বাংলা নিউজ > বায়োস্কোপ > বুকে অস্ত্রপচারের পর অনুরাগ কশ্যপের নতুন 'লুক', ফাঁস করলেন মেয়ে আলিয়া

বুকে অস্ত্রপচারের পর অনুরাগ কশ্যপের নতুন 'লুক', ফাঁস করলেন মেয়ে আলিয়া

অস্ত্রপচারের পর অনুরাগ কশ্যপের নতুন 'লুক'. ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

সম্প্রতি, বুকে অস্ত্রপচার হয়েছে বিখ্যাত বলি-পরিচালক অনুরাগ কশ্যপের।সদ্য বাড়িও ফিরেছেন তিনি।এবার সামনে এল অস্ত্রপচারের পর অনুরাগের সম্পূর্ণ নতুন 'লুক'-এর ছবি।সৌজন্যে, মেয়ে আলিয়ার সোশ্যাল মিডিয়া পোস্ট।

সম্প্রতি, বুকে অস্ত্রপচার হয়েছে বিখ্যাত বলি-পরিচালক অনুরাগ কশ্যপের। এখন ভালো আছেন তিনি। সদ্য বাড়িও ফিরেছেন অনুরাগ। জানা গেছিল বেশ কিছুদিন আগে বুকে বেশ ব্যাথা হওয়াতে শারীরিক পরীক্ষা করিয়েছিলেন তিনি। সেখানেই ধরা পড়ে তাঁর হৃদযন্ত্রে রয়েছে ব্লকেজ। এরপরেই চিকিৎসকদের পরামর্শে দেরি না করে অ্যাঞ্জিওপ্লাস্টি করিয়ে ছিলেন অনুরাগ।আন্ধেরির একটি বেসরকারি হাসপাতালেই 'গ্যাংস অফ ওয়াসিপুর'-এর পরিচালকের অস্ত্রপচার হয়েছে বলাই জানা গেছে। এবার সামনে এল অস্ত্রপচারের পর অনুরাগের সম্পূর্ণ নতুন 'লুক'-এর ছবি। সেই ছবি দেখে পরিচালকের অতি বড় ভক্তেরও যে তাঁকে চিনতে কয়েক লহমা লাগবে, সেকথা নিশ্চিন্তে বলা যায়।

নতুন অবতারে চেনা দায় অনুরাগকে । ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
নতুন অবতারে চেনা দায় অনুরাগকে । ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

সুস্থ হওয়ার পর বাবা অনুরাগকে নিয়ে একটি ছোট্ট ভিডিয়ো পোস্ট করলেন মেয়ে আলিয়া। তাঁর সেই সোশ্যাল পোস্টেই ধরা পড়েছে 'রামন রাঘব ২.০'-এর পরিচালকের সেই লুক। ইনস্টাগ্রাম স্টোরিজে আলিয়াহর পোস্ট করা ভিডিয়ো ক্লিপটিতে দেখা যাচ্ছে সম্পূর্ণ ন্যাড়া মাথার অনুরাগকে। পাশাপাশি একগাল চাপ দাড়ি ও ঘন,জোড়া ভুরুতে চিরপরিচিত এই পরিচালকের মুখের সঙ্গে তাঁর এই 'অবতার'-কে মেলানো রীতিমতো কষ্টকর। তবে তাঁর মুখে ফুটে রয়েছে সহজ হাসি। উল্লেখ্য, আলিয়া কাশ্যপ মার্কিন মুলুকে পড়াশোনা করছিলেন, তবে এখন তিনি মুম্বইতে আছেন। 

আলিয়ার পোস্ট করা ওই ছবিতে দেখা যাচ্ছে অনুরাগের পরনে রয়েছে হালকা নীল রঙের টিশার্ট। গলা থেকে ঝুলছে কালো রঙের মাস্ক। ভিডিওটি জুম করামাত্রই বলি-পরিচালক বলেওঠেন, "উফফ, পুরো অন্ধ হয়ে গেছি!" যা শুনে খিলখিল করে ফোনের ওপারে থাকা আলিয়া হেসে ওঠেন।আপাতত ৪৮ বছর বয়সী এই পরিচালককে কয়েক সপ্তাহ বিশ্রামের পরামর্শ দিয়েছেন চিকিৎসকেরা।

অন্যদিকে,একটি নতুন ছবির কাজে ব্যস্ত ছিলেন অনুরাগ। নাম 'দোবারা'. ছবিতে মুখ্যভূমিকায় দেখা যাবে তাপসী পান্নু,পাভাইল গুলাটি, রাহুল ভাট ও শাশ্বত চট্টোপাধ্যায়-কে। এই নিয়ে তৃতীয়বার তাপসীর সঙ্গে কাজ করছেন অনুরাগ।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

বৈঠক করতে এসেছিলেন শাহ, গাড়ির নম্বর প্লেটে চোখ যেতেই ...... ললিপপ লাগেলুর গায়ক পবন এবার আসানসোলের BJP-র প্রার্থী! ক্ষুব্ধ বাবুল বললেন কী? কীভাবে খসে গেল মানুষের লেজ? প্রকাশ্যে আড়াই কোটি বছর আগের ঘটনা জয়ের সেলিব্রেশন নর্দেকে উৎসর্গ দিমির, দিলেন লাল-হলুদকে গুঁড়িয়ে দেওয়ার হুমকিও কাঁথিতে বাবার আসনে দাঁড়াচ্ছেন সৌমেন্দু, কী বললেন তিনি? অগ্নিপরীক্ষায় শুভেন্দু ‘বড় পরিবারে সমস্যা থাকতেই পারে’, ‘জনগর্জন’ সভার প্রচার মিছিলে বললেন কুণাল বন্দুকে বের হল না দ্বিতীয় গুলি, আলিপুরদুয়ারে হাতির হানায় ফের মৃত্যু বনকর্মীর ‘বিজেপির শত্রু’, সৌমিত্রর নামে পড়ল পোস্টার, অন্তর্দ্বন্দ্বের তত্ত্ব তৃণমূলের বেহাত হতে বসেছিল খোদ মেয়রের বন্ধুর সম্পত্তি, নাগরিকদের সতর্ক করলেন ফিরহাদ কল্যাণ চৌবের সঙ্গে কি দূরত্ব ঘুচলো? আফগান ম্যাচের আগে স্টিম্যাচের পাশে AIFF

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.