপচে পড়ছে ভালোবাসা। যেখানে সবচেয়ে নজর কড়াল অনুরাগ কশ্যপের দ্বিতীয় তথা প্রাক্তন স্ত্রী কালকি কোয়েচলিনের মন্তব্য। কালকি লেখেন, ‘আলিয়া আমি তোকে নিয়ে গর্বিত, এটা শেয়ার করবার জন্য ধন্যবাদ’। আলিয়ার সমর্থনে মুখ খুলেছেন শ্রীদেবী কন্যা খুশি কাপুর, অনন্যা পাণ্ডের মতো বলিউডের স্টারকিডরা। 

এর আগে ইউটিউবে ভিডিয়ো পোস্ট করে আলিয়া বলেছিলেন,  ‘ভারতীয় হিসেবে অন্তর্বাসে ছবি পোস্ট করায় অনেকে লজ্জিত হতে বলেছেন। অনেকে আমাকে রেপ থ্রেট দিচ্ছে। কেউ আমাকে যৌনকর্মী বলেছে, ইনবক্সে মেসেজ করে রেট কত জিজ্ঞেস করেছে। পরিবারকে গালাগালি করে আমাকে মৃত্যুর থ্রেট দিয়েছে। পুরো বিষয়টাই আমি অনেক কিছু উপলব্ধি করেছি’।

বলিউডে পা রাখার কোনো পরিকল্পনা নেই আলিয়ার। পোশাক থেকে প্রেম সম্পর্ক সব নিয়েই খোলামেলা আলিয়া। মা-বাবার কাজের জন্য বলিউডের খুঁটিনাটি সম্পর্কে অবগত আলিয়া কশ্যপ। কিন্তু তিনি গ্ল্যামারের দুনিয়া থেকে দূরেই থাকতে চান বলে জানান।

বন্ধ করুন